Snake on Shooting! টলিউড তারকা সোহমের শুটিংয়ে হঠাৎ ঢুকে পড়ল অজগর....

শুরু হয়েছে প্রধান-র শ্যুটিং। ছবিতে সোহম ছাড়াও আছেন সাবিত্রী চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টাতার্য, মমতা শঙ্ক, কনীনিকা বন্দ্যোপাধ্যায়-সহ আৎও অনেকে। উত্তরবঙ্গের বিভিন্ন লোকেশনে হচ্ছে শ্যুটিং।

Sayanita Chakraborty | Published : Sep 15, 2023 5:47 AM IST / Updated: Sep 15 2023, 11:42 AM IST

১৫ ফুটের অজগরের সঙ্গে ছবি তুললেন সোহম। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করতেই হল ভাইরাল। সিনেমার শ্যুটিং-র জন্য ডুয়ার্স গিয়েছেন সোহম। সেখানে যে রিসর্টে থাকছেন তারা সেখানেই ধরা পড়েছে অজগর। ধূপঝোরার রিসর্টে অজগর ধরা পড়া নতুন বিষয় নয়। জঙ্গলাকীর্ণ এলাকা সেটি। সেখানে সব সময় আছে সাপের আনাগোণা। সেখানেই মাঝে মধ্যেই ধরা পড়েছে সাপ। আর এবার ধরা পড়ল অজগর। সেই অজগরের সঙ্গে ছবি তুলে তা পোস্ট করলেন অভিনেতা বিধায়ক সোহম। বাদ যাননি বিশ্বনাথও।

বর্তমানে ছবির কাজে ডুয়ার্সে গিয়েছেন সোহম। শুরু হয়েছে প্রধান-র শ্যুটিং। ছবিটি অভিজিৎ সেন পরিচালনা করছেন। প্রযোজনা করছেন অতনু রায়চৌধুরী। ছবির প্রধান চরিত্রে আছেন দেব। তার বিপরীতে দেখা যাবে সৌমিতৃষা কুণ্ডকে। গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন সোহম চক্রবর্তী। ছবিতে সোহম ছাড়াও আছেন সাবিত্রী চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টাতার্য, মমতা শঙ্ক, কনীনিকা বন্দ্যোপাধ্যায়-সহ আরও অনেকে। ছবির কাজে ব্যস্ত সকল তারকা।

 

 

 

প্রধান ছবির কাজ হচ্ছে জোর কদমে। উত্তরবঙ্গের বিভিন্ন লোকেশনে চলছে শ্যুটিং। সে কারণে উত্তরবঙ্গের রিসর্টে রয়েছেন তারকারা। সেখানে সকাল সকাল ঘটল এমন ঘটনা। রিসর্ট থেকে উদ্ধার হল অজগর। বিষয়টি স্থানীয় ব্যক্তিদের কাছে সাধারণ মনে হলেও, তারকাদের কাছে ছিল বেশ অবাক করা। সে কারণে অজগর নিয়ে তাদের মধ্যে দেখা গিয়েছে আলাদা উন্মাদনা। যার ঝলক মিলেছে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে।

 

 

রিসর্ট থেকে উদ্ধার হওয়া অজগরের সঙ্গে ছবি তুলেছেন সোহম। আবার তা নিয়ে ছবি তুলে তা পোস্ট করেছেন সোহম। পিছিয়ে নেই বিশ্বনাথও। সোহম ছাড়াও অজগর-র ভিডিও পোস্ট করেছেন বিশ্বনাথ। তাঁর পোস্ট করা ভিডিও-তে দেখা যাচ্ছে, কীভাবে স্থানীয় ব্যক্তিরা অজগর সাপকে ধরছেন। সঙ্গে ভিডিওতে ধরা পড়েছে বিশ্বনাথের উন্মাদনা।

জানা গিয়েছে, সকালে রিসর্টে অজগর দেখা গেলে বনকর্মীদের খবর দেওয়া হয়। রিসর্টের কর্মীরা প্রথম দেখতে পান সেই অজগর। তারাই তড়িঘড়ি ধুপঝোরা বিট অফিস থেকে বনকর্মীরা সেখানে যান। তারা গিয়ে উদ্ধার করেন সেই সাপ। তারপর তা গরুমারা জঙ্গলে ছেড়ে দেওয়া হয়। এদিন সকালে ওই অজগর নিয়ে হৈ চৈ পড়ে গিয়েছিল এই অঞ্চলে। রিসর্ট থেকে এমন উদ্ধার হওয়া অজগর দেখে অক্ষ চড়ক গাছ সকলের। স্থানীয় লোকের কাছে তা স্বাভাবিক হলেও অবাক হয়েছে সেখানে উপস্থিত তারকারা।

 

আরও পড়ুন

Vicky Kaushal: নতুন সদস্য আসতে চলেছে ভিকি-ক্যাটরিনার জীবনে? অভিনেতার মন্তব্যে জল্পনা

Jawan: ৪০০ কোটির ঘরে পা দিতে রয়েছে সামান্য ব্যবধান, রইল ‘জওয়ান’ ছবির অষ্টম দিনের আয়ের হিসেব

Rashmika Mandanna : জিমে পায়ের পেশির জোর বাড়ানোর কসরত রশ্মিকা মন্দানার, ভিডিও দেখে উচ্ছ্বসিত ভক্তরা

Share this article
click me!