সাসপেন্ড পরিচালক রাহুল মুখোপাধ্যায়! ফেডারেশনের বিরুদ্ধে নিষেধাজ্ঞা তোলার দাবি পরিচালকদের একাংশের

সাসপেন্ড পরিচালক রাহুল মুখোপাধ্যায়! ফেডারেশনের বিরুদ্ধে নিষেধাজ্ঞা তোলার দাবি পরিচালকদের একাংশের

Anulekha Kar | Published : Jul 23, 2024 2:22 PM IST

পরিচালক রাহুল মুখোপাধ্যায়কে সাসপেন্ড করেছে ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়া। ফেডারেশন রাহুলকে তিন মাসের জন্য নিষিদ্ধ করেছে। ফেডারেশনকে না  বলেই নাকি বাংলাদেশে একটি চলচ্চিত্রের শুটিং করেছেন রাহুল তাই তাঁকে সাসপেন্ড করা হয়েছে বলে জানিয়েছে ফেডারেশন। কিন্তু এবার রাহুলের সমর্থনে একজোট হয়েছেন টলি পাড়ার একদল পরিচালক।

কেন রাহুলকে সাসপেন্ড করা হল তা নিয়ে অত্যন্ত ক্ষুব্ধ তাঁরা।ইতিমধ্যেই টলিপাড়ার অন্য পরিচালকরা একটি মিটিংয়ে রাহুলকে সমর্থন করার পরিকল্পনা নিয়েছেন। এই ধরনের ঘটনা এর আগে কখনও টলিপাড়ায় ঘটেনি এবং ফেডারেশনের এই ধরনের সিদ্ধান্ত মেনে নিলে এর পরেও এই ধরনের আচরণ করতে পারে ফেডারেশন বলে আশঙ্কা পরিচালকদের একাংশের।

Latest Videos

তাই অনেক দেরি হওয়ার আগেই তারা বিক্ষোভে যোগ দিতে চান টলিপাড়ার পরিচালকেরা। রাহুলের উপর থেকে যাতে নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয় তা দাবি করছেন তাঁরা। কেন রাহুলকে সাসপেন্ড করা হল সেই বিষয়ে সঠিক তথ্য জানতে চাইছেন সকলেই। 

অক্টোবরে রাহুলের পরবর্তী সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে। যাতে তাঁর  উপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়া হয় তা নিয়ে বৃহস্পতিবার একটি বৈঠক করবে ডিরেক্টর্স অ্যাসোসিয়েশন অফ ইস্টার্ন ই।  এই বৈঠকেই উপস্থিত থাকবেন টলিপাড়ার একাধিক পরিচালক।  কিছু পরিচালক ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় রাহুলের প্রতি সমর্থন জানিয়েছেন। ফেডারেশনের কর্মকাণ্ড নিয়ে অত্যন্ত চিন্তিত পরিচালকমহল এবং ভবিষ্যতে সমস্যা এড়াতে তাদের এখন একসঙ্গে দাঁড়ানো উচিত বলে মনে করছেন তাঁরা।

                        আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

BJP Live: আর জি কের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
RG Kar Protest Live : শর্ত নিয়েই কালীঘাটে যাচ্ছেন ডাক্তাররা, দেখুন সরাসরি
'জাস্টিস ফর আরজি কর' ৫ দফা দাবিতে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | Doctors Protest | RG Kar Protest |
'সবচেয়ে বড় অপরাধী আপনি মাননীয়া মুখ্যমন্ত্রী' গর্জে উঠলেন রূপা গঙ্গোপাধ্যায় | Roopa Ganguly | RG Kar