এ কী কান্ড! আবারও নাকি দ্বিতীয়বার বিয়ে করতে চলেছেন আবির, ব্যোমকেশের পাত্রী কে জানেন?

টলিপাড়ার বং ক্রাশ আবির চট্টোপাধ্যায়, স্ত্রী-সন্তান নিয়ে তার সুখের সংসার। তবে সেই সংসার ছেড়ে নাকি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আবির চট্টোপাধ্যায়। কথাটা শুনে অনেকের চোখ কপালে উঠলে এটাই নাকি সত্যি।

Web Desk - ANB | Published : Mar 16, 2023 4:02 AM IST

বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র। এটা মেয়েদের পাশাপাশি ছেলেরাও প্রমাণ করে দিচ্ছে বারেবারে। সেই তালিকায় সবার প্রথমেই রয়েছেন টলিপাড়ার বং ক্রাশ আবির চট্টোপাধ্যায়। ধারাবাহিক দিয়ে অভিনয় শুরু করলেও খুব অল্প সময়ের মধ্যেই টলিপাড়ার নয়নের মণি তিনি। গালে টোল, মিষ্টি হাসি আর সেলাইয়ের ক্ষত দাগই যেন নারীদের হৃদয়ে ঝড় তুলছে প্রতিমুহূর্তে। আট থেকে অষ্টাদশী, ফ্যান ফলোয়ারের সংখ্যাই তার ক্রেজ বাড়িয়ে তুলছে। স্ত্রী-সন্তান নিয়ে তার সুখের সংসার। তবে সেই সংসার ছেড়ে নাকি দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আবির চট্টোপাধ্যায়। কথাটা শুনে অনেকের চোখ কপালে উঠলে এটাই নাকি সত্যি।

টলিপাড়ার অন্দরে কান পাতলেই ব্যোমকেশের বিয়ের কথা শোনা যাচ্ছে। তবে পাত্রী কে তা নিয়েও জল্পনার শেষ নেই। প্রথমপক্ষের স্ত্রী টলিউডের পরিচিত না হলেও দ্বিতীয় তথা হবু স্ত্রী তার প্রথম স্ত্রীকে চেনেন। স্ত্রী-সন্তান নিয়ে সুখী দাম্পত্যের পর হঠাৎ কেন এই সিদ্ধান্ত নিচ্ছেন তা নিয়ে জলঘোলা শুরু হয়েছে। তবে এই দ্বিতীয় বিয়ের ঘটকালি করছেন পরিচালক অর্জুন দত্ত। এবার মনে হয় কিছুটা হলেও আন্দাজ করা যাচ্ছে। আসলে বিয়ে-ডিভোর্স সবটাই হচ্ছে কিন্তু রিয়েল লাইফে নয় বরং রিল লাইফে। আর তা নিয়েই হইচই পড়ে গিয়েছে। হবে নাই বা কেন, বিয়ের পিঁড়িতে বসছে সোনাদা, তাও আবার দ্বিতীয়বার, তা নিয়ে চর্চা তো হবেই।

 

 

টলিপাড়ার গুঞ্জনে শোনা যাচ্ছে, পরিচালক অঞ্জন দত্ত আবির চট্টোপাধ্যায়ের দ্বিতীয় বিয়ে দিতে চলেছেন। যদিও পুরো বিষয়টি নিয়ে অভিনেতা ও পরিচালক স্পিকটি নট। এখনও পর্যন্ত কিচ্ছুটি জানাননি তারা। তবে সূত্রের খবর বলছে, অর্জুন দত্তের আগামী ছবিতেই দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে। এবং তার প্রাক্তনের ভূমিকায় দেখা যাবে তনুশ্রী চট্টোপাধ্যায়কে। তবে দ্বিতীয়পক্ষের স্ত্রীর ভূমিকায় কাকে দেখা যাবে তা এখনও দেখা যায়নি। ছবিতেও নাকি প্রথম পক্ষে আবিরের একটি ছেলে থাকবে। শোনা যাচ্ছে ছবির নাম হতে চলেছে ডিপ ফ্রিজ। হঠাৎ এমন কেন নাম বাছলেন তা নিয়েও জল্পনা। আসলে সম্পর্কে যখন টান থাকে না, সমস্ত অনুভূতি ফিকে হয়ে একেবারে ঠান্ডা হয়ে যায়, তখন সেটা বরফে পরিণত হয়। যাকে বলে অনেকটা ডিপ ফ্রিজের মতো। সেই মতো সম্পর্কের নানা টানাপোড়েন, স্তর, একাধিক দিক এই ছবিতে উঠে আসবে বলে জানা গিয়েছে। ঠিক যেমন পরিচালক তার আগের ছবিতে সম্পর্কের কথা তুলে ধরেছিলেন। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকবেন সৌম্যঋত। ছবিতে গানের ভূমিকা বেশ অনেকখানি জায়গা জুড়ে থাকবে তেমনটাই খবর। তবে ছবি নিয়ে বিশেষ কিছু জানা না গেলেও শোনা যাচ্ছে পয়লা বৈশাখের আগেই ছবির শুটিং শুরু হবে।

 

Share this article
click me!