আসছে নতুন অতিথি, পয়লা বৈশাখে গৌরবকে সঙ্গে নিয়ে বেবিবাম্পের ছবি শেয়ার করলেন ঋদ্ধিমা

ফেসবুকে ছবিতে স্পষ্ট ঋদ্ধিমার বেবিবাম্প। সাদা পোশাকে ঋদ্ধিমা। স্বামী গৌরবের পরনে নেভিব্লু শার্ট। ছবিতে দেখা যাচ্ছে ঋদ্ধিমাকে রীতিমত আগলে রেখেছেন গৌরব।

 

Web Desk - ANB | Published : Apr 15, 2023 1:54 PM IST

নতুন বছরের প্রথম দিনেই সুখবর দিলেন তারকা দম্পতি গৌরব ও ঋদ্ধিমা। সোশ্যাল মিডিয়ায় চবি পোস্ট করে ঋদ্ধিমা ঘোষ জানিয়ে দেন তাঁদের পরিবারে নতুন অতিথি আসতে চলেছে। শনিবার সকালেই স্বামীর সঙ্গে ছবি পোস্ট করে অনুগামীদের সুখবর দেন তিনি। নতুন অতিথিকে নিয়ে তাঁকে যে দারুণ খুশি তা আর বলার অপেক্ষা রাখে না।

ফেসবুকে ছবিতে স্পষ্ট ঋদ্ধিমার বেবিবাম্প। সাদা পোশাকে ঋদ্ধিমা। স্বামী গৌরবের পরনে নেভিব্লু শার্ট। ছবিতে দেখা যাচ্ছে ঋদ্ধিমাকে রীতিমত আগলে রেখেছেন গৌরব। ছবিতেই স্পষ্ট নতুন সন্তানকে স্বাগত জানাতে পুরোপুরি তৈরি চক্রবর্তী দম্পতি।

ছবি পোস্ট করে ঋদ্ধিমা লিখেছেন, 'নতুন যাত্রা শুরু করতে চলেছে, নবর্ষের এই শুভ দিনে সবাইতে জানাতে চাই আমাদের কোলে আসতে চলছে নতুন সদস্য। সকলের আশীর্বাদ জরুরি।' ঋদ্ধিমার এই পোস্ট নিজের পেজে শেয়ার করেছেন গৌরব। নবরবর্ষের দিন তারকা দম্পতি এই সুখবর দিয়ে তাঁদের অনুগামীদের থেকে অনেক শুভেচ্ছা পেয়েছেন।

দীর্ঘ দিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছি ঋদ্ধিমাকে নিয়ে। কারণ বেশ কয়েক দিন ধরেই তিনি ছিলেন পর্দার অন্তরালে। প্রিয়িমার বা টলিপাড়ার পার্টিতে ছিলেন অনুপস্থিত। তাতেই অনেকেই মনে করেছিলেন নায়িকা মা হতে চলেছেন। তবে এই বিষয়ে চক্রবর্তী পরিবারের সদস্যরা এতদিন কোনও মন্তব্য করেননি। অভিনেত্রী নিজেও কিছুই বলেননি। কিন্তু নতুন বছরের প্রথম দিনেই সেই জল্পনাতেই সিলমোহর ছিলেন ঋদ্ধিমা।

দিন কয়েক আগেই সব্যসাচী চক্রবর্তীর ছোট ছেলে অর্জুন চক্রবর্তীর মেয়ে অবন্তিকা পাঁচ বছরের জন্মদিন পালন করা হয়েছে। তারপরই এল গৌরব - ঋদ্ধিমার সন্তানের কথা। যা নিয়ে চক্রবর্তী পরিবারের এখন খুশির হাওয়া বলা যেতেই পারে।

রঙ মিলান্তি ছবিতে গৌরব আর ঋদ্ধিমাকে একসঙ্গে দেখা গিয়েছিল। টলিপাড়ার গুঞ্জন সেখানে থেকেই দুজনের প্রেম। তারপর একাধিক ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন তাঁরা। বিয়ে করেন ২০১৭ সালে। বিয়ের ৬ বছর পরেএল সুখবর।  তাঁরা একসঙ্গে ওটিটি সিরিজেও কাজ করছেন। মুক্তির প্রতীক্ষায় রয়েছে গৌরবের মায়া নামে র একটি ছবি। 

 

Share this article
click me!