সমরের কাছ থেকে পেটেন্টের কাগজ উদ্ধার করতে পারবে পাখি-কুশ? জমজমাট রাঙা বউ

ধারাবাহিক রাঙা বউয়ের সাম্প্রতিকতম পর্বে নতুন মোড় দেখা যাচ্ছে। আর্থিক প্রতিকূলতা থেকে উদ্ধার পাওয়ার উপায় খুঁজে পেয়েছে কুশ ও পাখি। তারা সেই চেষ্টা শুরু করেছে।

Soumya Gangully | Published : Aug 5, 2023 11:30 AM IST

ধারাবাহিক রাঙা বউয়ে চরম আর্থিক সমস্যার মধ্যে দিন কাটাতে হচ্ছে কুশ, পাখি, বেলারানি ও তরুণজ্যোতিকে। তবে এরই মধ্যে তাঁরা এই সমস্যা থেকে মুক্তি পাওয়ার একটি উপায় খুঁজে পাচ্ছেন। কুশ জানতে পেরেছে, তার বাবার পেটেন্ট সংক্রান্ত নথি আছে। কিন্তু সেই নথি হাতিয়ে নিয়েছে সমরের লোকজন। তারা কুশকে ফাঁকি দিতে চাইছে। এবার সেই নথি উদ্ধারের চেষ্টা শুরু করেছে পাখি ও কুশ। এই ধারাবাহিকের আগামী পর্বগুলিতে কুশের প্রয়াত বাবার পেটেন্টের নথি উদ্ধারের চেষ্টাই দেখা যাবে। ফলে সপ্তাহান্তে জমজমাট হতে চলেছে ধারাবাহিক রাঙা বউয়ের পর্বগুলি।

সাম্প্রতিক পর্বে দেখা যাচ্ছে, কুশের প্রয়াত বাবার পেটেন্টের ব্যাপারে কথা বলছিলেন তরুণজ্যোতি। আড়াল থেকে সে কথা শুনে ফেলে সমরের গাড়ির চালক রাহুল। সে জানতে পারে, এই পেটেন্ট সংক্রান্ত নথি ২ কোটি টাকায় বিক্রি করা যেতে পারে। সে কথা সমরকে জানায় রাহুল। লোভে চকচক করে ওঠে সমরের চোখ-মুখ। সে রাহুলকে বলে, যে কোনও মূল্যে কুশের কাছ থেকে তার বাবার পেটেন্টের নথি হাতিয়ে নিতে হবে। কুশের সারল্যের সুযোগ নিয়ে তার কাছ থেকে পেটেন্টের কাগজপত্র হাতিয়ে নেয় রাহুল ও তার সঙ্গীরা। প্রথমে সেটা বুঝতে পারেনি কুশ। পরে যখন সে বুঝতে পারে কত বড় ক্ষতি হয়ে গিয়েছে, তখন হতাশায় ভেঙে পড়ে। তাকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করে পাখি।

অনেক বছর ধরে কুশের বাবার পেটেন্ট সংক্রান্ত নথি সযত্নে রেখে দিয়েছিলেন তরুণজ্যোতি। সেটা হাতছাড়া হওয়ায় নিজেকে ক্ষমা করতে পারছে না কুশ। পাখির বিশ্বাস, এই ঘটনার পিছনে আছে কিরণ ও সমর। কুশ অবশ্য সে কথা বিশ্বাস করতে রাজি নয়। তখন তাকে পাখি মনে করিয়ে দেয়, কিরণ ও সমরের জন্যই এখন তাদের এই দুরবস্থার মধ্যে দিয়ে যেতে হচ্ছে। এই নথি উদ্ধারের জন্য কুশকে একটি পরিকল্পনার কথা বলে পাখি।

এদিকে, সমরের হাতে পেটেন্টের কাগজ তুলে দেয় রাহুল। তাকে সমর বলে, এই নথি বিক্রি করার জন্য উপযুক্ত ব্যক্তিকে খুঁজে বের করতে হবে। এই নথি বিক্রি করে মোটা টাকা পাওয়া যাবে। এরই মধ্যে চিত্রলেখার সন্দেহ হয়, তাদের কাছ থেকে কিছু একটা লুকোচ্ছে সমর। কিরণকে এ ব্যাপারে খোঁজ নিতে হবে চিত্রলেখা। কিন্তু কিরণকে এড়িয়ে যায় সমর।

আরও পড়ুন-

সমুদ্র সৈকতে জোড়া খুনের তদন্তে জগদ্ধাত্রী, কৌশিকীর বিয়ের অনুষ্ঠান শুরু

Rituparna Sengupta : পিঙ্ক কালারের গাউনে বার্বি সাজলেন ঋতুপর্ণা

প্রকাশ্যে এল ‘তাহাদের কথা’ ছবির ফার্স্ট লুক, একেবারে নতুন ধরনের কাহিনি নিয়ে আসছে সুব্রত ঘোষ পরিচালিত ছবি

Share this article
click me!