না জানিয়ে বাদ পড়ল গান, 'ইন্দুবালা ভাতের হোটেল' নিয়ে নেটদুনিয়ায় ক্ষোভ উগড়ে দিলেন সঙ্গীত শিল্পী জয়তী

এবার কন্ট্রোভার্সি নাম জড়াল ইন্দুবালা ভাতের হোটেলের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সমস্ত ক্ষোভ উগড়ে দিলেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী জয়তী চক্রবর্তী।

Web Desk - ANB | Published : Mar 22, 2023 9:21 AM IST / Updated: Mar 22 2023, 03:54 PM IST

ওয়েব সিরিজ ইন্দুবালা ভাতের হোটেল দিয়েই নতুন ইনিংস শুরু করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় । টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট করেই চলেছেন। একের পর এক ছক ভেঙে নজির গড়ছেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। নতুন রূপে ইন্দুবালা-র অবতারে ধরা দিয়ে মুহূর্তে সকলকে চমকে দিয়েছেন শুভশ্রী। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। সদ্য মুক্তিপ্রাপ্ত সিরিজে নতুন রূপে ইন্দুবালা-র অবতারে যথেষ্ঠ প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। এবার কন্ট্রোভার্সি নাম জড়াল ইন্দুবালা ভাতের হোটেলের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সমস্ত ক্ষোভ উগড়ে দিলেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী জয়তী চক্রবর্তী। 

জয়তী জানিয়েছেন, এই ওয়েবসিরিজে তিনি একটি গান গেয়েছিলেন এবং তিনি জানান, তাকে না জানিয়েই গানটি সরিয়ে দেওয়া হয়েছে। সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন- দেবালয় ভট্টাচার্য পরিচালিত ওয়েব সিরিজ ইন্দুবালা ভাতের হোটেলে আমার একটি গান আছে বলেই জানতাম। অনেক আশা নিয়ে সেটা দেখতেও বসেছিলাম। তারপর দেখলাম গানটা আছে তবে আমার কন্ঠে নেই। আমার বদলে একজন গুণী ব্যক্তির কন্ঠে গানটি রয়েছে। বিষয়টি খুবই আঘাত করেছে। কারণ আমাকে আগে থেকে জানিয়ে দিলে আমি কাউকে বলতাম না গানটি শোনার জন্য। পাশাপাশি তিনি এও বলেছেন আমার কতটা আশাভঙ্গ হলে সেটার বিচার না হয় পরে হবে তবে যার কন্ঠ এই গানটি মুক্তি পেয়েছে সেই গুণী শিল্পীরও এটা অপমান। কারণ নাম রয়েছে আমার, অথচ গান গাইছেন অন্য কেউ। তিনি নিজের সকল দর্শকদের কাছে ক্ষমা চেয়ে নিয়ে বলেন, যাদের বলেছিলাম আমার গান রয়েছে, শুনবেন। তাদের বলছি, এই মিথ্যাচার থেকে রেহাই পাওয়ার চেষ্টা করলাম। ইন্দুবালা ভাতের হোটেলে আমার কোনও গান নেই। আমায় কেউ ভুল বুঝবেন না। সিরিজটি ভাল, সকলে দেখবেন।

দেবালয় ভট্টাচার্য পরিচালিত ওয়েব সিরিজ ইন্দুবালা ভাতের হোটেল নিয়ে এর আগে জলঘোলা হয়েছে। এবার নতুন করে অভিযোগ আনলেন জয়তী। এই সিরিজে আমি একা চিনি গানটি গেয়েছিলেন জয়তী। গানটি স্পটিফাইতে থাকলেও, সিরিজে ব্যবহার করা হয়নি। গায়িকার পাশে রয়েছেন লোপামুদ্রা সহ আরও অন্যান্য সঙ্গীত শিল্পীরা। হইচই-এ মুক্তি পেয়েছে ইন্দুবালা ভাতের হোটেল। কল্লোল লাহিড়ীর গল্পের উপর ভিত্তি করে বানানো দেবালয় ভট্টাচার্য পরিচালিত ওয়েব সিরিজ ইন্দুবালা ভাতের হোটেলে ৭৫ বছর বয়সী বৃদ্ধার চরিত্রে যথেষ্ঠ নজর কেড়েছেন শুভশ্রী। শুভশ্রী বলেছেন, ছবির গল্প, সম্পাদনা, সিনেমাটোগ্রাফি, পোশাক, মেক আপ, সাউন্ড, অভিনয় এইসব কিছু যেন কখনওই পর্দার ইন্দুবালাকে ছাপিয়ে না যেতা পারে। কারণ ইন্দুবালাকে ঘিরে সবটা। ওয়েব সিরিজে আসার জন্য ইন্দুবালা সেরা চরিত্র। এই সুযোগ হাতছাড়া করলে নিজেকে দোষী মনে হতো। এবং দেবালয় বলেছিল, চিত্র নাট্য লিখতে গিয়ে তোমাকেই চোখ বন্ধ করে দেখতে পেয়েছি। যার ফলে আমি নিজেই ইন্দুবালা।

 

Share this article
click me!