টেক্কা মুক্তির ঠিক আগেই অনুরাগীদের বিশেষ বার্তা দিলেন দেব-সৃজিত, জেনে নিন কী বললেন

টেক্কা ছবি মুক্তির আগে দর্শকদের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিলেন দেব ও সৃজিত। ছবির গোটা টিমের পক্ষ থেকে এই অনুরোধ করেছেন তাঁরা।

Sayanita Chakraborty | Published : Oct 7, 2024 10:22 AM IST / Updated: Oct 07 2024, 03:53 PM IST

রাত পোহালেই মুক্তি পাবে টেক্কা। তার আগে অনুরাগীদের কাছে বিশেষ অনুরোধ করলেন দেব ও সৃজিত। ছবির গোটা টিমের পক্ষ থেকে এই অনুরোধ করেছেন তাঁরা।

একটি বিশেষ বার্তা দিয়েছেন তাঁরা। লিখেছেন, এটা নিশ্চিত, এই গল্পের প্রতিটা মোড় আপনাদের উত্তেজিত, উচ্ছ্বসিত করবে। সেটা উত্তেজনা যাতে বাকি দর্শকরাও পান, সেই কারণেই কতগুলো কথা বলা দরকার। ছবিটা দেখার পর কোনও স্পয়লার দেবেন না। ছবি জুড়ে থাকা বিভিন্ন গল্পের মোচড় আর চমক যাতে সকলে উপভোগ করতে পারেন, তাই এই অনুরোধ। সাসপেন্স ঘরে রাখতে আপনারা সকলে সহযোগিতা করলে, যাঁরা ছবিটা আপনাদের পরে দেখবেন, তাঁরাও উপভোগ করতে পারবেন।

Latest Videos

এরই সঙ্গে পাইরেসির সঙ্গে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে যুক্ত না হওয়ার আবেদনও করেন। পাইরেসি বরাবর বিনোদন জগতের বড় মাথাব্যথা- এমন জানান। তাঁদের বক্তব্য, অননুমোদিত ডিসট্রিবিউশন শুধু প্রযোজকের ক্ষতির কারণ নয়, সিনেমা দেখার ক্ষেত্রে আপোস করাও বটে। সঙ্গে তিনি বলেন, এই বিষয়টি বোঝার জন্য এবং সেটাকে সমর্থন করার জন্য আপনাদের আগাম ধন্যবাদ। টেক্কাকে আপনার ভালোবাসায় ভরিয়ে দেবেন, সেই অপেক্ষায় আছি আমরা।

এবার পুজোয় বড় ধামাকা নিয়ে আসছে দেব। সৃজিত পরিচালিত এই ছবি মুক্তি পাবে পুজোর সময়। টেক্কাতে একেবারে নতুন ভূমিকায় দেখা দেবেন দেব। এক প্রতিশোধের কাহিনি নিয়ে আসছে ছবিটি। ছবিতে পুলিশ তারকার চরিত্রে দেখা যাবে রুক্মিণীকে। তেমনই আছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। এই ছবিতে চমক দিতে আসছেন দেব। সৃজিত পরিচালিত ছবি এবারে দর্শকদের দিতে চলেছে বিস্তর চমক। 

Share this article
click me!

Latest Videos

কুলতলীর ঘটনার প্রকাশ্যে আসার দিনেই পুজো উদ্বোধনে নাচ Mamata-র, তীব্র সমালোচনা বিরোধীদের
'একটা নির্লজ্জ! একদিকে RG Kar, অন্যদিকে জয়নগর, আর উনি ঢাক বাজাচ্ছেন!' | Suvendu Adhikari | Jaynagar
'দু-একটা ঘটনা বাংলায় ঘটলেই চিৎকার, চেঁচামেচি, হাহাকার হয়' বিস্ফোরক মমতা | Jaynagar | Mamata Banerjee
Kolkata Doctor News : পাত্তা দেবে কি সরকার! আমরণ অনশনে জুনিয়র চিকিৎসক অনিকেত | Bangla News
পুজোর মুখে বিপর্যয়! কশতলায় নদী বাঁধ ভাঙায় চাষ জমি তলিয়ে যাওয়ার ভয়! আতঙ্কে গ্রামবাসীরা! | Gangasagar