ক্লিক-এ আসছে দারুণ চমক! প্রতি সপ্তাহে হাসির ফোয়ারা নিয়ে হাজির হবে 'বাড়ুজ্যে ফ্যামিলি' কবে থেকে দেখা যাবে এই সিরিজ?

ক্লিক-এ আসছে দারুণ চমক! প্রতি সপ্তাহে হাসির ফোয়ারা নিয়ে হাজির হবে 'বাড়ুজ্যে ফ্যামিলি' কবে থেকে দেখা যাবে এই সিরিজ?

Anulekha Kar | Published : Sep 27, 2024 2:23 PM IST

18
ক্লিক ওটিটি-তে আসছে দারুণ মেগা সিরিজ!

এবার দারুণ চমক নিয়ে হাজির হল ক্লিক। আসছে মজাদার সিরিজ ‘বাড়ুজ্যে ফ্যামিলি’। তবে এই সিরিজে রয়েছে আরও একটি চমক। যেখানে ওটিটি-র হাত ধরে বেশ কয়েক মাস ধরে সিরিজ দেখা যাবে। 

28
কী চমক থাকছে এই সিরিজে?

অসাধারণ কমেডি নিয়ে হাজির হচ্ছে এই সিরিজ। যেখানে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অমৃতা দেবনাথকে। তবে ঠিক কী গল্প থাকছে এই ধারাবাহিকে?

38
ঠিক কী গল্প থাকছে?

সিরিজটি কলকাতার মধ্যবিত্ত বাড়ুজ্জ্যে পরিবার কে কেন্দ্র করে। ব্যানার্জী পরিবার দক্ষিণ কলকাতার একটি বিল্ডিংয়ের দুটি ফ্ল্যাটে বসবাস করেন। প্রতিটি এপিসোডেই মজার ছলে তাদের দৈনন্দিন সামাজিক এবং পারিবারিক সমস্যাগুলি তুলে ধরবে। সিরিজে দেখা যাবে ঋ সেনকেও। 

48
প্রতি সপ্তাহে দেখা যাবে নতুন এপিসোড!

বারুজ্জ্যে পরিবার ও রবীন্দ্রনাথ ঠাকুর কে নিয়েই তৈরি হয়েছে বিশেষ গল্প। প্রতিটি এপিসোডেই একটি নতুন সমস্যা দেখা যাবে এবং শেষে তা সমাধান হয়ে যাবে, যা দর্শকদের জন্য প্রতি সপ্তাহে নতুন ভাবে মনোরঞ্জন করবে।

58
সুমাল্য ভট্টাচার্যের পরিচালনায় আসছে হাসির এই সিরিজ!

সিরিজটির পরিচালনা করেছেন সুমাল্য ভট্টাচার্য।  প্রযোজনা করেছেন ফিল্মস এন্ড ফ্রেমস সৃজনশীল প্রযোজক শান্তনু চ্যাটার্জী। সিরিজের চিত্রনাট্য ও সংলাপ সঞ্জয় ভট্টাচার্যের। চিত্রগ্রাহক হলেন সুব্রত মল্লিক। সম্পাদনা করেছেন কৌস্তভ সরকার। 

68
কে কে থাকছেন এই ধারাবাহিকে?

সিরিজে বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রোহিত মুখোপাধ্য়ায়, সুদীপা বোস, দীপাঞ্জন ভট্টাচার্য (জ্যাক), শ্বেতা তিওয়ারী, ঋ সেন, স্বর্ণকমল জোয়ারদার, অমৃতা দেবনাথ ও প্রেক্ষা সাহাকে।

78
কী বলছেন পরিচালক?

এই সিরিজ প্রসঙ্গে পরিচালক সুমাল্য ভট্টাচার্য জানিয়েছেন, " আমাদের সবার জীবনে অনেক জটিল সমস্যা রয়েছে। একই কালো মেঘাচ্ছন্ন আবহাওয়ায়, অনেক সময় আমরা চাপ মুক্ত হতে এবং হাসতে ভুলে যাই। এটি এমনই একটি হৃদয়গ্রাহী উদ্যোগ, যা আমাদের জীবনে সেই আনন্দময় মুহূর্ত এবং হাসিকে ফিরিয়ে আনার চেষ্টা করবে। কাহিনির লেখক  সঞ্জয় ভট্টাচার্য এবং সৃজনশীল পরিচালক শান্তনু চট্টোপাধ্যায় নিশ্চিত করেছেন যে আমাদের দর্শকরা প্রতিটি পরিস্থিতিতে হাসতে হাসতে গড়িয়ে পড়বেন এই মেগা সিরিজটি দেখে।

88
কবে থেকে দেখানো হবে এই সিরিজ?

এই অসাধারণ সিরিজটি একটি করে এপিসোড অক্টোবর মাস থেকে প্রতি সপ্তাহে দেখানো হবে। সারা সপ্তাহের চাপ মুক্ত করতে আসছে নতুন মেগা সিরিজ বাড়ুজ্যে পরিবার।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos