ছেলেদের শেখাতে হবে, কীভাবে একজন মেয়েকে স্পর্শ করতে হয়, আর কীভাবে নয়: দেব

দেব বলেন, স্কুলে একটা বিশেষ সাবজেক্ট করা উচিত যেখানে শেখানো হবে কীভাবে মেয়েদের সম্মান করবে। খালি মেয়েদের গুড টাচ ব্যাড টাচ শেখানো উচিত নয়। ছেলেদের বাবা মায়েদেরও ছোট থেকে উচিত নিজের সন্তানকে গুড টাচ ব্যাড টাড শেখানো।

Sayanita Chakraborty | Published : Aug 26, 2024 1:00 PM IST

আরজি কর কাণ্ডের প্রতিবাদে রাস্তায় নেমেছেন বহু তারকা। ছোটপর্দা, বড়পর্দা, ওটিটি-তো বটেই নাট্যজগতের তারকাদেরও দেখা গিয়েছে প্রতিবাদ করতে। সকলের মুখে শুধু একটাই কথা, জাস্টিস ফর আরজি কর। এবার প্রতিবাদ করতে এসে ছেলেদের জন্য বিশেষ বার্তা দিলেন দেব।

দেব বলেন, স্কুলে একটা বিশেষ সাবজেক্ট করা উচিত যেখানে শেখানো হবে কীভাবে মেয়েদের সম্মান করবে। খালি মেয়েদের গুড টাচ ব্যাড টাচ শেখানো উচিত নয়। ছেলেদের বাবা মায়েদেরও ছোট থেকে উচিত নিজের সন্তানকে গুড টাচ ব্যাড টাড শেখানো। যে কীভাবে একজন মেয়েকে স্পর্শ করতে হয়, আর কীভাবে নয়। এরই সঙ্গে তিনি বলেন, ভারত সরকারের কাছে আমার আবেদন, ক্যাপিটাল পানিশমেন্টকে যত তাড়াতাড়ি সম্ভব এক্সিকিউট করা উচিত।

Latest Videos

সদ্য আর্টিস্ট ফোরামের সমাবেশে যোগ দেন দেব। সেখানে দীর্ঘ সময় রূপা গঙ্গোপাধ্যায়ের পাশে বসে থাকতে দেখা যায়। যে ছবি ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। সেই ছবি দেখে সকলেই বলেন, রাজনীতি ভুলে প্রতিবাদের মঞ্চে এক হয়েছিল দুজন। কারণ রূপা গঙ্গোপাধ্যায় বিজেপি নেত্রী আর দেব তৃণমূল সমর্থক। সে যাই হোক, এখনও চলছে প্রতিবাদ। উক্ত এই মিছিলে মোমবাতি জ্বালিয়ে প্রতিবাদ করেন দেব। শুধু তাই নয়, নিজের ছবি মুক্তি স্থগিত রেখেছে দেব। শুধুমাত্র দোষীদের শাস্তির দাবিতে এমন পদক্ষেপ নিয়েছেন তিনি। তেমনই একাধিক বাংলা ছবি মুক্তি স্থগিত রাখা হয়েছে। স্থগিত রাখা হয়েছে ছবির ট্রেলার মুক্তিও। সব মিলিয়ে চলছে প্রতিবাদ। দোষীদের শাস্তির দাবিতে লড়াই করে চলেছেন সাধারণ থেকে সেলেব সকলে।  

 

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024