ছেলে ও হবু বউমাকে নিয়ে বিদেশে গেলেন শ্রাবন্তী, কানাঘুষো টলিপাড়ায়

সদ্য দামিনী ঘোষও পোস্ট করেছেন বেশ কিছু ছবি। তবে, সেই ছবিতে শ্রাবন্তীকে দেখা না গেলেও সকলে অনুমান করেছেন তিনিও গিয়েছেন শ্রাবন্তী ও ঝিনুকের সঙ্গে।

Sayanita Chakraborty | Published : Oct 27, 2023 10:23 AM IST

সদ্য বিদেশে গিয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বর্তমানে তাঁর ডেস্টিনেশন থাইল্যান্ড। সঙ্গী ছেলে ঝিনুক। তবে, তিনি একা নন। এবার ঝিনুকের সঙ্গে আছে তাঁর বান্ধবী দামিনী ঘোষ। এমনই কানাঘুষো সর্বত্র। আসলে সদ্য দামিনী ঘোষও পোস্ট করেছেন বেশ কিছু ছবি। তবে, সেই ছবিতে শ্রাবন্তীকে দেখা না গেলেও সকলে অনুমান করেছেন তিনিও গিয়েছেন শ্রাবন্তী ও ঝিনুকের সঙ্গে।

বৃহস্পতিবার জন্মদিন ছিল ঝিনুকের বিশেষ বন্ধু দামিনীর জন্মদিন। বিদেশ গিয়েও দামিনীর জন্মদিনের শুভেচ্ছা জানালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। যা নজর কেড়েছে সকলের।

তবে, এই প্রথম নয়। শ্রাবন্তীর ছেলের প্রেম নিয়ে বেশ উদাসীন তিনি। শ্রাবন্তীর এই আচরণকে প্রশংসা করেন অনেকেই। তাঁর এই বিন্দাস ও কুল মম অবতারকে স্বাগত জানান নেটিজেনরা। আবার অনেকে বলেন, এতটা উদাসীন হওয়া ভালো নয়। বর্তমানে বিদেশ গিয়েছেন শ্রাবন্তী। ছেলে নিয়ে গিয়েছেন তিনি। অনেকের অনুমান, ছেলের বান্ধবীও রয়েছে তাঁদেরই সঙ্গে।

বিয়ে, প্রেম, কেরিয়ার এই সব নিয়ে খবরে থাকেন নায়িকা। তাঁর একাদিক বিয়ে ও বিচ্ছেদ টলিউডের সব থেকে আকর্ষণীয় বিষয়। কার সঙ্গে শ্রাবন্তী সম্পর্কে জড়ালেন, কার সঙ্গে ঘুরতে গেলেন, তা সব সময় জানতে চান সকলে। তবে, এবার চর্চায় তাঁর ছেলে। তাঁর ছেলের প্রেম সকলেরই নজর কাড়ে। এবার সেই প্রেমিকাকে নিয়ে তিনি বিদেশ গিয়েছেন, এমন খবর সর্বত্র। আর ছেলের প্রেমকে যে সব সময় শ্রাবন্তী সমর্থন করেন, তা বহু আগেই জানা গিয়েছে। এবারও ছেলের বান্ধবীকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে শ্রাবন্তী নিজের উদার মনে পরিচয় দিলেন আরও একবার।

 

আরও খবর পেতে চোখ রাখুন আমাদের হোয়াটস অ্যাপ চ্যানেলে: https://whatsapp.com/channel/0029Va9a73wK0IBjbT91jj2D 

 

আরও পড়ুন

Urfi Javed : পোশাকের বদলে কিবোর্ড দিয়ে লজ্জা নিবারণ উরফির, দেখুন ভাইরাল ভিডিও

একাধিক সম্পর্ক ছিল, জীবনের পুরো মজা উপভোগ করতে চেয়েছিলাম- প্রেম নিয়ে অকপট দীপিকা

Urfi Javed: জুটল না কোনও পোশাক, শেষে কিবোর্ড দিয়ে স্তন ঢাকলেন উরফি

Share this article
click me!