অপরাজিতার বাড়িতে ভিন্ন সাজে সেজেছেন মা লক্ষ্মী, ভিডিও পোস্ট করে দেখালেন মায়ের সাজ

প্রতিবছর মা লক্ষ্মীর পুজো করেন অপরাজিতা আঢ্য। বছরের এই বিশেষ দিনে তাঁর বাড়িতে থাকে বিশাল আয়োজন। এবারও হল না তার অন্যথা।

Sayanita Chakraborty | Published : Oct 28, 2023 6:22 AM IST

ছোট পর্দা থেকে বড় পর্দা- সর্বত্র বেশ পরিচিত মুখ অপরাজিতা আঢ্য। বর্তমানে আবার কাজ করছেন ওটিটি-তেও। কখনও তিনি চিনি-র মা, কখনও লক্ষ্মী কাকিমা তো কখনও কোজাগরী বসু। যে চরিত্রেই তিনি অভিনয় করেন, সেই চরিত্রটিই আলাদা পরিচিতি পায় দর্শকমহলে। ছবির কাজ ছাড়াও ব্যক্তিগত কারণে খবরে থাকেন অপরাজিতা আঢ্য। বিশেষ করে প্রতি বছর লক্ষ্মী পুজোর সময়।

প্রতিবছর মা লক্ষ্মীর পুজো করেন অপরাজিতা আঢ্য। বছরের এই বিশেষ দিনে তাঁর বাড়িতে থাকে বিশাল আয়োজন। এবারও হল না তার অন্যথা। পুজোর আগেই মিলেছে তার ঝলক। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন অপরাজিতা আঢ্য। যেখানে মা লক্ষ্মীকে সাজাতে দেখা তাঁকে। তাঁকে দেখা যাচ্ছে হলুদ শাড়িতে। সঙ্গে পরেছেন লাল ব্লাউজ। মাথায় খোঁপা। চোখ কাজল আর ঠোঁটে লিপস্টিক। তাঁর সঙ্গে আছেন দুজন সঙ্গী। যারা সাহায্য করছেন অপরাজিতা আঢ্যকে। এবার অপরাজিতা আঢ্যর বাড়ির মা লক্ষ্মী পরেছেন হালকা রঙের পোশাক। মাথায় দেওয়া লাল ওড়না। মায়ের পুরো সাজ নিজের হাতে করতে দেখা গিয়েছে অপরাজিতাকে। এই ভিডিও পোস্ট করে একটি বিশেষ বার্তাও লিখেছেন।

 

 

ভিডিও পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, আমার এবছরের মা লক্ষ্মীর সাজ... এবারে মা লক্ষ্মীর যে পোশাক এবং গয়না সেটা মায়াপুর থেকে আমার এক বোন পাঠিয়েছেন (দেবযানি) তার বাড়ি আমরা ঘরে ঘরে জি বাংলার জন্য গিয়েছিলাম। তার গোপাল আছে এবং তার গোপাল আমার মা লক্ষ্মীকে অর্থাৎ তার বউকে তার পোশাক এবং গয়না পাঠিয়েছেন। তাই মা এবার চটপট করে খুব সুন্দর ভাবে সেজে নিয়েছে।– এভাবেই মা লক্ষ্মীর সাজের বর্ণনা করলেন অভিনেত্রী।

আরও খবর পেতে চোখ রাখুন আমাদের হোয়াটস অ্যাপ চ্যানেলে: https://whatsapp.com/channel/0029Va9a73wK0IBjbT91jj2D 

 

আরও পড়ুন

Tiger Shroff: অনুরাগীদের জন্য গান গাইলেন টাইগার শ্রফ, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ফিরছে প্রসেনজিৎ ও ঋতুপর্ণা, কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালনায় জুটি বাঁধবেন তাঁরা, কানাঘুষো টলিপাড়ায়

ছেলে ও হবু বউমাকে নিয়ে বিদেশে গেলেন শ্রাবন্তী, কানাঘুষো টলিপাড়ায়

Read more Articles on
Share this article
click me!