Pradhan: বড়দিনে দেবের চমক, মুক্তি পাবে ‘প্রধান’, প্রকাশ্যে ছবির ট্রেলার

অতনু রায় প্রযোজনা করছেন ছবিটি। আর পরিচালনার দায়িত্বে আছেন অভিজিৎ সেন। আগামী ২২ ডিসেম্বর মুক্তি পেল সেই ছবির ট্রেলার।

Sayanita Chakraborty | Published : Dec 5, 2023 8:45 AM IST

ফের খবরে দেব। দুর্গাপুজোর সময় দর্শকদের উপহার দিয়েছেন এক অসাধারণ ছবি। এবার ফের চমক দিতে আসছেন দেব। বড়দিনে মুক্তি পাবে ‘প্রধান’, প্রকাশ্যে ছবির ট্রেলার। তবে, বড়দিনে তিনি একা নন। সঙ্গে আসছেন একাধিক তারকা। দেবে পাশাপাশি অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সোহম চক্রবর্তী, পরাণ বন্দ্যোপাধ্যায়, মমতা শঙ্কর, খরাজ মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, খরাজ মুখোপাধ্যায়, বিশ্বনাথ বসু, অনির্বাণ চক্রবর্তী, সুজন নীল মুখোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, অনন্যা বন্দ্যোপাধ্যায় সহ আরও অনেকে। অতনু রায় প্রযোজনা করছেন ছবিটি। আর পরিচালনার দায়িত্বে আছেন অভিজিৎ সেন। আগামী ২২ ডিসেম্বর মুক্তি পেল সেই ছবির ট্রেলার।

ট্রেলার জুড়ে একের পর এক চমক। এর সৎ পুলিশ অফিসার, অসহায় দাম্পত্যের কাহিনি উঠে আসবে ছবিতে। এক অসহায় বৃদ্ধ কীভাবে রাজনীতির শিকার হন সেই কাহিনি উঠে আসবে ছবিতে। তাঁকে কীভাবে রক্ষা করবে একজন পুলিশ অফিসার তা দেখা যাবে ছবিতে।

এদিকে ওই একই দিনে মুক্তি পাবে বলিউড ছবি সালার। মুক্তি পাবে কাবুলিওয়ালা। মিঠুন চক্রবর্তী অভিনীত এই ছবি নিয়েও দীর্ঘদিন ধরে রয়েছে খবরে।

শেষ বাঘা যতীন ছবিতে দেখা গিয়েছে দেবকে। একই সঙ্গে লড়াইয়ের ময়দানে পা দিয়েছিলেন দেব, সৃজিত, শিবপ্রসাদ ও কোয়েল। মুক্তি পেয়েছিল দেবের বাঘা যতীন, সৃজিতের দশম অবতার, কোয়েলের মিতিন মাসি ও শিবপ্রসাদের রক্তবীজ। শেষবারও দর্শকদের মন কেড়েছিল দেব। নিজের চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করেছিলেন অভিনেতা। এবার ফের একবার আসছেন তিনি। এবার যদিও পুলিশের চরিত্রে দেখা দেবেন দেব। এর আগে পুলিশ অফিসারের চরিত্রে দেখা দিলেও গল্পে যে রয়েছে নতুন চমক। সদ্য মুক্তি পেল এই ছবির ট্রেলার। যা নজর কেড়েছে সকলের।

 

Share this article
click me!