পরম-পিয়ার হানিমুনের ঝলক মিলল সোশ্যাল মিডিয়ায়, বিশেষ পোস্ট অভিনতার

হানিমুন থেকে ফিরে সেখানের এক ঝলক শেয়ার করলেন পরম। তবে, নিজের বা স্ত্রী পিয়ার ছবি নয়। বরং, আয়ারল্যান্ডের অসাধারণ প্রাকৃতিক সৌন্দর্যের ঝলক শেয়ার করেন।

Sayanita Chakraborty | Published : Dec 11, 2023 9:22 AM IST

বিয়ে থেকে খবরে পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। টলিপাড়ার এই হ্যান্ডসম হাঙ্ক বিয়ে করলেন অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে। তার পর থেকে সর্বত্র পরম-পিয়া চর্চা। কেউ বলছে বন্ধু পরমের জন্য বিয়ে ভেঙেছিল অনুপম ও পিয়ার। আর সে কারণে বিচ্ছেদের ২ বছরের মধ্যে পিয়াকে বিয়ে করেন পরম। তেমনই কেউ পিয়াকে নিয়ে বলছেন নানান কু কথা।

বরাবরই নিজের ব্যক্তিগত জীবনের কারণে চর্চায় থেকেছেন পরমব্রত। বহু প্রেম এসেছে তার জীবনে। এক সময় বিদেশী বান্ধবীকে নিয়ে বেশ চর্চায় ছিলেন তিনি। সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি। অনেকেই বলে লিভইন করতেন তারা। তার পর কখন যে পিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান তা সকলের ছিল অজানা।

নভেম্বরের শেষে বিয়ে করেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। একেবারে ঘরোয়া ভাবে বিয়ে করেন তারা। তারপর হানিমুন করতে উড়ে যান আয়ারল্যান্ডে। এবার তাদের হানিমুনের ঝলক মিলল সোশ্যাল মিডিয়ায়।

হানিমুন থেকে ফিরে সেখানের এক ঝলক শেয়ার করলেন পরম। তবে, নিজের বা স্ত্রী পিয়ার ছবি নয়। বরং, আয়ারল্যান্ডের অসাধারণ প্রাকৃতিক সৌন্দর্যের ঝলক শেয়ার করেন। সেই দেশের বিখ্যাত ক্লিফস ওফ মোহের- ছবি শেয়ার ররলেন অভিনেতা। এর সঙ্গে ক্যাপশনে লিখলেন, ইয়ে মোহের মোহের কে ধাগে।

বিয়ের পর দিনই কিডনিতে পাথর জমার কারণে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল পিয়াকে। অপারেশনের পর কদিনের বিশ্রাম নেন। তারপরই পরমের সঙ্গে পারি দেন বিদেশ। আয়ারল্যান্ডে গিয়েছিলেন তারা। সেখান থেকে ছবি পোস্ট করেন পিয়াও। তবে, কোনও ছবিতেই একসঙ্গে দেখা যায়নি তাঁদের। আর এই হানিমুনের কারণে এবার কলকাতা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে উপস্থিত ছিলেন না  টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

আরও পড়ুন

মনোনয়নপত্রের বৈধতা ফিরে পেলেন হিরো আলম, ধন্যবাদ জানালেন বাংলাদেশি ইউটিউবার

Viral Video: খুদে পাভেলের গলায় কিশোর কুমারের গানে মুগ্ধ সকলে, ভাইরাল হল ভিডিও

Share this article
click me!