ধীরে ধীরে শিমুলের প্রতি নরম হচ্ছেন শাশুড়ি? কার কাছে কই মনের কথা ধারাবাহিকে এল নতুন মোড়

নিজের গয়না বিক্রি করল শাশুড়ির জন্য। এখন দেখার এতে শাশুড়ি ও শিমুলের সম্পর্কে কোনও রকম পরিবর্তন আসে কি না।

Sayanita Chakraborty | Published : Sep 17, 2023 5:46 AM IST

সম্বন্ধ করে বিয়ে, তারপর শ্বশুরবাড়িতে মানিয়ে নেওয়া নিয়ে চলছে বিস্তর সমস্যা। স্বাধীনচেতা শিমুল কিছুতেই মানিয়ে নিতে পারছেন না সংসারে। বলা ভালো, শ্বশুরবাড়ির লোকজনের প্রতি পদক্ষেপে করা খারাপ আচরণ তাঁকে মানিয়ে নিতে দিচ্ছে না। তাঁর শাশুড়ি প্রতি পদক্ষেপে বাধা সৃষ্টি করছে শিমুলের জীবনে। বিয়ের প্রথম রাত থেকে সমস্যা তৈরি করে চলেছে। প্রথমে ফুলসজ্জার দিন শরীর খারাপের নাটক করে শিমুল ও তার বর (পরাগ)-র ফুলসজ্জা পন্ড করেছে। তেমনই প্রতিদিন পরাগের কান ভরছে সে। তেমনই শিমুলের দেওর-ও একই কাজ করে চলেছেন। শিমুলের সংসারে প্রতিদিনই লেগে রয়েছে একের পর এক অশান্তি।

দর্শকদের অনুমান এবার গল্পে আসবে নতুন মোড়। ধীরে ধীরে শিমুলের প্রতি নরম হচ্ছেন শাশুড়ি। তীর্থে যাওয়ার জন্য ছেলেদের কাছে ২০ হাজার টাকা চেয়েছিলেন শিমুলের শাশুড়ি। কিন্তু, কোনও ছেলেই দিতে রাজি নন। শেষে শাশুড়ির সকল সম্পর্কের তিক্ততা ভুলে তাঁর জন্য ঘুরতে যাওয়ার টাকা জোগাড় করল শিমুল। সে কীভাবে টাকা জোগার করল তা সকলেরই অজানা। তবে, শিমুলের আচরণে স্পষ্ট অনুমান করা যাচ্ছে সে নিজের গয়না বেঁচে শাশুড়ির জন্য। শাশুড়ি কোনওদিন বাড়ির বাইরে বের হয়নি। ঘুরতে যায়নি কোনদিন। সারাজীবন সে সংসারের জন্য জীবন উৎসর্গ করেছে। তাঁর জীবনেও কেটেছে সমস্যায়। সারা জীবন শাশুড়ি ও শ্বশুরবাড়ির লোকেরা তাকে অনেক কষ্ট দিয়েছে। আর সেই সকল কষ্ট শিমুকে ফিরিয়ে দিতে চায় সে।

তবে, শিমুল সব সময় শাশুড়ির কথা চিন্তা করে। তাঁর স্বাস্থ্যের দিকে খেয়াল রাখে। তার প্রতি সব সময় সকল দায়িত্ব পালন করে। শাশুড়িকে এত ভালোবাসা ও যত্ন করার পরও শাশুড়ির আচরণে কোনও পরিবর্তন নেই। এবার নিজের গয়না বিক্রি করল শাশুড়ির জন্য। এখন দেখার এতে শাশুড়ি ও শিমুলের সম্পর্কে কোনও রকম পরিবর্তন আসে কি না। তবে, টাকা পেয়ে শিমুলকে আপাতত সহজ মনে গ্রহণ করেননি তাঁর শাশুড়ি। নানান ব্যাঁকা কথা শোনাচ্ছে। টাকা সে চুরি করেছে কি না তাও প্রশ্ন করেছে শিমুলকে। এখন দেখার এই তিক্ত সম্পর্কে আদৌ কোনও পরিবর্তন আসে কি না। তীর্থে যাওয়ার টাকা শিমুল কোথা থেকে জোগাড় করল তা জানতে পেতে তাঁর শাশুড়ির মনে কোনও পরিবর্তন হয় কি না সেটাই দেখার।

 

আরও পড়ুন

‘জওয়ান’ সাফল্যের রেশ কাটতে না কাটতে শুরু নতুন কাজ, পর্দায় আসার প্রস্তুতি চলছে করণ-অর্জুন জুটির

Gourav Roy Chowdhury: পরিচালনায় পা দিলে কুশবাবু, অভিনয়ের পাশাপাশি নতুন ভূমিকায় অভিনেতা

'অবশ্যই ধ্বংস হবে...', কার উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় সতর্কবার্তা দিলেন নুসরত জাহান?

Share this article
click me!