আচমকাই গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি পরিচালক অনীক দত্ত, রাখা হয়েছে আইসিইউ-তে

আচমকাই হাসপাতালে ভর্তি করা হল পরিচালক অনীক দত্তকে। মঙ্গলবার সকালেই দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে পরিচালক অনীক দত্তকে।

Web Desk - ANB | Published : Jan 10, 2023 8:07 AM IST / Updated: Jan 10 2023, 01:55 PM IST

মঙ্গলবার সাতসকালেই খারাপ খবর। আচমকাই হাসপাতালে ভর্তি করা হল পরিচালক অনীক দত্তকে। মঙ্গলবার সকালেই দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে পরিচালক অনীক দত্তকে। এই মুহূর্তে আইসিইউ-তে রাখা হয়েছে পরিচালককে । হঠাৎ কী হল পরিচালকের, এখন কেমন আছেন তা জানার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

মঙ্গলবার সকালেই ফুসফুসের সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে পরিচালক অনীক দত্তকে। দীর্ঘদিন ধরেই সিওপিডি-র সমস্যা ছিল অনীক দত্তের, সেকথা জানিয়েছেন পরিচালকের স্ত্রী সন্ধি দত্ত। কয়েকদিন আগেই রুটিন চেক আপে চিকিৎসকের কাছে গিয়েছিলেন অনীক দত্ত। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, দিন কয়েক ধরেই শরীরটা খুব একটা ভাল যাচ্ছিল না।

গত রবিবারই অনুষ্ঠিত হয়ে গেল সিনেমার সমাবর্তন অনুষ্ঠান। বর্ষসেরাদের পুরস্কার অনুষ্ঠানের মধ্য দিয়েই শুভ সূচনা হল ২০২৩-এর। ওয়েস্ট বেঙ্গল ফিল্ম জার্নালিস্টস অ্যাসোসিয়েশন-এর পক্ষ থেকেই এদিন জেম প্রেক্ষাগৃহে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সিনেমার সমাবর্তন অনুষ্ঠানে এদিন চাঁদের হাট বসেছিল জেম প্রেক্ষাগৃহে। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক অনীক দত্ত। সমাবর্তন অনুষ্ঠানের মঞ্চেও ওঠানামা করতে খানিক অসুবিধা হচ্ছিল। বেশ কয়েকদিন ধরেই শরীরটা খুব খারাপ লাগছিল। তবুও হাসপাতালে যেতে নারাজ ছিলেন তিনি। শরীর খারাপ থাকা সত্ত্বেও রাজি হচ্ছিলেন না ডাক্তার দেখাতে। সোমবার রাতেই আচমকাই তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। এমন পরিস্থিতিতে পৌঁছায় যে শ্বাস নিতে কষ্ট হয় পরিচালকের। সেই সময়েই তড়িঘড়ি করে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অনীক দত্তরে। আপাতত আইসিইউ-তে ভর্তি রয়েছেন, এবং সেখানেই তার চিকিৎসা চলছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন পরিচালকা। ফুসফুসে সংক্রমণের জন্যই আইসিইউ-তে ভর্তি রাখা হয়েছে। তবে আগের থেকে অপরাজিত-র পরিচালকের অবস্থা স্থিতিশীল বলেই জানা গেছে। টলিপাড়ার তার একটা নিজস্ব পরিচিতি রয়েছে। ২০১২ সালে ভূতের ভবিষ্যৎ ছবির মধ্য দিয়ে টলিউডে আত্মপ্রকাশ ঘটেছে তার। তারপর থেকেই তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক ছবিতে নিজের কাজের প্রমাণ দিয়েছেন পরিচালক। আশ্চর্য প্রদীপ, মেঘনাথবদ রহস্য, ভবিষ্যতের ভূত এবং গত বছর সত্যজিৎ রায়ের পথের পাঁচালি নির্মাণের নেপথ্য কাহিনি নিয়ে অপরাজিত তৈরি করেন অনীক দত্ত। এবং যেটি বক্স অফিসে গত বছরের অন্যতম সফল ছবি। তবে আগামী দিনেও আরও ভাল ভাল ছবি যে উপহার দেবেন অনীক দত্ত, সেই আশাতেই বুক বাঁধছেন অনুরাগীরা।

আরও পড়ুন-

অনীক দত্তের 'অপরাজিত' ঠাঁই পায়নি নন্দনে, বিরোধীদের আক্রমণের পাল্টা জবাব সায়নীর

'ঐন্দ্রিলা, পাশে আছি, এবারেও জিতে ফিরে আয়!' সুদীপ্তা, রাহুল, দেবলীনা, অনীক দত্তের আর্তি

 

 

Share this article
click me!