নববর্ষে নতুন চমক, প্রকাশ্যে এল 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য'-এর ফাস্ট লুক, দেখে নিন

তা যে ব্যোমকেশের গল্পের প্রেক্ষাপটে সে কথাও জানিয়েছিলেন তিনি। এবার পয়লা বৈশাখের প্রথম দিনেই প্রকাশ্যে এল সেই ছবির প্রথম লুক।

Web Desk - ANB | Published : Apr 15, 2023 2:07 PM IST

নববর্ষে নয়া চমক। প্রকাশ্যে এল 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য'-এর ফাস্ট লুক। ছুটির দিনে দর্শকের চমকে দিয়ে নিজের আগামী ছবির লুক সামনে আনলেন অভিনেতা দেব। এই ছবির কথা কিছুদিন আগেই জানিয়েছিলেন অভিনেতা। টুইট করে দর্শকদের বলেছিলেন নিজের আগামী ছবির কথা। তা যে ব্যোমকেশের গল্পের প্রেক্ষাপটে সে কথাও জানিয়েছিলেন তিনি। এবার পয়লা বৈশাখের প্রথম দিনেই প্রকাশ্যে এল সেই ছবির প্রথম লুক। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের গল্প 'দুর্গ রহস্যের' প্রেক্ষাপটে এই ছবির বুনছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। মাঝে অবশ্য পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এই ছবি পরিচালনা করছেন। তবে পরে সেই জল্পনা মিথ্যা বলে পরিচালক নিজেই যান।

প্রথম লুকেই দর্শকদের মন কাড়ল 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য'। ইস্টাগ্রামে এই ছবি নিজেই পোস্ট করেছেন অভিনেতা দেব। পরনে কোর্ট, হাতে টর্চ, অন্য হাতে সাপ। চোখে মোটা ফ্রেমের চশমা। ব্যোমকেশ লুকে ধরা দিলেন দেব। ইস্টাগ্রামে ছবির ক্যাপশনে অভিনেতা লিখলেন,'কঠিন …….কিন্তু অসম্ভব নয়।' এই ছবি প্রকাশ্যে আসতেই বিপুল প্রসংসা পেয়েছে দর্শকদের কাছ থেকে। দেব ছাড়াও এই ছবিতে রয়েছেন একের পর এক তাবর অভিনেতারা। এর আগে ব্যোমকেশের চরিত্রে দেখা গিয়েছে, আবীর চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, গৌরব চক্রবর্তী-সহ আরও অনেককে। এবার সেই তালিকায় নব সংযোজন দেব।

 

 

Share this article
click me!