নবমীতে ঠাকুর দেখা নয়, ‘সাহস আনতে’ নির্যাতিতা তরুণী চিকিৎসকের বাড়ির পথে একাধিক টলি তারকা

আরজি কর কাণ্ডের প্রতিবাদে টলি তারকারা দুর্গাপুজোর নবমীতে নির্যাতিতা চিকিৎসকের বাড়িতে যাবেন। চৈতি ঘোষাল, দেবলীনা দত্ত, সৌম্য মুখোপাধ্যায়, উষসী চক্রবর্তী সহ অন্যান্য তারকারা পরিবারের পাশে থাকার বার্তা দিলেন।

Sayanita Chakraborty | Published : Oct 11, 2024 1:50 PM IST

রজি কর কাণ্ডের প্রতিবাদে রাস্তায় নেমেছেন সাধারণ থেকে সেলেব সকলে। এই লড়াই শুধু ডাক্তারদের মধ্যে সীমাবদ্ধ ছিল না। এখনও চলছে এই আন্দোলন। সকলেই নিজের মতো করে ন্যায় বিচার চেয়ে লড়াই লড়ছেন। এবার পুজোর মধ্যে বিশেষ উদ্যোগ নিলেন টলি তারকারা।

প্রতিবছর দুর্গাপুজো হত প্রয়াত তরুণী চিকিৎসকের বাড়িতে। এবছর থেকে সে পুজো চিরতবে হয়তো বন্ধ। তবে, প্রতিবারের মতো এবারও আত্মীয়দের আমন্ত্রণ জানাতে ভোলেননি মৃতার মা-বাবা। এবছর সেই আমন্ত্রণ রাখতে যাচ্ছেন টলি তারকারা।

Latest Videos

চৈতি ঘোষাল, দেবলীনা দত্ত, সৌম্য মুখোপাধ্যায়, উষসী চক্রবর্তীর মতো তারকারা পুজোর নবমীর দিন যাবেন নির্যাতিতার বাড়ি। এই প্রসঙ্গে এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে দেবলীনা দত্ত বলেন, মেয়েকে হারিয়েও ওঁরা কত শক্ত। ওঁদের ওই সাহসটাই আনতে যাচ্ছি।

এই প্রসঙ্গে সৌম্য জানান, ওদের বিশেষ বার্তা দিতে যাচ্ছেন তাঁরা। জানাতে যাচ্ছেন যে, ওদের যন্ত্রণা কেবল ওদের না। সেই কষ্ট আজ সকলের বুকে আগুন ধরিয়েছে। শুক্রবার পুজোর শেষ দিন। তাই এই দিনেই নির্যাতিতার বাড়ির পথে একাধিক টলি তারকা।

৯ অগস্ট আরজি কর থেকে উদ্ধার হয়েছিল এক তরুণী চিকিৎসকের দেহ। ধর্ষণ করে খুন করা হয় তাঁকে। ঘটনার তদন্ত চলছে আজও। সিবিআই করছে তদন্ত। এই ঘটনায় নানান জটিলতা তৈরি হয়েছে। অধিকাংশের দাবি এখনও অধরা আসল দোষীরা। এই ন্যায় বিচারের দাবিতে পথে নেমেছেন ডাক্তাররা। তাদের সমর্থন করেছেন সাধারণ থেকে সেলেব সকলে। টলিউডেও বারে বারে হয়েছে প্রতিবাদ। এবার সেই সকল তারকারা পুজোয় দেখা করতে যাচ্ছেন নির্যাতিতার পরিবারের সঙ্গে। 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

আর জি কর, জয়নগর কাণ্ডে তৃণমূলের দিকেই আঙ্গুল তুললেন জেপি নাড্ডা, দেখুন কী অভিযোগ করলেন | JP Nadda
বর্তমানে কেমন পরিস্থিতি অনিকেতের? দেখুন কী বললেন আর জি করের CCU ইনচার্জ ডাক্তার সোমা মুখোপাধ্যায়
চেতলা অগ্রণীতে অষ্টমীর পুজো #shorts #durgapuja2024 #durgapujashorts #durgapuja
অনশনমঞ্চে শারীরিক অবস্থার অবনতি অনিকেত মাহাতোর, ভর্তি করা হল আর জি করের CCU-তে | Aniket Mahata
অষ্টমীর পুজো বেলুর মঠে #shorts #durgapuja2024