Mimi Chakraborty: বড় পর্দা ছেড়ে OTT-তে পা রাখবেন মিমি, জেনে নিন কেন নিলেন এমন সিদ্ধান্ত

শীঘ্রই ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে। জুটি বাঁধবেন এক টলি সদস্যের সঙ্গে।

Sayanita Chakraborty | Published : Aug 8, 2023 9:36 AM IST

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু দাশগুপ্ত, স্বস্তিকা, অঙ্কুশ হাজরা, শাশ্বত চট্টোপাধ্যায়থেকে শুরু করে টোটা রায়চৌধুরীর মতো তারকারা পা রেখেছেন ওটিটি-তে। এবার সেই তালিকায় নাম লেখাতে চলেছেন মিমি চক্রবর্তী। শীঘ্রই ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে। জুটি বাঁধবেন এক টলি সদস্যের সঙ্গে। শোনা গিয়েছে, ওয়েব সিরিজে কাজ করার জন্য প্রস্তাব গিয়েছিল তাঁর কাছে। সিরিজের গল্প তাঁর খুবই পছন্দ হয়েছে। সে কারণে ঝটপট রাজি হয়ে গিয়েছে মিমি চক্রবর্তী। এখন সকলের মতে, তাঁর বিপরীতে কাকে দেখা যাবে।

শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় পরিচালিত ছবি রক্তবীজে দেখা যাবে মিমি চক্রবর্তীকে। ছবিতে আছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়ের মতো তারকারা। এরপরই মিমি চক্রবর্তীকে দেখা যাবে ওয়েব সিরিজে। শোনা যাচ্ছে, টোটা রায়চৌধুরীর সঙ্গে কাজ করবেন মিমি। এটি পরিচালনা করবেন চন্দ্রাশিস। তিনি আগে কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কাজ করছেন। কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবিতে সহকারী হিসেবে কাজ করেছিলেন চন্দ্রাশিস। এবার তিনি পরিচালনা করবেন মিমিকে।

এদিকে শিবপ্রসাদ ও নন্দিতার আপকামিং ছবি রক্তবীজ আসতে চলেছে খুব শীঘ্রই। ১৫ মার্চ থেকে শ্যুটিং শুরু হয়েছিল। চলতি বছর পুজোতে মুক্তি পাবে ছবিটি। রক্তবীজ নিয়ে আসছেন শিবপ্রসাদ ও নন্দিতা। কলকাতা, ধূলাগড়, বোলপুর, বানতলায় ছবির শ্যুটিং হয়েছে। বেলঘড়িয়া রাজবাড়ির পর ছবির শ্যুটিং হয়েছিল বোলপুর। সে সময় শ্যুটিং-র ছবি ভাইরাল হয়েছিল। সে সময় দেখা যায় নীল টি শার্ট পরে বোলপুরের রাস্তায় ঘুরছেন মিমি। সঙ্গে খানিকটা একই রঙের পোশাক পরে দেখা যায় আবিরকে। জিন্স-টি শার্ট আর মোটা গোঁফে দেখা গিয়েছিল আবীরকে। সেই বার মিমিকে দেখা গিয়েছিল এসেবারে সিম্পল সাজে। সে যাই হোক, এখন মিমি পা রাখবেন ওটিটি-তে। সঙ্গে টোটা চৌধুরী।

সদ্য রকি অউর রানি কি প্রেম কাহিনি। এই ছবিতে অভিনয় করেছেন একাধিক হেভিওয়েট তারকা। ছবিতে রয়েছেন, আলিয়া ভাট, রণবীর সিং, চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায় চৌধুরী, ধর্মেন্দ্র, আছেন জয়া বচ্চন। এছাড়াও রয়েছেন, আমির বশির, ক্ষিতি জোগ রান্ধাওয়াস, অঞ্জলি আনন্দ-সহ আরও অনেকে। চট্টোপাধ্যায় ও রান্ধাওয়াস দুই পরিবারের গল্প নিয়ে মুক্তি পায় ছবিটি। ছবিতে অভিনয় তো বটেই সঙ্গে টোটার নাচের দক্ষতা দেখে মুগ্ধ হয়েছেন সকলে। সে যাই হোক, আর কিছুদিনের অপেক্ষা এবার শীঘ্রই ওটিটি দুনিয়া-তে দেখা যাবে মিমি চক্রবর্তীকে। 

 

আরও পড়ুন

Independence Day: রইল পাঁচটি দেশাত্ববোধক ছবির কথা, OTT প্ল্যাটফর্মে উপলব্ধ এই সকল ছবি

Gadar 2: ওপেনিং ডে-তেই বিক্রি প্রায় ৭৬,০০০-র বেশি টিকিট, মুক্তির আগেই রেকর্ড গড়ল ‘গদর ২’

Disha Patani: দিশার নতুন সম্পর্কের খবরে সরগরম বলিউড, দেখে নিন কে মন জয় করল নায়িকার

Share this article
click me!