প্রতিযোগীতায় নামলেন দেব থেকে কোয়েল, টক্কর দিতে প্রস্তুত বুম্বাদাও- একই দিনে মুক্তি পাবে এই চারটি বাংলা ছবি

১৯ অক্টোবর বাংলা বক্স অফিসে লাগবে মহাযুদ্ধ। একই সঙ্গে মুক্তি পাবে চারটে ছবি। আর এই চার ছবিতেই রয়েছেন হেভিওয়েট তারকা। দেখে নিন কী কী।

Sayanita Chakraborty | Published : Oct 1, 2023 6:38 AM IST / Updated: Oct 01 2023, 02:05 PM IST

বাংলা দেব ও প্রসেনজিৎ থেকে বলিউডের অক্ষয় কুমার ও কঙ্গনা রানাওয়াতের মতো তারকারা অক্টোবর মাসে পা রাখতে চলেছেন বক্স অফিসে। দশম অবতার থেকে মিশন রানিগঞ্জ -র মতো একাধিক ছবি মুক্তি পাবে গোটা অক্টোবর জুড়ে। তবে জানেন কি ১৯ অক্টোবর বাংলা বক্স অফিসে লাগবে মহাযুদ্ধ। একই সঙ্গে মুক্তি পাবে চারটে ছবি। আর এই চার ছবিতেই রয়েছেন হেভিওয়েট তারকা। দেখে নিন কী কী।

বাঘা যতীন- ১৯ অক্টোবর মুক্তি পাবে বাঘা যতীন। দেব এই ছবিতে একেবারে ভিন্ন অবতারে দেখা দিতে চলেছেন। দেব ভেঞ্চারর্স লিমিটেড প্রযোজিত এই ছবি। অরুণ রায় পরিচালিত ছবিটি মুক্তি পাবে এক বিপ্লবীর কাহিনি নিয়ে।

দশম অবতার- ১৯ অক্টোবর মুক্তি পাবে দশম অবতার। সৃজিত পরিচালিত ছবিতে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যিশু সেনগুপ্ত, জয়া এহেসান। প্রথমবার বাইশে শ্রাবণ-র প্রবীর রায়চৌধুরী এবং ভিঞ্চি দা-র ডিসিডিডি পোদ্দার একসঙ্গে রহস্য সমাধান করবেন। শ্রী ভেঙ্কাটেশ ফিল্মস প্রাইভেট লিমিটেড প্রযোজনা করছে ছবিটি। যা এবার পুজোর আকর্ষণের কেন্দ্রবিন্দু হতে চলেছে ছবিটি।

রক্তবীজ- ১৯ অক্টোবর মুক্তি পাবে রক্তবীজ। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতার রায় পরিচালিত রক্তবীজ। ভিক্টর বন্দ্যোপাধ্যায়, অনুসূয়া মজুমদার, দেবলীনা কুমার, সত্যম ভট্টাচার্য রয়েছেন ছবিতে।

জঙ্গলে মিতিন মাসি- অরিন্দম শীল পরিচালিত জঙ্গলে মিতিন মাসি মুক্তি পাবে ১৯ অক্টোবর। ক্যামেলিয়া প্রোডাকশন হাউজ প্রযোজিত ছবিটি। ছবির প্রধান চরিত্রে আছেন কোয়েল মল্লিক।

তেমনই অক্টোবরে মুক্তি পাবে একাধিক হিন্দি ছবিও। এই তালিকায় আছে মিশন রানিগঞ্জ। ৬ অক্টোবর মুক্তি পাবে মিশন রানিগঞ্জ। ওএমজি ২ ছবির পর বক্স অফিসে আসছেন অক্ষয় কুমার। তিনু সুরেশ দেশাই পরিচালিত ছবিটি। এক সত্য ঘটনার ওপর অবলম্বন করে তৈরি মিশন রানিগঞ্জ। তেমনই মুক্তি পাবে চন্দ্রমুখী ২। ২০ অক্টোবর মুক্তি পাবে কঙ্গনার এই ছবিটি। তেজস গিলের কাহিনি ফুটে উঠবে ছবিতে। তেমনই ৬ অক্টোবর মুক্তি পাবে আরও একটি বলিউড ছবি। ছবির নাম থ্যাংক ইউ ফর কামিং। শেহনাজ গিল, ডলি সিং, কুশা কপিলা, শিবানী বেদী, ভূমি পেডনেকর অভিনীত এই ছবি। মেয়েদের বন্ধুত্ব, ভালোবাসা নিয়ে তৈরি ছবিটি। মেয়েদের মানসিকতা ফুটে উঠতে চলেছে এই ইউ ফর কামিং ছবিতে। সব মিলিয়ে ব্যাপক ঝটকা আসতে চলেছে বক্স অফিসে। 

 

আরও পড়ুন

মুক্তি পেল ‘আমি আর সেই মানুষটা নেই’, দশম অবতার ছবির প্রথম গান দিল চমক

Prosenjit Chatterjee: টলিউডে নতুন সমীকরণ! প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে কী লিখলেন জয়া?

Tollywood Actress in Bikini: সৌরসেনির শরীরে ‘লাভ বাইট’! মিমি চক্রবর্তী কী লিখলেন?

 

Share this article
click me!