'প্রয়োজন হলে আবার চুমু খাবো', দশম অবতারের দৃশ্য নিয়ে সোজাসাপ্টা জয়া

ট্রেলারে দেখা যাচ্ছে জয়া এহেসান ও অনির্বাণ ভট্টাচার্যের চুম্বনের দৃশ্য। যা বর্তমানে টলিউড গসিপের শীর্ষে অবস্থান করছে। এই নিয়ে মুখ খুললেন তারকারা।

Sayanita Chakraborty | Published : Oct 7, 2023 7:35 AM IST / Updated: Oct 07 2023, 01:19 PM IST

ছবি মুক্তি পাবে পুজোর সময়। সদ্য প্রকাশ্যে এসেছে ‘দশম অবতার’ ছবির ঝলক। আর তার পর থেকেই খবরে ছবিটি। ছবি ঘিরে দর্শকদের আশা বাড়ছে ক্রমে। সকলেরই অপেক্ষা ছবি মুক্তির। ছবির ট্রেলার লঞ্চ থেকে খবরে এই ছবি। ট্রেলারের বিভিন্ন দৃশ্য যেমন দর্শক মনে স্থান পেয়েছে তেমনই কিছু দৃশ্য তৈরি করেছে বিতর্ক। ট্রেলারে দেখা যাচ্ছে জয়া এহেসান ও অনির্বাণ ভট্টাচার্যের চুম্বনের দৃশ্য। যা বর্তমানে টলিউড গসিপের শীর্ষে অবস্থান করছে।

জয়া ও অনির্বানের এমন ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে হয়েছে নানান বিতর্ক। সদ্য এই প্রসঙ্গে মুখ খুলনে তারকারা। এক সাক্ষাৎকারে জয়া ও অনির্বাণ দুজনেই বলেন, তাঁদের সেই চুম্বনের দৃশ্য এক টেকেই ওকে হয়েছিল। তবে, এই প্রথম নয়। এর আগে ঈগলের চোখ ও গোপন প্রেম ছাড়ান- এমন ছবিতেও অনির্বাণ ও জয়ার রসায়ন সকলের নজর কেড়েছিল। তবে, এবার ছবি মুক্তির আগে থেকেই ট্রেলারে তাদের সম্পর্কের রসায়ন ধরা পড়ল সকলের চোখে।

এদিকে আবার অনির্বাণের জন্মদিনের আগে জয়া বেজায় প্রশংসা করেন অভিনেতার। সেসময় এক সাক্ষাৎকারে বলেছিলেন, অনির্বান জীবনকে অন্য চোখে দেখেন। তাঁর জীবন সম্পর্কে আলাদা মানসিকতা আছে। তেমনই সেই সাক্ষাৎকারে নায়ককে জন্মদিনের শুভেচ্ছা জানানোর প্রসঙ্গে বলেছিলেন, নায়ককে জড়িয়ে ধরে আরেকটা চুমু খেয়ে নেবেন। মন থেকেই দেখানোর জন্য নয়।

নায়িকার এমন মন্তব্যের পর ফের সকলের মনে এসেছে অনির্বাণ ও জয়ার প্রেমের কথা। তাদের সম্পর্কের গুঞ্জন সব সময়ই শোনা যায়। তার মাঝে দশম অবতার ছবিতে তাঁদের সম্পর্কের এই রসায়ন আরও উষ্কে দিয়েছে প্রেমের গুজব।

 

আরও পড়ুন

Jeetu Kamal: নবনীতাকে ছাড়া কেমন করে কাটাবেন পুজো, নিজের পুজো প্ল্যানিং জানালেন জিতু কমল

Devlina Kumar : হলুদ মনোকিনিতে সুইমিং পুলের জলে দেবলীনা, ভাইরাল অভিনেত্রীর ভিডিও

পোস্ট করলেন স্নানের ভিডিও, হলুদ মনোকিনিতে ভাইরাল দেবলীনা কুমারের হট লুক

Share this article
click me!