Subhashree: নয়া ভূমিকায় নায়িকা, প্রযোজনা সংস্থা খুলছেন শুভশ্রী, ভক্তদের দিলেন সুখবর

এবার ভক্তদের দিলেন আরও এক সুখবর। প্রযোজনা সংস্থা খুলছেন শুভশ্রী। এরা রাজের সঙ্গে নয়, বরং একা সামলাবেন এই দায়িত্ব।

Sayanita Chakraborty | Published : Jul 27, 2023 10:25 AM IST

ভক্তদের সুখবর দিলেন শুভশ্রী। কদিন আগেই জানিয়েছেন দ্বিতীয়বার মা হতে চলেছেন তিনি। সদ্য তাঁর বেবিমুন-র ছবিও দেখেছি আমরা। রাজ ও ছেলের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন নায়িকা। আর এবার ভক্তদের দিলেন আরও এক সুখবর। প্রযোজনা সংস্থা খুলছেন শুভশ্রী। এরা রাজের সঙ্গে নয়, বরং একা সামলাবেন এই দায়িত্ব।

জানা গিয়েছে, আগামী বছর প্রযোজনা সংস্থা শুরু হবে তাঁর। সংস্থার নাম সিকাবা হাউজ। নবাগতদের সাহায্য করতে এবং তাদের এগিয়ে যাওরা পথ সহজ করতে প্রযোজনা সংস্থা খুলেছেন বলে জানা যায়। এই প্রযোজনা সংস্থা প্রসঙ্গে শুভশ্রী জানান, রাজ ও তাঁর শাশুড়ি মা বরাবর চেয়েছিল সে অভিনয়ের পাশাপাশি আরও কিছু করুক। আর ঠিক সেই কারণেই প্রযোজক হিসেবে নয়া দায়িত্ব পালন করতে চলেছেন।

বর্তমানে নিজের গর্ভবতী অবস্থা উপভোগ করছেন নায়িকা। আসছে তাঁর দ্বিতীয় সন্তান। কদিন আগে রিয়েলিটি শো-র বিচারকের আসনে দেখা যাচ্ছিল শুভশ্রীকে। তেমনই প্রায়শই বোল্ড ফোটোশ্যুট করে খবরে আসেন। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ অ্যাক্টিভ। প্রায়শই নিজের নানান ছবি পোস্ট করে থাকেন। এই নিয়ে খবরে আসেন নায়িকা। গর্ভবতী হওয়ার পরও ফোটোশ্যুট করতে দেখা গিয়েছে তাঁকে।

এদিকে বড় পর্দা ছাড়া ওটিটি দুনিয়ায়ও কাজ করেছেন। কদিন আগে মুক্তি পেয়েছে ইন্দুবালার ভাতের হোটেল। এই ওয়েব সিরিজে শুভশ্রীর অসাধারণ অভিনয় নজর কেড়েছে সকলের। হইচই-এ মুক্তি পেয়েছে শুভশ্রী অভিনীত ইন্দুবালার ভাতের হোটেল। এক মহিলার গল্প নিয়ে তৈরি। এটি দিয়ে ওয়েব দুনিয়ায় পা রাখেন শুভশ্রী। বেশ খানিকটা বিরতির পর এই ইন্দুবালার ভাতের হোটেল দিয়ে কাজে ফেরেন শুভশ্রী। এমনকী, ইন্দুবালার ভাতের হোটেল তাঁর অভিনীত প্রথম ওয়েব সিরিজ। তাঁর চেনা ছকের বাইরে একেবারে নতুন ভাবে দেখা যায় তাঁকে।

সব মিলিয়ে নানান কাজে ব্যস্ত নায়িকা। কাজ ছাড়াও সব সময় ছেলেকে সামলাতে দেখা গিয়েছে তাঁকে। ইউভানকে নিয়ে নানান ভিডিও পোস্ট করে বারে বারে খবরে এসেছেন শুভশ্রী। এবার তার পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। দাদা হবেন ইউভান। শীঘ্রই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন এই টলিউড নায়িকা। তারই মাঝে এল তাঁর প্রযোজনা সংস্থার খবর। শীঘ্রই অভিনেত্রীর পাশাপাশি নতুন এক ভূমিকায় দেখা যাবে শুভশ্রীকে। তাঁকে এই নতুন ভূমিকায় দেখতে আগ্রহী তাঁর সকল ভক্ত।

 

আরও পড়ুন

Gadar 2: ‘গদর ২’ ছবির ট্রেলার লঞ্চ উপলক্ষ্যে আয়োজিত হয়েছিল বিশেষ অনুষ্ঠান, রইল অনু্ষ্ঠানের ঝলক

Sinead O’Connor: প্রয়াত হলেন আইরিশ গায়িকা সিনাড ও কনর, বয়স হয়েছিল ৫৬

Gadar 2 : অনুষ্ঠানিক ভাবে মুক্তি পেল 'গদর ২' ছবির ট্রেলার, ছবি নিয়ে আশাবাদী সানি দেওল

 

Share this article
click me!