Cheeni 2: টিজারের পর মিলবে ট্রেলারের ঝলক, মুক্তির অপেক্ষায় ‘চিনি ২’ ছবির ট্রেলার ও গান

সকলের চমক দিতে ফের আসছেন মৈনাক ভৌমিক। আজ অর্থাৎ ২৮ জুলাই মুক্তি পাবে ছবির ট্রেলার। সঙ্গে মুক্তি পেতে চলেছে ছবির গান।

Sayanita Chakraborty | Published : Jul 28, 2023 2:14 AM IST / Updated: Jul 28 2023, 07:45 AM IST

ফের খবরে ‘চিনি ২’। ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পর থেকেই খবরে ‘চিনি ২’। আর হবে নাই বা কেন মৈনাক ভৌমিক পরিচালিত ছবি বলে কথ। ‘চিনি’ ছবির সাফল্যের পর সেই রেশ ধরে যে এত দ্রুত সিক্যুয়েল আসবে তা অনেকেই আশা করেননি। সে যাই হোক, সকলের চমক দিতে ফের আসছেন মৈনাক ভৌমিক। আজ অর্থাৎ ২৮ জুলাই মুক্তি পাবে ছবির ট্রেলার। সঙ্গে মুক্তি পেতে চলেছে ছবির গান।

এবারও গল্পের কেন্দ্রে অপরাজিতা আঢ্য ও মধুমিতা সরকার। ১১ অগস্ট মুক্তি পাবে ছবিটি। ইতিমধ্যে প্রকাশ্যে আসা টিজার নজর কেড়েছে সকলের। যেখানে দেখা যাচ্ছে, অপরাজিতা আঢ্যর ভাড়াটে হলেন চিনি। মর্ডান ভাড়াটে চিনিকে নিয়ে বেজায় সমস্যায় পড়লেন অপরাজিতা। ভাড়াটে ও বাড়ির মালিকের অদ্ভুত সম্পর্কের রসায়ন নিয়ে আসছে ‘চিনি ২’। কমেডি, ইমোশন, ড্রামা। এক বিশেষ সম্পর্কের রসায়ন ছবির মাধ্যমে ফুটে উঠতে চলেছে। চিনি ছবিতে মা ও মেয়ের চরিত্রে দেখা গিয়েছিল অপরাজিতা ও মধুমিতাকে। এবারা বাড়ির মালিক ও ভাড়াটের ভূমিকায় দেখা দেবেন তারা। ছবিতে দেখা যাবে অপরাজিতা হঠে উঠবেন মধুমিতার লাভ গুরু। তেমনই এক বিশেষ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হবে তাঁদের।

 

আজ প্রকাশ্যে আসতে চলেছে ট্রেলার। সঙ্গে মুক্তি পাবে ছবির গানও। যা নিয়ে বেশ আশাবাদী দর্শকেরা। ‘চিনি ২’ ছবি ছবিতে থাকছেন মধুমিতা, অপারিজাত আঢ্য, লিলি চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, সৌম্য মুখোপাধ্যায় ও পিঙ্কি বন্ধ্যোপাধ্যায়।

এদিকে অনেক আগেই প্রকাশ্যে এসেছিল ছবির পোস্টার। তখন থেকে খবরে ছবিটি। সেই ছবিতে দেখা গিয়েছিল, লাল রঙের শর্ট ড্রেস পরেছেন মধুমিতা সরকার। অপরাজিতা আঢ্যর পরনে কালো বডিকন লং ড্রেস। পোশাকের সামনে রয়েছে স্লিট। লিলি চক্রবর্তী পরেছেন সাদা ও হলুদ রঙের শাড়ি। আর পিঙ্কি বন্দ্যোপাধ্যায় পরেছেন, লাল সাদা স্ট্রাইপ করা শাড়ি। এই চার জনের চোখে সানগ্লাস। আর সকলের সানগ্লাসের স্টাইল প্রায় একই। এই চারজন শহরের রাস্তা দিয়ে হেঁটে চলেছেন। যা দেখে বোঝা গিয়েছিল কোনও মর্ডান কাহিনি নিয়ে আসছে ছবিটি।

এবার ট্রেলার মুক্তির পালা। ট্রেলার ও ছবির গান প্রকাশ অনুষ্ঠানের বিশেষ আয়োজন করা হয়েছে। ছবিটি পরিচালনা করছেন মৌনাক ভৌমিক। এবং ছবির মিউজিক করেছেন মৌনাক মজুমদার। আর এখন অপেক্ষা ছবি মুক্তির। ১১ অগস্ট মুক্তি পাবে ছবিটি।

 

আরও পড়ুন

Big B: টুইট বিতর্কে বিগ বি, পুরনো টুইট ভাইরাল হতেই উঠল সমালোচনার ঝড়

শুটিং সেটে বারবার চিতাবাঘের হানা! সেটের মধ্যেই ক্যামেরা ট্র্যাপ পাতল বন দফতর

Subhashree: নয়া ভূমিকায় নায়িকা, প্রযোজনা সংস্থা খুলছেন শুভশ্রী, ভক্তদের দিলেন সুখবর

 

Share this article
click me!