Ridhima Ghosh: লিখলেন ‘তুমি আমি মিলে তিন’, প্রকাশ্যে ঋদ্ধিমার Pregnancy Photoshoot-র ছবি

ঋদ্ধিমা পরেছেন কালো রঙের বডি কন পোশাক। আর গৌরব পরেছেন সাদা টিশার্ট ও জিন্স। দুজনের মুখেই মিষ্টি হাসি। আর এই ছবির ক্যাপশনে ঋদ্ধিমা লিখেছেন, তুমি + আমি = তিন।

Sayanita Chakraborty | Published : Aug 22, 2023 3:12 AM IST / Updated: Aug 22 2023, 08:43 AM IST

বেশ কিছুদিন আগে ভক্তদের দিয়েছেন সুখবর। জানিয়েছেন, মা হতে চলেছেন তিনি। এবার প্রকাশ্যে এল সেই সকল বিশেষ ছবি। সদ্য নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে টেলি অভিনেত্রী ঋদ্ধিমা শেয়ার করলেন তাঁর মেটারনিটি ফোটোশ্যুটের ছবি। পর গৌরব চক্রবর্তীর সঙ্গে ছবি শেয়ার করেছেন ঋদ্ধিমা। ছবিটি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট। ঋদ্ধিমা পরেছেন কালো রঙের বডি কন পোশাক। আর গৌরব পরেছেন সাদা টিশার্ট ও জিন্স। গৌরব ঋদ্ধিমার পেটে হাত দিয়ে পোজ দিয়েছেন। দুজনের মুখেই মিষ্টি হাসি। আর এই ছবির ক্যাপশনে ঋদ্ধিমা লিখেছেন, তুমি + আমি = তিন। সঙ্গে জুড়ে দিয়েছেন হার্টের ইমোজি।

বেশকিছুদিন আগে গৌরব ও ঋদ্ধিমা তাঁদের পরিবারে নতুন সদস্যের আগমনের কথা জানান। সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য শেয়ার করেছিলেন এই সুখবর। তারপর থেকে নানান সাক্ষাৎকারে বউ-র গর্ভবতী অবস্থা নিয়ে নিজের অভিজ্ঞতার কথা জানাতে দেখা গিয়েছে গৌরবকে। তেমনই ঋদ্ধিমাও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ছবি। কদিন আগে সাদা পোশাকে মেটারনিটি ফোটোশ্যুটও করিয়েছিলেন। সে সময় সোফার ওপর বসে থাকতে দেখা গিয়েছিল নায়িকাকে। এদিকে কদিন আগে এশিয়ানেট নিউজ বাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে ঋদ্ধিমার গর্ভবতী অবস্থা নিয়ে মুখ খোলেন গৌরব। সদ্য মুক্তি পেয়েছেন তাঁর অভিনীত আবার প্রলয়। এই ওয়েব সিরিজ পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। এই সিরিজের এক গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছে গৌরব কে। সিরিজে শাশ্বত।চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, কৌশানি মুখোপাধ্যায়, জুন মালিয়া, পরাণ বন্দ্যোপাধ্যায়, সোহিনী সেনগুপ্ত, দেবাশিস মণ্ডল, গৌরব চক্রবর্তী, সোহিনী সেনগুপ্ত, সায়নী ঘোষের মতো তারাকারা

 

 

 

 

ওয়েব সিরিজের প্রোমোশনে এসে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে নানান কথা জানান গৌরব। সে সময় এশিয়ানেট নিউজ বাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, প্রতিদিন ব্যক্তিগত জীবনেও নতুন নতুন অভিজ্ঞতার সঞ্জয় করছেন। তিনি ও ঋদ্ধিমা দুজনে খুবই এক্সাসাইটেড। কীভাবে সব করবেন তা নিয়ে পরিকল্পনা করে চলেছেন। গৌরবের মতে, একটা প্রাণকে পৃথিবীতে নিয়ে আসা চারটি খানি কথা নয়। এটা বিশাল ব্যাপার। তিনি রোজ তা অনুভব করছেন। সেই নতুন মানুষটা ধীরে ধীরে ঋদ্ধিমার মধ্যে তৈরি হচ্ছে। এটা দেখতে খুবই ভালো লাগছে তাঁর। নতুন অভিজ্ঞতা হচ্ছে। সঙ্গে জানান, স্ত্রী ঋদ্ধিমাকে বেশি করে সময় দেওয়ার চেষ্টা করছেন তিনি। আর এবার সেই সুন্দর মুহূর্তের ছবি শেয়ার করে খবরে এলেন তাঁরা। 


আরও পড়ুন

'নিয়মিত মাছ খান আর ঐশ্বর্য রাইয়ের মত সুন্দর চোখ পান', মন্ত্রী উবাচ

হঠাৎ করে কেন সলমন খান ন্যাড়া হয়ে ঘুরে বেড়াচ্ছেন? বলিউডে চূড়ান্ত গসিপ ভাইজানকে নিয়ে

প্রয়াত বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি-র বাবা, ৯৯ বছর বয়সে বিদায় জানালেন পৃথিবীকে

 

Share this article
click me!