বল্লভপুরের রূপকথার পর টলিপাড়ায় আবারও হাস্যকৌতুক ভৌতিক সিনেমা 'সৎভুত অদ্ভুত', টিজার প্রকাশের আগেই হুড়োহুড়ি দর্শকমহলে

টলিপাড়ায় এবার বাস্তবকে ভর করে রূপকথার সিনেমা। সিনেমার গল্পে থাকবে বাস্তব চিত্র আবার কল্পনার চরিত্র। বাস্তবে-কল্পনায় মিলেমিশে তৈরি সিনেমাটি খুব শীঘ্রই আসতে চলেছে দর্শকদের সামনে।

Web Desk - ANB | Published : Nov 17, 2022 11:42 AM IST

18
সৎভুত অদ্ভুত

বাস্তব ও রূপকথার ঘটনা মিলিয়ে মিশিয়ে টলিপাড়ায় এবার নতুন প্রজেক্ট 'সৎভুত অদ্ভুত'। সিনেমার নাম পড়ে ব্যাপারটা ভৌতিক মনে হলেও আদতেই তা নয়। ভুত তো আছেই তবে তিনি সৎ, অসৎ মানুষদের শুধরে দেন তিনি। ছোটবেলায় বরাবরই সবাই আমরা রূপকথার গল্প টিভিতে দেখতাম কিংবা কারো মুখে শুনতাম। সোনার কাঠি-রুপোর কাঠি, পরি, ভূতের রাজা আরও কতো কি! আর বাস্তবের সঙ্গে রূপকথাকে মিশিয়ে দিলে? মন্দ নয় কিন্তু ব্যাপারটা। বাস্তব জীবন তো থাকছেই আর তার সঙ্গে দর্শকদের এন্টারটেইন করতে দেওয়া হবে কিছু কাল্পনিক চরিত্র। তাহলেই একেবারে জমে ক্ষীর। 
 

28
সৎভুত অদ্ভুত

ঠিক এমনই এক ভাবনায় দর্শকদের সামনে হাজির হতে চলেছে আসন্ন মুভি 'সৎভুত অদ্ভুত'। প্রিতম সরকার পরিচালিত সিনেমাটি বেশ কিছুটা কাল্পনিক। সিনেমায় বাস্তবের চরিত্রের সঙ্গে প্রতিষ্ঠা করা হয়েছে এক ভৌতিক গল্প। 
 

38
সৎভুত অদ্ভুত

আসন্ন সিনেমার গল্প দুটি ছেলেকে কেন্দ্র করে যাদের একজনের নাম বিল্টু এবং অপরজন রানা। দুই বন্ধু পেশায় চোর এবং চোরা টিকিট বিক্রেতা। চোরা টিকিট কিনে আরও বেশি টাকায় বিক্রি করত তারা। 
 

48
সৎভুত অদ্ভুত

এভাবেই দিনের পর দিন অসৎ উপার্জনে দিব্যি আরাম আয়েশ চলছিল কিন্তু হঠাৎই একদিন দুই বন্ধু ধরা পড়ে যায় এবং লোকসমাজে প্রকাশ্যে চরম অপমানিত হয়। পাড়ার লোকেরা পুলিশ ডাকতে পারে ভেবে উভয়েই পালিয়ে যায়।
 

58
সৎভুত অদ্ভুত

দৌড়াতে দৌড়াতে তারা এক গভীর জঙ্গলে ঢুকে পড়ে এবং সেখানেও তারা দিনের পর দিন নেশা করতে থাকে এবং ভূতের ভগবানের নাম জপতে থাকতে। দীর্ঘদিন এমন চলার পর সত্যিই একদিন ভূতের রাজা হাজির হল তাদের সামনে। 
 

68
সৎভুত অদ্ভুত

ভূতের রাজাকে সামনে পেয়ে দুই বন্ধু তাদের নানা ইচ্ছার কথা জানাতে থাকে এবং তা পূরণ করার আর্জি করতে থাকে, কিন্তু তা করতে নারাজ ভূত রাজা রানা ও বিল্টুকে দিল শর্ত। যদি দুই বন্ধু একমাস টানা কোনো অসৎ কাজ না করে এবং কোনো গরিব পরিবারকে সাহায্য করে তবেই তাদের সব ইচ্ছে পূরণ হবে। 

78
সৎভুত অদ্ভুত

কথামতো রানা ও বিল্টু সব কাজ পূর্ণ করে আবার জঙ্গলে ফেরৎ আসল, তারপর? ওরা কী চেয়েছিল ভূতের রাজার কাছে? ওরা কী আদেও ভূতের রাজার আবার দেখা পেল? ভূতের রাজা ওদের সব ইচ্ছে পূরণ করল? তারপর ওই দুই বন্ধুর কী পরিণতি হল? হ্যাঁ এই সব প্রশ্নের উত্তর পেতে হলে আপনাকে সপরিবারে দেখতে যেতে হবে 'সৎভুত অদ্ভুত'। 

88
সৎভুত অদ্ভুত

আসন্ন সিনেমার গল্প লেখক এবং পরিচালক প্রিতম সরকার, প্রযোজক ববি চৌধুরী, প্রোডাকশন হাউজ অ্যাকন প্রীতি ক্রিয়েলন এল এল পি, ডি ও পি নয়ণমণি ঘোষ এবং এডিটর অলোক ধারা। এছাড়াও অভিনয়ে রয়েছেন খরাজ মুখোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায়, পার্থ সারথি, প্রসূন গাইন, রাজু মজুমদার, ইভলিনা চক্রবর্তী এবং পূজা সরকার সহ অন্যান্য। 

আরও পড়ুন

উন্মুক্ত ব্রালেটে স্পষ্ট বক্ষ বিভাজিকা, অদ্ভুত পোশাকে "উরফি জাভেদের মা"এর তকমা পেলেন অভিনেত্রী এলি আভরাম

 

চোখে মুখে মাতৃত্বের আভা! ক্যামেরায় বেবি বাম্প ফ্লন্টস করতেই দর্শকদের কৌতুহলে ক্যাটরিনা

 

ঘন ঘন প্রস্রাব, শরীরে প্রচন্ড ক্লান্তি, এ কোন রোগে আক্রান্ত 'ন্যাশনাল জিজু' নিক জোনাস


 


 
Share this Photo Gallery
click me!
Recommended Photos