Dev Rukmini: জতীয় পুরস্কার জয়ের জন্য রামকমলকে শুভেচ্ছা, সারপ্রাইজ পার্টি দেবের বাড়িতে

সম্প্রতি রামকলম তাঁর প্রথম বাংলা ছবি বিনোদিনীর শ্যুটিং শেষ করেছেন। দেব প্রযোদিত এই ছবিতে রয়েছে নাম ভূমিকায় রয়েছেন রুক্মিনী। মুক্তির অপেক্ষায় রয়েছে ছবিটি।

 

Saborni Mitra | Published : Aug 29, 2023 5:43 PM IST

রামকমল মুখোপাধ্যায়কে ঘিরেই দেব আর রুক্মিনী। কেক কাটলেন। পার্টি দিলেন। একে অপরকে শুভেচ্ছা জানালেন। কারণা অবশ্যই পরিচালক রাম কমল মুখোপাধ্যায়ের জাতীয় পুরস্কার জয়। সম্প্রতি জাতীয় পুরস্কার জয় করেছেন তিনি। তাঁর পরিচালিত ছিল এক দুয়া নন ফিচার বিভাগে সেরার শিরোপা পেয়েছে। এষা দেওয়াল রয়েছেন এই ছবিতে। আর তারজন্যই সারপ্রাইজ পার্টি দিলেন দেব। নিজের বাড়িতেই।

দেব নিজের বাড়িতেই বিশেষ এই সারপ্রাইজ পার্টির আয়োজন করেছিলেন। সেখানে কেক কাটলেন রামকমল মুখোপাধ্যায়। তা খাইয়েও দিলেন দেব আর রুক্মিনীকে। উপস্থিত ছিলেন আরও বেশ কয়েকজন। রীতিমত হুল্লোড়ে মাতেন তাঁরা।

যদিও জাতীয় পুরস্কার জয়ের জন্য আগেই রুক্মিনী রামকমলকে শুভেচ্ছা জানিয়েছিলেন। বলেছিলেন একটা একটা বিশেষ ব্যাপার। রামকমল তাঁর প্রিয় পরিচালক এটাই বলেছিলেন তিনি। আর বলেছিলেন রামকমল তাঁর এমনই বন্ধু যাকে তিনি রাত একটায় ফোন করতে পারেন। তিনি আরও বলেছিলেন প্রথম জাতীয় পুরস্কার সর্বদাই গুরুত্বপূর্ণ।

সম্প্রতি রামকলম তাঁর প্রথম বাংলা ছবি বিনোদিনীর শ্যুটিং শেষ করেছেন। দেব প্রযোদিত এই ছবিতে রয়েছে নাম ভূমিকায় রয়েছেন রুক্মিনী। মুক্তির অপেক্ষায় রয়েছে ছবিটি।

৬৯ তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে নন ফিচারফিল্ম বিভাগে বিশেষ প্রশংসা পেয়েছে এক দুয়া। এই ছবিটি মুক্তি পেয়েছিল ২০২১ সালে। স্বল্পদৈর্ঘ্যের ছবিতে অভিনয় করেছেন এষা দেওয়াল। হেমা মালিনীকে নিয়ে বইও রয়েছেন রামকমলের।

পার্টির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দেব। একই সঙ্গে রামকমলের সাফল্যের জন্য শুভেচ্ছাও জানিয়েছেন। তিনি বলেছেন, এটা গোটা বাঙালির জন্য বিশেষ গর্বের মুহূর্ত। রামকমল তাঁর বিনোদিনী ছবির পরিচালক। রামকমলের এই সাফল্যে তিনি খুশি হয়েছেন বলেও জানিয়েছেন। সাংবাদি থেকে পরিচালক হয়ে ওঠার এই সাফল্যের জন্য তিনি রামকলম মুখোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়েছেন। তাঁর এই সফর বিশেষ অনুপ্রেরণাদায়েক বলেও জানিয়েছেন। যদিও বিনোদিনী ছবিতে অভিনয় করছেন না দেব। তবে প্রযোজক হিসেবে শ্যুটিঁংএর উপস্থিত থাকতেন।

 

Share this article
click me!