প্রকাশ্যেই অশালীন মন্তব্য সায়ন্তিকাকে, নেটদুনিয়ায় ক্ষোভ উগরে দিলেন টলি অভিনেত্রী

যত দিন যাচ্ছে ততই যেন ট্রোলিং বড় আকার ধারণ করছে। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে ক্ষোভ উগরে দিলেন টলি অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। নিজের সোশ্যাল মিডিয়ার ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী ।

Web Desk - ANB | Published : Mar 2, 2023 7:47 AM IST

বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় কুপ্রস্তাব পাচ্ছেন টলি নায়িকারা। যত দিন যাচ্ছে ততই যেন ট্রোলিং বড় আকার ধারণ করছে। কুপ্রস্তাবে রাজি না হওয়াতেই মিলছে একের পর এক হুমকি। অশ্লীল ম্যাসেজ থেকে ছবি সবকিছু নিয়েই চলছে ব্ল্যাকমেইল। এমনকী অ্যাকাউন্ট ব্লক করলেও বিভিন্ন নম্বর থেকে নোংরা প্রস্তাব পাচ্ছে তারকা। সাধারণ মানুষ থেকে তারকা, কেউই ছাড় পাচ্ছেন না। এবার নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে ক্ষোভ উগরে দিলেন টলি অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। নিজের সোশ্যাল মিডিয়ার ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী ।

একের পর এক অশালীন মন্তব্যের জন্য দায়ী ব্যক্তির অ্যাকাউন্টের নাম উল্লেখ করে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন সায়ন্তিকা। একটি নয়, বরং অভিযুক্তর একাধিক অ্যাকাউন্টের নাম উল্লেখ করেন সায়ন্তিকা। জানা গিয়েছে ওই ব্যক্তির নাম শিলাদিত্য। যে কিনা গত কয়েকদিন ধরেই একের পর এক পোস্টে অশালীন মন্তব্য করেই চলেছেন। তাই বাধ্য হয়েই অ্যাকাউন্টের নাম উল্লেখ করে সোশ্যাল মিডিয়ায় সেই ব্যক্তিকে তুলোধনা করলেন অভিনেত্রী।

 

 

সায়ন্তিকা নিজের সোশ্যাল মিডিয়ায় একটি লেখা শেয়ার করেছেন, যেখানে লেখা রয়েছে, সবাই যান আর গিয়ে দেখে আসুন শিলাদিত্যর আগের কমেন্ট আমার পোস্টে। সরি শিলাদিত্য আমি আপনাকে এত গুরুত্ব দিতে চাইনি। কিন্তু আপনার উচিত এবার অন্য মহিলাদের সম্মান দেওয়া শুরু করা। এবার অন্তত আপনার মুখটা বন্ধ করা উচিত। এর পাশাপাশি পোস্টে লেখেন, আজ আমি যা কিছু অর্জন করেছি, তার জন্য সবসময় আমার অনুরাগীদের কাছে আমি কৃতজ্ঞ। কিন্তু নোংরামি সহ্য করা আমার সহজাত নয়, আর মহিলাদের এইভাবে অসম্মান করা কোনওভাবেই সহ্য করা যায় না। আপনি কাউকে পছন্দ না-ই করতে পারেন, কিন্তু তা বলে এসব নয়। এবার আপনার চুপ করা উচিত। অভিনেত্রীর পোস্ট করা অ্যাকাউন্টটি এখন ডি-অ্যাক্টিভেট দেখালেও তার কিছু মন্তব্য রয়ে গেছে। সায়ন্তিকার এই পোস্ট দেখে কমেন্ট করেছেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। তিনি সাইবার সেলে অভিযোগ জানাতে বলেছেন। তবে সায়ন্তিকা একা নন, এর আগে, স্বস্তিকা, মিমি, রূপাঞ্জনা, নুসরতরাও ট্রোলিংয়ের বিরুদ্ধে সরব হয়েছেন। বেশ কয়েকদিন আগে এক বাঙালি ব্যবসায়ীর সঙ্গে সময় কাটানোর কুপ্রস্তাব পেয়েছিলেন রূপাঞ্জনা মিত্র। এমনকী একরাতের জন্য তার দর কত, তাও জানতে চাওয়া হয়। নিজের সোশ্যাল মিডিয়ায় সমাজমাধ্যমের পাতায় মৃণ্ময় নামের ওই ব্যক্তির অসৎ উদ্দেশ্যের কথা তুলে ধরেছিলেনন অভিনেত্রী। কীভাবে এই কুপ্রস্তাব পেলেন রূপাঞ্জনা মিত্র, তা সরাসরি সকলের সঙ্গে শেয়ার করেছিলেন নায়িকা।

Share this article
click me!