প্রকাশ্যে ‘বগলা মামা যুগ যুগ জিও’ গান, খরাজ-ঋদ্ধিদের কীর্তি দেখে অবাক সকলে

সদ্য মুক্তি পেল বগলা মামা যুগ যুগ জিও। আর এই গান মুক্তি পেতেই তা নজর কাড়ল সকলের।

 

Sayanita Chakraborty | Published : Oct 28, 2023 2:32 PM IST / Updated: Oct 28 2023, 08:04 PM IST

খরাজ মুখোপাধ্যায় অভিনয় মানেই তা অবাক করা। তিনি বরাবরই দর্শকদের হাসাতে এক পা এগিয়ে থাকেন। দর্শকদের মন রাখতে নিজের চরিত্র নিয়ে সব সময় এক্সপেরিমেন্ট করেন। সিরিয়াস চরিত্রে তিনি যতই প্রশংসা পান না কেন, মজার চরিত্রে সব সময় দর্শকদের নজর কাড়েন খরাজ। আর এবার তার সঙ্গী ঋদ্ধি সেন, উজান চট্টোপাধ্যায়, মিঠুন গুপ্ত, সুদীপ ধারা, জিৎ সুন্দর। সদ্য মুক্তি পেল বগলা মামা যুগ যুগ জিও। আর এই গান মুক্তি পেতেই তা নজর কাড়ল সকলের।

ছবির ফার্স্ট লুক মুক্তি পেয়েছে ইতিমধ্যে। এবার প্রকাশ্যে এল ছবির গান। ছবির গান ও ফার্স্ট লুক বলছে হাস্যরসে ভরা এক কাহিনি নিয়ে আসছে এই ছবি। রাজকুমার মৈত্রর লেখা কাহিনি অবলম্বনে তৈরি বগলা মামা। ছবিতে অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায়। মুক্তি পাওয়া গানে আটের দশকের সঙ্গে মানানসই সাজ দেখা গিয়েছে তাঁর। সদ্য মুক্তি পেল ‘বগলা মামা যুগ যুগ জিও’ গানটি। গানটি লিখেছেন রঙ্গন চক্রবর্তী। সুর দিয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। আর গানটি গেয়েছেন দেবায়ন বন্দ্যোপাধ্যায়। গানের মধ্যেই ছবির গল্পের আভাস মিলেছে।

ছবিতে রয়েছেন একাধিক তারকা। খরাজ, ঋদ্ধি সেন, উজান ছাড়াও আছেন অপরাজিতা আঢ্য। আছেন দিতিপ্রিয়া রায়। আপাতত ছবি মুক্তির দিন প্রকাশ্যে আসেনি। তবে, প্রকাশ্যে আসা ‘বগলা মামা যুগ যুগ জিও’ ইতিমধ্যেই যে খ্যাতি পেয়েছে তা বলার অপেক্ষা রাখে না। ছবির এই গান ছবি ঘিরে দর্শক মনে ছবি ঘিরে জাগিয়েছে আশা।

‘বগলা মামা যুগ যুগ জিও’ গানটি আটের দশকের রঙিন ফ্যাশন, হাসি, মজা, প্রেম, ভালোবাসা নিয়ে আসছে। দর্শকদের জন্য এর রাশ নতুনত্ব নিয়ে আসছে ছবিটি। 

 

আরও খবর পেতে চোখ রাখুন আমাদের হোয়াটস অ্যাপ চ্যানেলে: https://whatsapp.com/channel/0029Va9a73wK0IBjbT91jj2D 

 

আরও পড়ুন

‘মা লক্ষ্মী এলো ঘরে’, লক্ষ্মীপুজোর ছবি পোস্ট করে খবরে অভিনেত্রী দেবলীনা কুমার

অপরাজিতার বাড়িতে ভিন্ন সাজে সেজেছেন মা লক্ষ্মী, ভিডিও পোস্ট করে দেখালেন মায়ের সাজ

Tiger Shroff: অনুরাগীদের জন্য গান গাইলেন টাইগার শ্রফ, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

 

Share this article
click me!