Tollywood News: এবার কি গৌরব আর দেবলীনার মধ্যে দূরত্ব বাড়ছে? ইউরোপ ভ্রমণের ছবি ঘিরে জল্পনা

শাড়ির আঁচল উড়িয়ে নাচতেও দেখা গিয়েছে দেবলীনাকে। সবকিছু সুন্দর থাকলেও তাঁর তারকা স্বামীর কোথাও উপস্থিতি নেই কেন? 

Sahely Sen | Published : Aug 27, 2023 9:29 AM IST

একদিকে তিনি টলিউডের ফিটনেস অনুপ্রেরণা, তার সঙ্গে রয়েছে তাঁর অভিনয়ের উজ্জ্বল কেরিয়ারও। টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তাঁর নাচের পারফরম্যান্স মুগ্ধ করেছে অতিথি দর্শকদের। তার পাশাপাশি তিনি উত্তম কুমারের বংশের পুত্রবধূও বটে। কলকাতার জনপ্রিয় তৃণমূল বিধায়ক দেবাশিষ কুমারের কন্যা দেবলীনা কুমারের উপস্থিতি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে নজরকাড়া। কিন্তু, একি! তাঁর সাম্প্রতিক ইন্সটাগ্রাম পোস্ট ঘিরে বাড়ল জল্পনা।

সম্প্রতি ইউরোপে ঘুরতে গিয়েছিলেন এই টলিউড অভিনেত্রী। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে প্রচুর ছবিও পোস্ট করেছেন তিনি। শাড়ির আঁচল উড়িয়ে নাচতেও দেখা গিয়েছে তাঁকে। সবকিছু সুন্দর থাকলেও তাঁর তারকা স্বামীর কোথাও উপস্থিতি নেই কেন? এই প্রশ্নেই ভ্রু কুঁচকেছিলেন নেটিজেনরা। তাহলে কি ধীরে ধীরে এই দম্পতির মধ্যে কড়া নাড়ছে বিচ্ছেদের টানাপোড়েন? সেই গুঞ্জন টের পেতেই নিজে সরব হলেন দেবলীনা।

তড়িঘড়ি অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করে দিলেন অভিনেত্রী দেবলীনা কুমার। সেই সবকটি ছবিই তাঁদের দুজনের ইউরোপ ভ্রমণের। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখলেন, ‘আমি হঠাৎ বুঝতে পারলাম যে, ইউরোপ ট্যুর থেকে আমাদের একসঙ্গে একটা ছবিও পোস্ট করিনি।’ সাথে হ্যাশট্যাগ দিয়ে লেখা ‘হাসব্যান্ড ওয়াইফ’। অতএব, বিচ্ছেদের আবহ নয়, শুধুমাত্র বেখেয়ালের বশেই যে নজরকাড়া স্বামীটির ছবি পোস্ট করতে ভুলে গিয়েছেন সুন্দরী স্ত্রী, তা স্বীকার করে নিলেন নেটিজেনদের সামনেই।
 

আরও পড়ুন-

Bollywood News: প্যান্টের চেন খুলে দেওয়া থেকে ঘুষি মেরে নাক ফাটিয়ে দেওয়া, বলি অভিনেতারা কে কোন কারণের জন্য জেলে গিয়েছিলেন?
ভগবান শিবের বাসস্থান থেকে ওম চিহ্নের সৃষ্টি, হিমালয়ের কৈলাস পর্বত সম্পর্কে ৮টি রহস্যময় তথ্য

Raja Madhubani: জন্মদিনে রাজা-র কাছ থেকে ‘সেরা উপহার’ পেলেন মধুবনী

Share this article
click me!