বিভাজিকা উন্মুক্ত করে বিকিনিতে সুপারহট ঋতাভরী, গ্ল্যামারাস লুকে পুরুষদের ধুকপুকানি বাড়ালেন 'ওয়াটার বেবি'

অন্তর্বাস ঠিকরে বেরোচ্ছে বক্ষ-বিভাজিকার খাঁজ। নীল জলরাশিতে শরীর ডুবিয়ে হট ভিডিও শেয়ার করে উত্তাপ বাড়ালেন টলি অভিনেত্রী। মায়াবী চোখের চাহনিতে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন ঋতাভরী।

Web Desk - ANB | Published : Mar 5, 2023 5:11 AM IST

 

টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী যেন সর্বদাই ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন ঋতাভরী চক্রবর্তী। সবুজ রঙের অন্তর্বাস ঠিকরে বেরোচ্ছে বক্ষ-বিভাজিকার খাঁজ। নীল জলরাশিতে শরীর ডুবিয়ে হট ভিডিও শেয়ার করে উত্তাপ বাড়ালেন টলি অভিনেত্রী।

নিজের সোশ্যাল মিডিয়ায় ঋতাভরী এই হট ফোটোশ্যুটের ছবি ও ভিডিও শেয়ার করেছেন। ছবি ভাইরাল হতে বেশি সময় নেয়নি। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে সবুজ বিকিনি পরে জলকেলি করছেন ঋতাভরী। মায়াবী চোখের চাহনিতে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন ঋতাভরী। ছবির সঙ্গে শাহরুখের পাঠান ছবির বেশরম রং গানটি জুড়ে দিয়েছেন নায়িকা।বোল্ড লুকে ভিডিও পোস্ট করা মাত্রই হু হু বাড়ছে ছবির কমেন্ট ও লাইকের সংখ্যা। তবে এই ভিডিও পোস্ট করেই চরম কটাক্ষের মুখে পড়েছেন ঋতাভরী। অভিনেত্রীকে দেখে অনেকেই গরীবের দীপিকা বলে মন্তব্য করেছেন। একাধিক নেতিবাচক কমেন্টে ভরে গিয়েছে নেটদুনিয়ার পাতা।

 

 

টলিপাড়ার বসবেবি-র অন্যান্য ছবি দেখলে ঘুম উড়বে আপনারও। নিজের ইনস্টাগ্রামে একাধিক ছবি ও ভিডিও পোস্ট করে জানিয়েছেন, এই ছবিগুলো থাইল্যান্ডে তোলা হয়েছে। আসলে ক্যালেন্ডার শ্যুট করতেই থাইল্যান্ডের ফুকেটে গিয়েছিলেন নায়িকা। সেখান থেকেই একের পর এক ছবি তুলেছেন ঋতাভরী। অভিনেত্রীর ছবি দেখে সকলেই হতবাক হয়েছেন। কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ারা পাতা। টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী হিসেবে সুপরিচিতি রয়েছে ঋতাভরী চক্রবর্তীর। তবে তিনি যে এতটাও সাহসী তা হয়তো আগে কারোর জানা ছিল না। শরীরী উষ্ণতায় পারদ চড়ালেন ঋতাভরী চক্রবর্তী। বঙ্গতনয়ার হাইভোল্টেজে কাঁপছে সোশ্যাল মিডিয়া। 

 

 

পাশের বাড়ির ইমেজ ঝেড়ে ফেলে তিনি এখন নেটদুনিয়ার হট সেনসেশন ঋতাভরী চক্রবর্তী। ভক্তদের ধরে রাখতে জুড়ি মেলা ভার ঋতাভরী। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ঢু মারলেই একাধিক ছবিতে ঘুম উড়বার জোগাড় হয় ভক্তদের। শরীরী উষ্ণতায় পারদ চড়াতে সর্বদাই সিদ্ধহস্ত ঋতাভরী চক্রবর্তী। টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী যেন সর্বদাই ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ টলি অভিনেত্রী। শরীরী উষ্ণতায় পারদ চড়াতে সর্বদাই সিদ্ধহস্ত ঋতাভরী চক্রবর্তী। বঙ্গতনয়ার হাইভোল্টেজে কাঁপছে সোশ্যাল মিডিয়া। টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী যেন সর্বদাই ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। এই মুহূর্তে একগুচ্ছ কাজ রয়েছে ঋতাভরীর কাছে।গত বছর অসুস্থ থাকার জন্য সেভাবে কাজ করতে পারেননি। এবার একসঙ্গে বেশ কয়েকটি কাজ করছেন ঋতাভরী। অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত নতুন ছবি ফাটাফাটি-তে কাজ করতে চলেছেন ঋতাভরী। যেখানে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে। ছবিতে প্লাস সাইজের মডেলের চরিত্রে দেখা যাবে ঋতাভরীকে।

Share this article
click me!