Must Watch-র তালিকায় রাখুন এই পাঁচটি বাংলা ওয়েব সিরিজ, দেখে নিন এক ঝলকে

একেবারে ভিন্ন ধরনের কাহিনি দেখতে চাইলে Must Watch-র তালিকায় রাখুন এই পাঁচটি বাংলা ওয়েব সিরিজ, দেখে নিন এক ঝলকে ।

Sayanita Chakraborty | Published : Aug 18, 2023 10:17 AM IST

ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়ে চলেছে একের পর এক সেরা সেরা ওয়েব সিরিজ। তাই একেবারে ভিন্ন ধরনের কাহিনি দেখতে চাইলে Must Watch-র তালিকায় রাখুন এই পাঁচটি বাংলা ওয়েব সিরিজ, দেখে নিন এক ঝলকে ।

আবার প্রলয়- জি৫-এ মুক্তি পেয়েছে আবার প্রলয়। রাজ চক্রবর্তীর প্রথম ওয়েব সিরিজটি। প্রেমের জালে ফাঁসিয়ে কীভাবে মেয়েদের পাচার করা হয়, তা নিয়ে তৈরি এই সিরিজ। ওম্যান ট্রাফিকিং নিয়ে তৈরি এই সিরিজ। সুন্দরবনের নারী পাচার আটকাতে বদ্ধপরিকর অনিমেষ দত্ত। এই অন্যায় রুখতে গিয়ে তাঁর সামনে আসবে একের পর এক সত্য। সবার আগে রুবেলের খুনের মামলা আসে তার সামনে। খুনের অনুসন্ধান করতে গিয়ে তিনি পৌঁছাবেন সুন্দরবনর এক বাবার কাছে। রহস্য আরও ঘনীভূত হবে। কীভাবে একটি সমস্যার জট খুলতে গিয়ে একাধিক সমস্যা বেরিয়ে আসবে তা দেখা যাবে। সুন্দরবনের কাহিনি নিয়ে এল আবার প্রলয়। মুক্তি পেতে না পেতেই তা নজর কাড়ল দর্শকদের। ওয়েব সিরিজে থাকছেন শাশ্বত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, কৌশানি মুখোপাধ্যায়, জুন মালিয়া, পরাণ বন্দ্যোপাধ্যায়, সোহিনী সেনগুপ্ত, দেবাশিস মণ্ডল, গৌরব চক্রবর্তী, সোহিনী সেনগুপ্ত, সায়নী ঘোষের মতো তারাকারা। সিরিজে তারকারাও নিজের সেরাটা দিয়েছেন। তাই মুক্তি পেতেই তা স্থান পেয়েছে দর্শক মনে।

চোলাই- অ্যামাজন প্রাইম ভিডিও-তে দেখতে পারেন চোলাই। অরুণ রায় পরিচালিত সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়। একেবারে ভিন্ন কাহিনি চাক্ষুস করতে চাইলে দেখতে পারোন চোলাই।

সাবাশ ফেলুদা- ফেলুদার ভক্ত কম বেশি সকলেই। তবে, ফেলুদার একেবারে অন্যরকম কাহিনি নিয়ে মুক্তি পেয়েছে সাবাশ ফেলুদা। জি ৫-এ দেখতে পারেন সাবাশ ফেলুদা। এৎ প্রধান চরিত্র অর্থাৎ ফেলুদার চরিত্রে আছেন পরমব্রত চট্টোপাধ্যা। আর তোপসের চরিত্রে আছেন ঋতব্রত মুখোপাধ্যায়।

কাটমুণ্ডু- জিও সিনেমাতে উপলব্ধ কাটমুণ্ডু। নিজের কর্ম ব্যস্ত জীবনে সকলেই হাঁপিয়ে উঠেছে। এই সকল একঘেঁয়েমি থেকে মুক্তি পেতে দেখতে পারে কাটমুণ্ডু। মিমি চক্রবর্তী, শ্রাবন্তী, শাশ্বত চট্টোপাধ্যায়, সোহম, রুদ্রনীল ঘোষ ও আবীর চট্টোপাধ্যায় রয়েছে সিরিজে।

আর্চির গ্যালারি- জি৫- এ পেতে পারেন আর্চির গ্যালারি। প্রমিতা ভট্টাচার্য পরিচালিত এই ছবিটিও একেবারে অন্য রকম। বনি সেনগুপ্ত রয়েছেন এর প্রধান চরিত্র। আর্চি অর্থাৎ বনির কাহিনি নিয়ে তৈরি এটি। প্রেম, আবেগ, রোম্যান্স সব রয়েছে এই ছবিতে।

 

আরও পড়ুন

সর্বাধিক আয়ের তালিকায় অষ্টম স্থানে অক্ষয়-পঙ্কজ অভিনীত ‘OMG 2’, দেখে নিন সাত দিনে কত আয় করল ছবিটি

Sushant Singh Rajput: ছবি ঘিরে বিতর্ক, দিল্লি হাইকোর্টের দ্বারস্থ বলেন সুশান্ত সিং রাজপুতের বাবা

২৫ অগাস্ট বড়পর্দায় মুক্তি পাচ্ছে 'ওহ লাভলি', ছবির প্রচারে গিয়ে নাচ মদন মিত্রের

Share this article
click me!