হানিমুনে পরম-পিয়া, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ছবি, কোথায় গেলেন টলিপাড়ার নবদম্পতি?

সদ্য পিয়া নিজের সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করেছেন। যেখানে একটিতে তাঁকে কফির গ্লাসে চুমুক দিতে দেখা যাচ্ছে। পরনে কালো হাইনেক গেঞ্জি। ওপরে লং কোট। মাথায় টুপি।

Sayanita Chakraborty | Published : Dec 5, 2023 5:24 AM IST

২৭ নভেম্বর থেকে খবরে পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। বিয়ের পর থেকে বিতর্ক আর কটাক্ষ চলছে তাঁদের ঘিরে। সদ্য টলি তারকা পরমব্রত বাঁধা পড়লেন পিয়া চক্রবর্তীর সঙ্গে। পিয়া গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। ২০২১ সালে বিচ্ছেদ হয়েছিল পিয়া ও অনুপমের। বিচ্ছেদের ২ বছর পর তিনি নতুন করে সংসার বাঁধেন। এই খবর প্রকাশ্যে আসতেই নানান কটাক্ষ শুনতে হয়। অনেকে অনুপম রায়ের সংসার ভাঙার জন্য পরমব্রতকে দায়ি করেন। তেমনই কেন বন্ধুর প্রাক্তন স্ত্রীকে বিয়ে করলেন তা নিয়ে ওঠে প্রশ্ন। এভার এই সকল বিতর্ককে তোয়াক্কা না করে হানিমুন গেলেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সেই ছবি।

সদ্য পিয়া নিজের সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি পোস্ট করেছেন। যেখানে একটিতে তাঁকে কফির গ্লাসে চুমুক দিতে দেখা যাচ্ছে। পরনে কালো হাইনেক গেঞ্জি। ওপরে লং কোট। মাথায় টুপি। ঠান্ডা থেকে বাঁচতে সে চুমুক দিচ্ছে গরম পানীয়তে। অপরটিতে ডাবলিনের ছবি। সিফি নদীর তীরে অবস্থিত আয়ারল্যান্ডের রাজধানী ডাবলিন। সেখানে গিয়েছেন তাঁরা।

গত সোমবার ভোররাতে সামনে এসেছে পরমব্রত ও পিয়ার বিয়ের খবর। বন্ধুর বাড়িতে আইনী বিয়ে করেন তাঁরা। তারপর হাসপাতালে ভর্তি হন পিয়া। কিডনি স্টোনের অপারেশন হয় তাঁর। বাড়ি ফিরেছেন ২৯ শে নভেম্বর। একটু রেস্ট নিয়ে সোজা পাড়ি দিলেন বিদেশে। মধুচন্দ্রিমায় গোলেন ডাবলিনে। সেখান থেকে ছবি পোস্ট করলেন নব বধূ। এদিকে জানা গিয়েছে, সেখানে শুরু হয়েগিয়েছে ক্রিসমাসের উৎসব। তাদের পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে ক্রিসমাস ট্রি। আর সেই ছবির ক্যাপশনে লেখা- ডাবলিনে ইতিমধ্যেই ক্রিসমাসের মরশুম। সব মিলিয়ে ফের খবরে এই তারকা জুটি। পোস্ট করলেন হানিমুনের ছবি। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

Mimi Chakraborty: ওয়েস্টার্ন ড্রেসে নজর কাড়লেন মিমি, ভিডিও দেখে ভিরমি খেলেন ভক্তরা

কালো স্লিভলেস ব্লাউজের সঙ্গে ডিজাইনার শাড়িতে ঋতুপর্ণা সেনগুপ্ত, রূপের বন্যার ঢেউ খেলে গেল নেটিজেনদের চোখে

 

 

Share this article
click me!