Trina Saha: সোহিনীর সঙ্গে বিতর্কের জের, ‘মাতঙ্গী’-র পর হাতছাড়া হল আরও এই একটি ওয়েব সিরিজ

এবার সামান্য এক ভুলের কারণে তৃণার কেরিয়ারে দেখা দিয়েছে জটিল সময়। হাতছাড়া হচ্ছে একের পর এক সিরিজ।

Sayanita Chakraborty | Published : Aug 10, 2023 2:59 AM IST

কেরিয়ারে সময়টা ভালো যাচ্ছে না তৃণার। পরের পর হাতছাড়া হচ্ছে ওয়েব সিরিজ। ছোট পর্দায় সাফল্য অর্জনের পর ওটিটি প্ল্যাটফর্মে জমিয়ে কাজ শুরু করেছেন সকলের প্রিয় গুণগুণ। মাঝে যদিও বড় পর্দায় ডেবিউ করতে দেখি গিয়েছি। সে যাই হোক, এবার সামান্য এক ভুলের কারণে তৃণার কেরিয়ারে দেখা দিয়েছে জটিল সময়। হাতছাড়া হচ্ছে একের পর এক সিরিজ।

কদিন আগে খবরে এসেছিল তৃণা সাহা ও সোহিনী সরকাররে বিবাদ। শোনা গিয়েছে, মাতঙ্গী ওয়েব সিরিজে এক সঙ্গে কাজ করার কথা তৃণা ও সোহিনীর। সেই অনুসারে, শুরু হয়েছে কাজও। কদিন শ্যুটিং-র পর শুরু হল বিবাদ। সিরিজের সেটে তৃণা ও সোহিনীর মধ্যে হয় অশান্তি। আসলে সোহিনী প্রযোজনা সংস্থার কাছ থেকে যে সকল সুবিধা পাচ্ছিল তা তৃণাও দাবি করে। কিন্তু, দাবি পূরণ না হওয়ায় বেজায় চটে যায় তৃণা। সোহিনীর সঙ্গে জড়ায় বিতর্কে। শেষে রাগের মাথায় সেট ছাড়ে। পরে যদিও সোহিনী হোয়াটসঅ্যাপ গ্রুপে সকল বিবাদ মিটিয়ে ফের কাজে যোগ দেওয়ার কথা বলে। কিন্তু, এতেও মন গলেনি তৃণার। সে এতটাই অপমানিত বোধ করছে যে কাজে ফেরেনি। এই কারণে ক্ষতির সম্মুখীন হন প্রযোজনা সংস্থা। আর এরপরই ফের এক ওয়েব সিরিজ থেকে বাদ পড়লেন তৃণা।

শোনা যাচ্ছে, ‘গভীর জলের মাছ ২’ সিরিজে থাকছেন না নায়িকা। ওটিটি প্ল্যাটফর্মে বেশ সফল হয়েছিল ‘গভীর জলের মাছ’ সিরিজটি। চার বন্ধুর কাহিনি নিয়ে তৈরি হয়েছিল সিরিজটি। খুন, হত্যা, রহস্য, প্রেম, বিবাহ বহির্ভূত সম্পর্ক- সব নিয়ে একেবারে অন্যরকম কাহিনি নিয়ে তৈরি হয়েছিল সিরিজটি। সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন তৃণা। সেই ওয়েব সিরিজের সাফল্যের রেশ ধরে আসছে ‘গভীর জলের মাছ ২’। আর এই সিরিজেরই থাাকছেন না সোহিনী।

তবে, এই সিরিজ প্রসঙ্গে তৃণা বলেন, তিনি নাকি খুবই ব্যস্ত। একেবারে হাতে সময় নেই। তাই সিরিজ থেকে সরে দাঁড়িয়েছেন। তবে, এমন ভাবে পর পর ২টো ওয়েব সিরিজ থেকে সরে দাঁড়ানোর বিষয়টা কেউই সহজ ভাবে নিচ্ছে না। অনেকেই মনে করছেন, সোহিনীর সঙ্গে বিবাদের জেড়ে বাদ পড়লেন তৃণা। সে যাই হোক, এর পর কোন সিরিজে দেখা দেবেন নায়িকা, তার অপেক্ষায় তৃণার সকল ভক্ত গণ। এখন দেখার সে কোন সিরিজে ডেবিউ করে। 


আরও পড়ুন

Kangana Ranaut: ‘গদর ২’ নাকি ভেঙে দেবে শাহরুখের ‘পাঠান’ ছবির রেকর্ড’- ছবি নিয়ে অধিক আশাবাদী কঙ্গনা

ওয়াঘা সীমান্তে জাতীয় পতাকা হাতে কিয়ারা আদবানি! মুহূর্তে ভাইরাল ভিডিও

Gadar 2: ‘গদর ২’- ছবির প্রচারে ওয়াঘা বর্ডারে উপস্থিত সানি দেওল, সঙ্গে আমিশা ও উদিত নারায়ণ 

 

Share this article
click me!