নিজের বর-বউকে সামলে রাখুন, পরম-পিয়ার বিয়ের মাঝেই মন্তব্য শ্রীলেখা মিত্রর

২৭ নভেম্বর আইনী বিয়ে করেন পরমব্রত ও পিয়া। শুধু পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন দুজন।

Sayanita Chakraborty | Published : Nov 29, 2023 3:26 AM IST / Updated: Nov 29 2023, 10:13 AM IST

সর্বত্র এখন চর্চা একটিই। পরমব্রত ও পিয়া চক্রবর্তীর বিয়ে। ২৭ নভেম্বর আইনী বিয়ে করেন পরমব্রত ও পিয়া। শুধু পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করেন দুজন।

পরমব্রত চট্টোপাধ্যায়ের বিয়ে নিয়ে বহু দিন জল্পনা চলছিল টলিপাড়ায়। লিভ ইন থেকে একাধিক প্রেম নিয়ে বারে বারে খবরে আসতেন পরম। মনামী ঘোষ থেকে রাইমা সেন এমনকী স্বস্তিকার সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। মাঝে ইকা নামে এক বিদেশিনির সঙ্গে সম্পর্কে ছিলেন পরম। বিয়ে হওয়ার কথাও ছিল। কিন্তু, সে সম্পর্ক ভেঙে যায়। তবে, প্রায় ২ বছর ধরে পিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। পিয়া সঙ্গীত পরিচালক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। তাদের বিচ্ছেদ হয় ২০২১ সালে। এরপর থেকে পরমের সঙ্গে প্রেম চর্চা শোনা যেত। আর এবার পরিণতি পেল সেই বিয়ে।

পরমব্রত ও পিয়া চক্রবর্তীর বিয়ের চর্চা যখন তুঙ্গে তখন খবরে এলেন শ্রীলেখা। সদ্য এক অদ্ভুত মন্তব্য করলেন। ২৮ নভেম্বর তিনি সোশ্যাল মিডিয়ায় কারও নাম না করে লেখেন, যে যার নিজের বর, বউকে সামলে রাখুন.. অন্যে বউ, একক্স বউ কী করছে তাতে আমার আপনার কী যায় আসে? কেউ সেরা নৈতিক অভিভাবক তকমায় ভূষিত করবে না, বিশ্বাস করুন। শ্রীলেখা আরও লেখেন, Sarcasm (ব্যঙ্গ) আমার দ্বিতীয় ভাষা এবং এটা একটা শিল্প যা থেকে আপনি বঞ্চিত হতে পারেন।

এরপরই ভাইরাল এই মন্তব্য। নানান মন্তব্য করেন সকলে। পরমব্রত-পিয়ার বিয়ের চর্চার মাঝে এমন মন্তব্য করে ট্রোলিং-র শিকার হন শ্রীলেখা। নাম উল্লেখ না করলেও তিনি যে পরম-পিয়াকে টার্গেট করেছেন তা বলা অপেক্ষা রাখে না। যা মুহূর্তে হয়েছে ভাইরাল। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

প্রেম থেকে লিভ ইন- সব নিয়ে থাকতেন চর্চায়, রইল পরব্রত চট্টোপাধ্যায়ের প্রেম জীবনে খোঁজ

Sherlyn Chopra: জুহুর পার্লারে শার্লিন চোপড়া, চেখে দেখলেন চকোলেট আইসক্রিম

 

Share this article
click me!