'সবাই জেগে উঠেছে, আর কেউ ঘুমাবো না' ডাক্তারদের আন্দোলনকে কুর্নিশ জানিয়ে বললেন সুদীপ্তা

মহিলা ডাক্তারের মৃত্যুর পর থেকেই প্রতিবাদ চলছে। জুনিয়র ডাক্তাররা ধর্না তুলে নিলেও এবার সুর চড়িয়ে প্রতিবাদে সামিল হলেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী, কিঞ্জল নন্দ।

Sayanita Chakraborty | Published : Sep 20, 2024 4:35 PM IST

১০ দিন ধরে স্বাস্থ্য ভবনের সামনে ধর্না দিয়েছেন জুনিয়র ডাক্তাররা। এবার তারা ফিরবেন কাজে। শনিবার থেকে কাজ ফিরবেন তাঁরা। তার আগে শুক্রবার স্বাস্থ্যভবন থেকে সিবিআইয়ের আঞ্চলিক হেড কোয়ার্টার সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল করল তারা।

এদিন ডাক্তারদের আন্দোলন প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। ডাক্তারদের কুর্নিশ জানালেন অভিনেত্রী। তিনি বলেন, এই রকম দৃশ্য আমরা দেখিনি, আমার মা বলেছেন উনিও ওঁনার জীবদ্দশায় এমন প্রতিবাদ দেখিনি। এখন আমার মেয়েও মিছিলে হাঁটছে। অনেকদিন আমরা গা বাঁচিয়ে, পিঠ বাঁচিয়ে চলেছি। আজকে হঠাৎ করে সবাই জেগে উঠেছে, আর কেউ ঘুমাবো না।

Latest Videos

তেমনই ফেসবুকে নিজেদের মিছিলের ঝলক শেয়ার করে কিঞ্জল লেখেন, গর্জন শুনছেন? দুর্নীতির বিরুদ্ধে মনুষ্যত্বের আওয়াজ… আমরা বিচার চাই। ডাক্তারদের আন্দোলনের অন্যতম মুখ হয়ে উঠেছেন কিঞ্জল নন্দ।

এখনও চলছে তদন্ত। ৯ অগস্ট উদ্ধার হয়েছিল মহিলা ডাক্তারের দেহ। তাঁকে ধর্ষণ করে খুন করা হয়। এই ঘটনা একজন গ্রেফতার হলেও অনেকেই মনে করছেন এই ঘটনায় আরও অনেকে জড়িত। এখনও তা নিয়ে চলছে তদন্ত। এদিকে আবার এই ঘটনার তদন্ত করতে গিয়ে সঞ্জয় ঘোষের দুর্নীতি সামনে আসে। গ্রেফতার করা হয়েছে তাঁকে। গ্রেফতার হয়েছেন টালা থানার ওসিও। এখনও চলছে তদন্ত। সঠিক বিচারের আশায় আন্দোলন করে চলেছেন সাধারণ থেকে সেলেব সকলে। এদিকে আবার কদিন ধরে ধর্না দিল জুনিয়র ডাক্তাররা। পাঁচ দফা দাবিতে ধর্না দিয়েছিল তাঁরা। বর্তমানে উঠে গিয়েছে সেই ধর্না। কাল থেকে কাজে যোগ দেবেন ডাক্তাররা।

Share this article
click me!

Latest Videos

‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র