নাম না করে তৃণমূল সাংসদকে তুলোধনা, তারকাদের কটাক্ষ করার মোক্ষম জবাব দিলেন তুলিকা বসু

সৌগত রায়ের 'বি গ্রেড, সি গ্রেড' মন্তব্যের তীব্র প্রতিক্রিয়া জানালেন অভিনেত্রী তুলিকা বসু। তিনি প্রশ্ন তুলেছেন, 'এত মানুষ নেমে পড়েছেন সব বি-সি গ্রেডের?'

Sayanita Chakraborty | Published : Sep 21, 2024 8:17 AM IST

৯ অগস্টের পর থেকেই প্রতিনিয়ত বেড়ে চলেছে অশান্তি। আরজি কর কাণ্ড নিয়ে কম জলঘোলা হয়নি। একদিকে তদন্তে দেরি তেমনই একাধিক ব্যক্তির কুমন্তব্য। এবার এমনই এক মন্তব্যের জেরে খবরে এলেন তুলিকা বসু।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হল। সেখানে সৌগত রায় বলেন, টলিউডের বি গ্রেড, সি গ্রেড সহ শিল্পী যাঁরা নায়িকা পর্যন্ত হননি, তাঁরা বিবৃতি দিচ্ছেন। কী যায় আসে? এরা তারকা নয় এরা স্টারলেট। স্টার এবং স্টারলেটের পার্থক্য নিশ্চয়ই জানা আছে।

Latest Videos

এরপরই এই সৌগত রায়ের ওপর রেগে গেলেন নায়িকা। সৌগত রায়ের এই মন্তব্যের মোক্ষম জবাব দিলেন তুলিকা বসু।

তুলিকা বসু বলেন, ভোর সাড়ে চারটে ঘুম থেকে উঠে পড়লাম। সারারাত ছাড়া ছাড়া ঘুমোলাম। বি, সি গ্রেড? বুঝিয়ে দিলেন তো শিক্ষিত আর স্বাক্ষরের মধ্যে পার্থক্য আছে। আপনাদের ওখানে থেকে অনেক ফেসবুক লিখছে খুব উল্টো পাল্টা কথা। ভাবলাম কোথায় ধমক-টমক দেবেন, বোঝাবেন যে এটা সময় নয়। পারলেন না… বি-সি গ্রেড শিল্পীরা? আপনি নয় শুনবেন, নয় দেখবেন। না হলে শুনবেন না, দেখবেন না। আপনারা দেখছেন আমরা শুনছি না… বুঝতে পেরে গিয়েছেন না?

তিনি প্রশ্ন করেন, এত মানুষ নেমে পড়েছেন সব বি-সি গ্রেডের? কী করে এসেছেন, কী করে থাকেন, সবটা ধরা পড়ে গেলে। আমরা বুঝতে পেরে গেছি… ভয় পাচ্ছেন? সুস্থ থাকুন। বিবেকানন্দের খুব পছন্দের একটা গান আছে না… জুড়াইতে চাই কোথায় জুড়াই… গানটা শুনুন। আসলে আপনি জেড গ্রেডেড তো।

 

Share this article
click me!

Latest Videos

এ আরেকটা শাহজাহান! অপহরণের অভিযোগে কাউন্সিলরের গ্রেফতারিতে কটাক্ষ শুভেন্দুর | Suvendu Adhikari
রাত জেগে চলল মশাল মিছিল! আরজি কর কাণ্ডের প্রতিবাদে ফের রাজপথে জনগণ | RG Kar Protest
'উনি রুট জ্যাম করে মানুষকে ক্ষেপিয়ে গেছেন' Suvendu-কে পেয়ে মমতার বিরুদ্ধে ক্ষোভ উগরালেন স্থানীয়রা
হাতে মশাল, গলায় তীব্র বিচারের হুঙ্কার! আরজি কর কাণ্ডের প্রতিবাদে এবার রাজপথে মশাল মিছিল | RG Kar
'স্বাস্থ্যে দুর্নীতির জন্য আপনি জেলের বাইরে কেন?' প্রশ্ন তুলে মমতাকে আক্রমণ Sukanta-র | RG Kar