Abar Proloy: কেমন কাটছে ঋদ্ধিমার প্রেগনেন্সি পিরিয়ড, কেমন ভাবে তাঁর যত্ন নিচ্ছেন, জানালেন হবু বাবা গৌরব চক্রবর্তী

প্রতিদিন ব্যক্তিগত জীবনেও নতুন নতুন অভিজ্ঞতার সঞ্জয় করছেন গৌরব। শীঘ্রই বাবা হবেন তিনি। সদ্য জানালেন নিজের অভিজ্ঞতার কথা। 

Sayanita Chakraborty | Published : Aug 10, 2023 9:34 AM IST

১১ অগস্ট জি ফাইভে আসছে রাজ চক্রবর্তীর প্রথম ওয়েব সিরিজ আবার প্রলয়। ছবি নিয়ে চর্চা এখন তুঙ্গে। সুন্দরবনের নারী পাচার নিয়ে তৈরি এই সিরিজ। প্রেমের জালে ফাঁসিয়ে কীভাবে মেয়েদের পাচার করা হয়, তা নিয়ে তৈরি এই ছবি। এমনই আন্দাজ করা গিয়েছে ছবির ট্রেলার দেখে। ওম্যান ট্রাফিকিং নিয়ে তৈরি এই ছবি। ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শাশ্বত। চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, কৌশানি মুখোপাধ্যায়, জুন মালিয়া, পরাণ বন্দ্যোপাধ্যায়, সোহিনী সেনগুপ্ত, দেবাশিস মণ্ডল, গৌরব চক্রবর্তী, সোহিনী সেনগুপ্ত, সায়নী ঘোষের মতো তারাকারা।

এই ছবিতে চেনা ছকের বাইরে গিয়ে অভিনয় করেছেন গৌরব চক্রবর্তী। চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করেছেন বলা চলে। তাঁর চরিত্রের নাম কানু। তাঁকে জেল থেকে ফিরতে দেখা যাবে। সে কেন এই খারাপ পথে গেল ফুটে উঠবে ছবিতে। এই চরিত্র করতে নাচ শিখতে হয়েছে, চরিত্রের জন্য চেহারায় পরিবর্তন আনতে হয়েছে এমনকী নিজের কথা বলা থেকে আচরণ- সবেতে পরিবর্তন আনতে হয়েছে। কাজ করতে গিয়ে তিনি সঞ্জয় করেছেন নতুন অভিজ্ঞতার।

 

 

তবে শুধু কাজ নয়, প্রতিদিন ব্যক্তিগত জীবনেও নতুন নতুন অভিজ্ঞতার সঞ্জয় করছেন গৌরব। শীঘ্রই বাবা হবেন তিনি। সদ্য এশিয়ানেট নিউজ বাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে জানান, তিনি ও ঋদ্ধিমা দুজনে খুবই এক্সাসাইটেড। কীভাবে সব করবেন তা নিয়ে পরিকল্পনা করে চলেছেন। গৌরবের মতে, একটা প্রাণকে পৃথিবীতে নিয়ে আসা চারটি খানি কথা নয়। এটা বিশাল ব্যাপার। তিনি রোজ তা অনুভব করছেন। সেই নতুন মানুষটা ধীরে ধীরে ঋদ্ধিমার মধ্যে তৈরি হচ্ছে। এটা দেখতে খুবই ভালো লাগছে তাঁর। নতুন অভিজ্ঞতা হচ্ছে।

তেমনই স্ত্রী ঋদ্ধিমাকে বেশি করে সময় দেওয়ার চেষ্টা করছি। তাঁদের সন্তান পৃথিবীতে আসা পর্যন্ত এবং আসার পর এক দুই মাস যাতে বাড়িতে থাকার চেষ্টা করছেন। তাঁর কথা, তা না-হলে ঋদ্ধিমার একার ওপর অনেক চাপ পড়বে। তাই একটু বেছে কাজ করছেন। নতুন অতিথির আসার অপেক্ষায় বাড়িও সাজানো হচ্ছে বলে জানান।

তেমনই রোজ স্ত্রীর যত্নও নিচ্ছেন গৌরব। এই সময় তাঁর শারীরিক অনেক রকম পরিবর্তন হচ্ছে। নানান স্থানে ব্যথা হচ্ছে। সে সময় গৌরহ চেষ্টা করেন ম্যাসাজ করে ব্যথা কমানোর। সিনেমা দেখতে নিয়ে যাচ্ছেন মাঝে মধ্যে। তবে, গৌরবের কথায় ঋদ্ধিমা খুবই স্ট্রং মানুষ। এই সময় মুগ সুইং বা বিভিন্ন চাহিদা-র মতো আচরণ তাঁর মধ্যে দেখতে পান না গৌরব। সে সুন্দর ভাবে সব গুছিয়ে চলছে।

 

আরও পড়ুন

শেষ কয়েক বছরে স্বাধীনতা দিবসের সপ্তাহে মুক্তি পাওয়া এই সকল ছবির আয়ও গড়েছিল রেকর্ড, দেখে নিন এক ঝলকে

Abar Proloy: সুন্দরবনের নারী পাচার থেকে 'খেলা হবে' আইটেম ডান্স, রাজ চক্রবর্তীর পরিচালনায় ওটিটি-তে আসছে 'আবার প্রলয়'

Trina Saha: সোহিনীর সঙ্গে বিতর্কের জের, ‘মাতঙ্গী’-র পর হাতছাড়া হল আরও এই একটি ওয়েব সিরিজ

Share this article
click me!