Ritabhari Chakraborty: বিচের ধারে লাস্যময়ী লুকে ধরা দিলেন ঋতাভরী, ভাইরাল নায়িকার হট ভিডিও

এবার বিচের ধারে ফোটোশ্যুট করলেন নায়িকা। লাল রঙের পোশাকে ধরা দিলেন বঙ্গতনয়া। যা দেখে এক প্রকাশ ভিড়মি খেয়েছেন নেট জনতার।

Sayanita Chakraborty | Published : Aug 29, 2023 10:21 AM IST

ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঋতাভরী চক্রবর্তীর হট ছবি। যা দেখে এক প্রকাশ ভিড়মি খেয়েছেন নেট জনতার। এবার বিচের ধারে ফোটোশ্যুট করলেন নায়িকা। লাল রঙের পোশাকে ধরা দিলেন বঙ্গতনয়া।

সদ্য নিজের সোশ্য়াল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন ঋতাভরী চক্রবর্তী। যেখানে লাল রঙের পোশাকে দেখা যাচ্ছে তাঁকে। লাল হাই স্লিট সিফনের স্কার্ট। সাদা ডিপ কাট টপ আর লাল ওড়না। সাদা ডিপ কাট টপে স্পষ্ট তাঁর ক্লিভেজ। সঙ্গে মানানসই মেকআপ আর কার্ল হেয়ার। ভিডিও-তে বিভিন্ন পোজ দিয়েছেন। এই ভিডিও পোস্ট করা মাত্রই ভাইরাল হয়েছে।

ঋতাভরী যে ফের একবার সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। ভিডিও পোস্ট করা মাত্রই বয়ে গিয়েছে কমেন্টের বন্যা। কেউ তাঁকে বলেছেন রানি। কেউ বলেছেন, হট। কেউ লিখেছেল, লাল-সাদাতে বাঙালি সুন্দরী। তেমনই কেউ তাঁকে বলেছেন রং কুইন। কেউ নিবেদন করেছেন ভালোবাসা। এভাবে ছবি পোস্ট করে খবরে এলেন নায়িকা।

এদিকে দুদিন আগে রামধনু রঙের পোশাকে ফোটোশ্যুট করান। সেবারও বেশ হট দেখাচ্ছিল ঋতাভরীতে। এর আগেও একাধিক বার ঋতাভরীর হট লুক সকলের চোখে ধরা পড়েছে ভক্তদের নজরে। বহুবার মারকাটারি ফিগারে বোল্ড অবতরে দেখা দিয়েছেন নায়িকা। তাঁর রূপের জাদুতে মুগ্ধ হয়েছে সকলে।

 

 

এদিকে জমিয়ে কাজও করে চলেছেন ঋতাভরী। চরিত্র বিয়ে সব সময় এক্সপেরিমেন্ট করেন ঋতাভরী চক্রবর্তী। কদিন আগেই মুক্তি পেয়েছে ‘ফাটাফাটি’। ছবিতে একেবারে অন্য লুকে দেখা দেন নায়িকা। ছবির জন্য খানিক ওজন বাড়ান। মোটা মেয়েদের কাহিনি নিয়ে মুক্তি পায় ছবিটি। ছবিতে নায়িকার বিপরীতে ছিলেন আবির। আবির ও অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর অনক্রিন প্রেম নজর কাড়ে সকলের। মোটা বলে তারা যে কোনও কিছুতে পিছিয়ে নেই তারই বার্তা দিয়েছে ছবিটি। মোটাদের ফ্যাশন নিয়ে কাজ করেছিলেন নায়িকা। এবার দেখা দেবেন ওটিটিতে। মৈনাক ভৌমিকের পরিচালনায় পা রাখবেন ওটিট-তে। শেষ হয়েছে সেই ছবির কাজ। এই কারণে বেশ কিছুদিন বিদেশে ছিলেন নায়িকা। বিদেশ থেকে বহু ছবি পোস্ট করেন। সঙ্গে জানান কাজের অভিজ্ঞতা। চলছে এই সিরিজের শেষাংশের কাজ। তাঁর পরই ওটিটি-তে দেখা দেবেন নায়িকা। চলছে তাঁরই প্রস্তুতি। এরই মাঝে ভাইরাল হল ঋতাভরীর হট লুক। বিচের ধারে লাস্যময়ী লুকে ধরা দিলেন ঋতাভরী।

 

আরও পড়ুন

TV Series Ranga Bou: ৫০-তম বিবাহবার্ষিকী, বিশেষ উপহার পেলেন তরুণজ্যোতি-বেলারানি

Swastika Mukherjee: 'আরও এক ইচ্ছেপূরণ হল...', কোন ইচ্ছের কথা বললেন স্বস্তিকা?

Sandipta Sen: আসছে 'বোধন ২', ফের দর্শকদের মাতিয়ে দিতে তৈরি সন্দীপ্তা

Share this article
click me!