খানিকটা ছবির মতো, হয়ে গেল আংটি বদল, ভাইরাল সৌম্য-সন্দীপ্তার বাগদানের ছবি

বিয়ের সপ্তাহ খানেকের আগে বাগদান সাড়লেন নায়িকা। বালিগঞ্জের কাছে একটি বাগানবাড়িতে হল বাগদান। ভাইরাল সৌম্য-সন্দীপ্তার বাগদানের ছবি।

Sayanita Chakraborty | Published : Dec 4, 2023 9:13 AM IST

বিয়ের আগে সাড়লেন বাগদান। সাদা লেহেঙ্গাতে দেখা গেল সন্দীপ্তা। বিয়ের অনুষ্ঠান শুরু হল বলে। তার আগে সেড়ে সাড়লেন বাগদান। ৭ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন সন্দীপ্তা ও সৌম্য। বাইপাস সংলগ্ন একটি ব্যাঙ্কোয়েটে বসবে বিয়ের আসর। আর বিয়ের সপ্তাহ খানেকের আগে বাগদান সাড়লেন নায়িকা।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেই সেই ছবি। যেখানে সাদা দেখা গেল সন্দীপ্তাকে। সঙ্গে মানানসই সাজ। সৌম্যও পরেছিলেন সাদা শেরওয়ানি। পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে সাড়লেন বাগদান। তার আগে বালিগঞ্জের কাছে একটি বাগানবাড়িতে হল বাগদান। সেখানে আংটি পরানো থেকে সঙ্গীত সবই অনুষ্ঠিত হল। সেই সকল ছবি সোশ্যাল মিডিয়ায় হল ভাইরাল। জানা গিয়েছে, বাগদানে ছিল বিস্তর আয়োজন। খাবারের পদেও ছিল রকমারীত্ব। নানা রকম মাছের পদ থেকে বিরিয়ানি সবই দেখা যায়। তেমনই অনুষ্ঠানে অনেকে পারফর্ম করে বলেও শোনা যায়।

 

 

এদিকে শীঘ্রই শুরু হবে বিয়ের অনু্ষ্ঠান। ৭ ডিসেম্বর বিয়ে। তার আগে থেকে শুরু হয়ে আইবুড়ো ভাত। সব মিলিয়ে জমজমাট হতে চলেছে সন্দীপ্তার বিয়ের পর্ব। এদিন হয়তো সাবেকি সাজে দেখা যাবে তাঁকে। বৃহস্পতিবার চার হাত এক হবে। সকল প্রস্তুতি পর্ব প্রায় শেষের পথে এবার শুধু অনুষ্ঠান শুরুর পালা।

 

 

শীত জুড়ে চলছে পরের পর বিয়ে। সবার আগে নভেম্বরে বিয়ে করেন শ্রীপর্ণা। টলি নায়িকা শ্রীপর্ণা বিয়ে করলেন শুভর সঙ্গে। পাত্র পেশায় মেডিক্যাল লাইনে কর্মরত। শ্রীপর্ণার বিয়েতেও বসেছিল চাঁদের হাট। তারপর বিয়ে করেন পরমব্রত ও পিয়া চক্রবর্তী। রেজিস্ট্রি ম্যারেজ করে একেবারে গোপনে বিয়ে করলেন পরম। এবার সন্দীপ্তার বিয়ের পালা। তারপরই বিয়ে করবেন সৌরভ ও দর্শনা বনিক। সব মিলিয়ে পরের পর অনুষ্ঠান টলিউডে।

 

 

আরও পড়ুন

Animal: ‘আমি আপনার দুই জুতো চাটতে চাই’, ছবি ঘিরে রামগোপাল বর্মার মন্তব্য কাড়ল সকলের

Subhashree Ganguly: নিন্দুকদের মোক্ষম জবাব দিলেন শুভশ্রী, ভাইরাল নায়িকার সোশ্যাল মিডিয়া পোস্ট

Share this article
click me!