Byomkesh O Durgo Rahasya: প্রকাশ্যে এল ছবির ট্রেলার, ব্যোমকেশ ও সত্যবতীর বেশে দেব-রুক্মিণী নজর কাড়ল সকলের

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের দুর্গারহস্য অবলম্বনে তৈরি হল ব্যোমকেশ ও দুর্গ রহস্য। প্রকাশ্যে এল তারই ট্রেলার। ছবি মুক্তি ১১ অগস্ট।

Sayanita Chakraborty | Published : Jul 28, 2023 4:22 AM IST

ঘটল দীর্ঘ প্রতিক্ষার অবসান। প্রকাশ্যে এলেন ব্যোমকেশ ও সত্যবতী। এর আগে ছবির ফার্স্ট লুক দেখেছি সকলেই। কিন্তু, এবার দেখা মিলল ট্রেলারের। এই উপলক্ষ্যে আয়োজিত হয়েছিল বিশেষ অনুষ্ঠান। সেখানে দেখা মেলে দেব, রুক্মিণী, অম্বরিশ, অনির্বাণ, সোহিনী সরকরা, সৃজিত মুখোপাধ্যায়-সহ আরও অনেকের।

শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের দুর্গারহস্য অবলম্বনে তৈরি হল ব্যোমকেশ ও দুর্গ রহস্য। প্রকাশ্যে এল তারই ট্রেলার। ট্রেলারের শুরুতে দেখা যাচ্ছে, গর্ভবতী সত্যবতী তাঁর ব্যোমকেশের কাছে একটিই আবদার করছেন। যাতে সে এই সময় আর কোনও ঝুঁকি না নেন। ট্রেলারের শুরুতে তাঁদের উষ্ণ আলিঙ্গ, প্রেম আর অনস্ক্রিন কেমিস্ট্রি দেখে মুগ্ধ হয়েছেন দর্শকেরা। এরপরই দেখা মিলল আসল রহস্যের। ফের ঘটল খুনের ঘটনা। ব্যাস শুরু রহস্যের অনুসন্ধান। ট্রেলার জুড়ে রয়েছে রহস্য।

ট্রেলার মুক্তির পরই তা মুহূর্তে হয়েছে ভাইরাল। দেবের ব্যোমকেশ ও দুর্গ রহস্য নিয়ে বহুদিন ধরে দর্শকদের উন্মাদনা ছিল তুঙ্গে। দেবকে ব্যোমকেশ বেশে দেখতে উগ্রীব সকলে। তেমনই সত্যবতীর চরিত্র রুক্মিণী কতটা সুন্দর ভাবে ফুটিয়ে তুলতে পারেন, তা দেখার অপেক্ষায় সকল ভক্তরা।

ট্রেলার দেখে বোঝা যাচ্ছে, এবার শুধু রহস্য নয় বরং ব্যোমকেশ-সত্যবতী পরিবারে যে নতুন সদস্য আসছে তাঁর ঝলক থাকবে বিস্তর। এবার শুধু সত্যান্বেষী নয় সঙ্গে একজন দায়িত্ববান বহু বাবার চরিত্রেও দেখা যাবে ব্যোমকেশকে। সব মিলিয়ে ছবি জুড়ে দেখা দেবে এক রাশ নতুনত্ব। ছবিতে দেবকে দেখা যাবে ব্যোমকেশের চরিত্রে। তেমনই সত্যবতীর চরিত্রে দেখা দেবেন রুক্ষ্মিণী। অন্য দিকে, অজিতের চরিত্রে দেখা যাবে অম্বরিশ ভট্টাচার্যকে।

এর আগে আবির থেকে অনির্বাণ একাধিক তারকাকে দেখা গিয়েছে ব্যোমকেশ হিসেবে। সত্যবতী চরিত্রে সোহিনী সরকার নজর কেড়েছিল সকলকে। এবার সেই চরিত্রে দেখা দেবেন দেব ও রুক্মিণী। রিয়েল লাইফ কাপেল দেব রুক্ষ্মিণীর অনস্ক্রিন কেমিস্ট্রি এর আগে দেখেছেন দর্শকেরা। তবে, এবার একেবারে অন্যরকম চরিত্রে দেখা যাবে তাঁকে। দেব- রুক্ষ্মিণীকে এমন চরিত্রে দেখতে অধীর অগ্রহে রয়েছেন দর্শকেরা। পোস্টার থেকে ট্রেলার সবই মন কেড়েছে দর্শকদের। তবে, ছবিটি কতটা দর্শক মনে স্থান পায় এখন তাই দেখার। ১১ অগস্ট মুক্তি পাবে দেব- রুক্মিণী অভিনীত শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের দুর্গারহস্য অবলম্বনে তৈরি ব্যোমকেশ ও দুর্গ রহস্য। ছবিতে চেনা ছকের বাইরে বেরিয়ে অভিনয় করেছেন সকলে। ফলে দর্শক মনে আশা রয়েছে তুঙ্গে। এখন অপেক্ষা শুধুই ছবি মুক্তির। এই উপলক্ষ্যে আয়োজিত হয়েছিল বিশেষ অনুষ্ঠান যেখানে উপস্থিত ছিলেন ছবির সকল তারকা। 

 

আরও পড়ুন

Chini 2: টিজারের পর মিলবে ট্রেলারের ঝলক, মুক্তির অপেক্ষায় ‘চিনি ২’ ছবির ট্রেলার ও গান

Big B: টুইট বিতর্কে বিগ বি, পুরনো টুইট ভাইরাল হতেই উঠল সমালোচনার ঝড়

শুটিং সেটে বারবার চিতাবাঘের হানা! সেটের মধ্যেই ক্যামেরা ট্র্যাপ পাতল বন দফতর

Share this article
click me!