‘মা লক্ষ্মী এলো ঘরে’, লক্ষ্মীপুজোর ছবি পোস্ট করে খবরে অভিনেত্রী দেবলীনা কুমার

সর্বত্র চলছে কোজাগরী লক্ষ্মী পুজোর শেষ মুহূর্তের প্রস্তুতি তুঙ্গে। সব বাঙালি বাড়িতেই চলছে প্রস্ততি। বাদ যাচ্ছেন না সেলেবরাও।

Sayanita Chakraborty | Published : Oct 28, 2023 7:36 AM IST / Updated: Oct 28 2023, 01:09 PM IST

ঘরে ঘরে চলছে পুজোর প্রস্তুতি। কোথাও দেওয়া হচ্ছে আলপনা তো কোথাও সাজানো হচ্ছে দেবী প্রতিমা। আবার কোথাও ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে ভোগ রান্নার প্রস্তুতি। সর্বত্র চলছে কোজাগরী লক্ষ্মী পুজোর শেষ মুহূর্তের প্রস্তুতি তুঙ্গে। সব বাঙালি বাড়িতেই চলছে প্রস্ততি। বাদ যাচ্ছেন না সেলেবরাও।

একাধিক টলিউড তারকার বাড়িতে পুজিত হন মা লক্ষ্মী। অপরাজিতা আঢ্য থেকে দেবলীনা কুমার- সকলের বাড়িতেই পুজিত হন মা লক্ষ্মী। শ্বশুর বাড়ি অর্থাৎ উত্তম কুমারের বাড়ি ও তাঁর বাপের বাড়িতে এই দিন পুজিত হন মা লক্ষ্মী। সদ্য নিজের সোশ্যাল মিডিয়ায় দেবলীনা শেয়ার করলেন তা বাড়ির পুজোর ছবি। নিজের ইন্সটাগ্রামে এক সঙ্গে চারটি ছবি শেয়ার করেছেন। যেখানে লাল রঙের শাড়িতে দেখা যাচ্ছে দেবলীনাকে। লালের ওপর সোনালী জড়ি দিয়ে কাজ করা শাড়ি পরেছেন নায়িকা। মাথায় করা খোঁপা। সেখানে গুঁজেছেন মালা। মা লক্ষ্মীকে বরণ করার ছবি পোস্ট করেছেন দেবলীনা কুমার। মা লক্ষ্মীর প্রতিমা আগমনের পর তাঁকে বরন করে ঠাকুর ঘরে স্থাপনের রীতি আছে। আর সেই কাজেই যে ব্যস্ত দেবলীনা তা বলার অপেক্ষা রাখে না।

 

 

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ দেবলীনা কুমার। প্রায়শই নিজের ব্যক্তিগত জীবনের নানান ছবি পোস্ট করেন নায়িকা। শেষ ভাইরাল হয়েছিল তাঁর একাধিক পুজোর ছবি। যার কোনওটাতে স্বামী গৌরবের সঙ্গে পোজ দিয়েছেন তো কোনওটায় বন্ধুদের সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। পুজোর সময় একাধিক ছবি পোস্ট করেছেন দেবলীনা। দক্ষিণ কলকাতাতেই কাটিয়েছেন পুরো পুজো। আর এবার পুজোর পর খবরে এলেন লক্ষ্মী পুজোর ছবি পোস্ট করে। বাড়ির পুজোর ছবি পোস্ট করলেন নায়িকা। যা মুহূর্তে নজর কাড়ল সকলের। ঠাকুর বরণের ছবি পোস্ট করে খবরে দেবলীনা।

 

আরও খবর পেতে চোখ রাখুন আমাদের হোয়াটস অ্যাপ চ্যানেলে: https://whatsapp.com/channel/0029Va9a73wK0IBjbT91jj2D 


আরও পড়ুন

অপরাজিতার বাড়িতে ভিন্ন সাজে সেজেছেন মা লক্ষ্মী, ভিডিও পোস্ট করে দেখালেন মায়ের সাজ

Tiger Shroff: অনুরাগীদের জন্য গান গাইলেন টাইগার শ্রফ, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ফিরছে প্রসেনজিৎ ও ঋতুপর্ণা, কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালনায় জুটি বাঁধবেন তাঁরা, কানাঘুষো টলিপাড়ায়

Read more Articles on
Share this article
click me!