Anurager Chhowa: সোনা ও রূপাকে নিয়ে ২ মেরুতে দীপা-সূর্য, কী হচ্ছে 'অনুরাগের ছোঁয়া'-য়

বাংলা ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া'-র সাম্প্রতিক পর্বগুলিতে একের পর এক সঙ্কটজনক পরিস্থিতি দেখা যাচ্ছে। ২ মেয়ে সোনা ও রূপার জন্য চিন্তিত দীপা। মেয়েদের নিরাপদে রাখার চেষ্টা করছে সূর্য।

Soumya Gangully | Published : Sep 2, 2023 10:22 AM IST / Updated: Sep 02 2023, 05:15 PM IST

ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া'-য় এখন ২ মেয়ে সোনা ও রূপাকে নিয়ে সূর্য ও দীপার মধ্যে টানাপোড়েন চলছে। সোনা ও রূপাকে দীপার কাছ থেকে সরিয়ে নিয়ে গিয়েছে সূর্য। পাগলের মতো মেয়েদের খুঁজছে দীপা। মেয়েদের জন্য চিন্তায় সে অস্থির। ভুবনপুর যাওয়ার পথে দীপাকে অনুসরণ করছিল মিশিকা। কোনওরকমে তার দৃষ্টি এড়াতে সক্ষম হয় দীপা। সে পথে সবাইকে জিজ্ঞাসা করতে থাকে, বাচ্চা মেয়েদের কেউ দেখেছে কি না। কিন্তু কেউই সোনা ও রূপার খোঁজ দিতে পারে না। একটি মন্দির দেখতে পেয়ে সেখানে গিয়ে সোনা ও রূপার জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করে দীপা।

সূর্য পড়েছে অন্য সমস্যায়। সদ্য মা হওয়া এক মহিলাকে সাহায্য করার জন্য সূর্যর কাছে আসেন কয়েকজন। তাঁদের সঙ্গে হাসপাতালে যাওয়ার আগে একজনের হাতে কিছু টাকা দিয়ে সোনা ও রূপার খেয়াল রাখতে বলে সূর্য। কিন্তু সেই ব্যক্তি হাতে টাকা পেয়ে নেশা করতে চলে যায়। সূর্য হাসপাতালে নিয়ে সদ্য মা হওয়া মহিলার চিকিৎসা করতে থাকে। ওই মহিলা স্থিতিশীল হওয়ার পর বাড়ি ফেরার সিদ্ধান্ত নেয় সূর্য। কিন্তু তখন প্রবল বৃষ্টি শুরু হয়। স্থানীয় বাসিন্দারা সূর্যকে জানান, বৃষ্টির জন্য রাস্তা বন্ধ হয়ে গিয়েছে। নৌকাডুবিও হয়েছে। ফলে সূর্যর পক্ষে বাড়ি ফেরা সম্ভব হবে না। সোনা ও রূপার জন্য চিন্তিত হয়ে পড়ে সূর্য। ইতিমধ্যেই নার্স এসে জানান, ওই মহিলার রক্তচাপ ওঠা-নামা করছে। সে কথা শুনে ফের চিকিৎসা করতে ছোটে সূর্য।

বাড়িতে একা আছে সোনা ও রূপা। বৃষ্টির মধ্যে লোডশেডিং হয়ে যায়। তাদের খিদে পায়। নিজেরাই রান্না করার সিদ্ধান্ত নেয় সোনা ও রূপা। সবজি কাটতে গিয়ে রূপার আঙুলে কেটে যায়। বোনের ক্ষত শুশ্রুষা করে সোনা। সে বলে, বিস্কুট খেয়ে নেবে। কিন্তু রূপা বলে, সে রান্না করবে। রান্না চাপিয়ে দিয়ে ঘুমিয়ে পড়ে ২ বোন। ধোঁয়া ও পোড়া গন্ধের মধ্যে ঘুম ভাঙে সোনা ও রূপার। তারা বুঝতে পারে, যে রান্না চাপিয়েছিল সেটা পুড়ে গিয়েছে। মোমবাতি জ্বালিয়ে গ্যাস সিলিন্ডারের নব বন্ধ করতে যায় রূপা। কিন্তু তার হাত থেকে মেঝেতে পড়ে যায় মোমবাতি। ঘরে আগুন ধরে যায়। আগুন নেভানোর চেষ্টা করতে থাকে রূপা। এবার কী হবে? চোখ রাখুন পরবর্তী পর্বে।

আরও পড়ুন-

Tollywood News: ইশা সাহা, নাকি স্বস্তিকা দত্ত... কার দিকে ভারী থাকছে নতুন সিরিজ়ের পাল্লা?

বরাবরই চ্যালেঞ্জ নিতে ভালোবাসেন এই অভিনেতা, সৌরভ গঙ্গোপাধ্যায়ের চরিত্রে তিনি কি বাঙালি হয়ে উঠতে পারবেন?

Srabanti Chatterjee : ময়দানে ঘোড়া ছোটাচ্ছেন শ্রাবন্তী, দেবী চৌধুরানীর জন্য কঠোর পরিশ্রম

Share this article
click me!