ফিরছে প্রসেনজিৎ ও ঋতুপর্ণা, কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালনায় জুটি বাঁধবেন তাঁরা, কানাঘুষো টলিপাড়ায়

টলিপাড়ায় কানাঘুষো নিছকই আনন্দ করতে নয়। বরং বিশেষ কাজের কারণে প্রসেনজিৎ-র পার্টিতে এদিন উপস্থিত হন ঋতুপর্ণা।

Sayanita Chakraborty | Published : Oct 27, 2023 11:22 AM IST

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিজয়া সম্মেলনে হাজির ঋতুপর্ণ। বৃহস্পতিবার সন্ধ্যায় আয়োজিত হয়েছিল বিশেষ অনুষ্ঠান। বালিগঞ্জের ‘উৎসব’ প্রাঙ্গনে বসেছিল চাঁদের হাট। সেখানে উপস্থিত ছিলেন টলিউডের একাধিক তারকা। তবে, এবার সকলের নজর গিয়ে আটকাল একজনের দিকে। অনুষ্ঠানে দেখা গেল প্রসেনজিৎ ও ঋতুপর্ণাকে। কালো শাড়ি পরে হাজির হন ঋতুপর্ণা সেনগুপ্ত। আর প্রসেজিৎকে দেখা গেল সাদা টিশার্ট ও কালো জিন্সে। তবে, টলিপাড়ায় কানাঘুষো নিছকই আনন্দ করতে নয়। বরং বিশেষ কাজের কারণে প্রসেনজিৎ-র পার্টিতে এদিন উপস্থিত হন ঋতুপর্ণা।

শোনা যাচ্ছে, কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরবর্তী ছবিতে কাজ করবেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা জুটি। প্রাক্তন ছবির পর ফের দেখা যাবে তাঁদের। গত জানুয়ারিতে প্রকাশ্যে এসেছিল কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরবর্তী ছবির কথা। তখনই শোনা যায়, ছবিতে থাকবেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। এটি জুটি হিসেবে তাঁদের পঞ্চাশতম ছবি হতে চলেছে। শোনা যাচ্ছে, আগামী মাসেই শুরু হবে ছবির কাজ।

প্রসেনজিৎ ও ঋতুপর্ণার প্রথম ছবি নাগপঞ্চমী। ছবিটি মুক্তি পায় ১৯৯৪ সালে। এরপর বহু ছবিতে এক সঙ্গে কাজ করেছেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। ২০০০ সালে মুক্তি পায় শ্বশুরবাড়ি জিন্দাবাদ। এরপর লম্বা বিরতি নেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। দুজনে একাধিক কাজ করলেও এই জুটি দেখা যায়নি। ফের ‘প্রাক্তন’ ছবিতে দেখা গিয়েছিল প্রসেনজিৎ ও ঋতুপর্ণা জুটি। ছবিটি মুক্তি পায় ২০১৬ সালে। তার দুবছর পর দৃষ্টিকোণ ছবিতে দেখা যায় প্রসেনজিৎ ও ঋতুপর্ণা জুটি। এটিও কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত। এবার ফের একবার জুটি বাঁধবেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনার ফিরছেন তাঁরা। এমনই খবর সর্বত্র।

 

আরও খবর পেতে চোখ রাখুন আমাদের হোয়াটস অ্যাপ চ্যানেলে: https://whatsapp.com/channel/0029Va9a73wK0IBjbT91jj2D 

 

আরও পড়ুন

ছেলে ও হবু বউমাকে নিয়ে বিদেশে গেলেন শ্রাবন্তী, কানাঘুষো টলিপাড়ায়

Urfi Javed : পোশাকের বদলে কিবোর্ড দিয়ে লজ্জা নিবারণ উরফির, দেখুন ভাইরাল ভিডিও

একাধিক সম্পর্ক ছিল, জীবনের পুরো মজা উপভোগ করতে চেয়েছিলাম- প্রেম নিয়ে অকপট দীপিকা

 

 

Share this article
click me!