Dadagiri 10: দেব-সৃজার সঙ্গে Ramp Walk-এ সৌরভ, মুহূর্তে ভাইরাল হল ভিডিও

প্রতি এপিসোডেই নিত্য নতুন চমক নিয়ে আসার চেষ্টা করেন দাদা। আর এবার মহালয়াতে থাকছে বিশেষ এপিসোড।

Sayanita Chakraborty | Published : Oct 14, 2023 9:48 AM IST

৬ অক্টোবর থেকে টিভির পর্দায় দেখা দিচ্ছে সৌরভ গঙ্গোপাধ্যায়। শুরু হয়েছে দাদাগিরি সিজন ১০। প্রতি সপ্তাহে শুক্রবার ও শনিবার টেলিকাস্ট হয় এই শো। সে কারণে সাড়ে নটা থেকে এগারোটা পর্যন্ত সকলের দেখা মেলে টিভির সামনে। প্রতি এপিসোডেই নিত্য নতুন চমক নিয়ে আসার চেষ্টা করেন দাদা। আর এবার মহালয়াতে থাকছে বিশেষ এপিসোড।

সূত্রের খবর, এই দিন Ramp মাতাবেন সৌরভ। সফরসঙ্গী দেব, সৃজা ও ইমন। আজ দাদাগিরি সিজন ১০-র মঞ্চে থাকবে বিস্তর চমক। উপস্থিত থাকবেন সেলেবরা। আর এবার সেই মঞ্চেই Ramp Walk করতে দেখা যাবে সৌরভকে।

প্রোমোতে দেখা গিয়েছে, ইমন সৌরভকে বলছে অনেক সুপারস্টারের সঙ্গে Ramp Walk করেছেন। উত্তরে সৌরভর বলেন, আমি Ramp Walk করি কিনা জানি না, তবে হাঁটি। এরপরই দেব, সৃজাক সঙ্গে দেখা গেল সৌরভকে। রিয়েলিটি শো-র এই প্রোমো মুহূর্তে হয়েছে ভাইরাল। আজ শো-তে ঝলক মিলবে এই Ramp Walk-র।

বিশেষ বিশেষ দিনে প্রায় সব শো-তেই দেখা যায় স্পেশ্যাল কিছু নিয়ে আসার চেষ্টা করে থাকে। সে কারণে পুজো হোক বা যে কোনও বিশেষ দিনে শো-তেও দেখা যায় স্পেশ্যাল এপিসোড। এই সমীকরণ মেনেই আজই আসছে দাদাগিরি-র স্পেশ্যাল এপিসোড। আজ মহালয়ার দিনে একাধিক সেলেবকে দেখা যাবে দাদাগিরি-র মঞ্চে। সেই সঙ্গে সকলকে দেখা যাবে Ramp Walk করতে। এবার সৌরভ গঙ্গোপাধ্যায়কে Ramp Walk করতে দেখবেন দর্শকেরা। দেব-সৃজার সঙ্গে পা মেলাবেন Ramp Walk। মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

 

 

আরও পড়ুন

Teaser: স্যাম বাহাদুর চরিত্রে চমক দিলেন ভিকি কৌশল, প্রকাশ্যে এল ছবির টিজার

Haami 2: বড় পর্দায় সাফল্যের পর এবার ওটিটি-তে, জেনে নিন কোন প্ল্যাটফর্মে দেখা যাবে ‘হামি ২’

Bagha Jatin Promotion : ১৯ অক্টোবর বাংলায় মুক্তি পাবে ‘বাঘা যতীন’, ছবির প্রোমোশনে অনাথ

Share this article
click me!