Gourav Roy Chowdhury: পরিচালনায় পা দিলে কুশবাবু, অভিনয়ের পাশাপাশি নতুন ভূমিকায় অভিনেতা

সকলের প্রিয় সিরিয়াল রাঙা বই-র কুশবাবুকে চেনেন না এমন সিরিয়াল প্রেমী ব্যক্তির সংখ্যা কম। এবার সেই কুশবাবু পা রাখতে চলেছেন পরিচালনার জগতে।

Sayanita Chakraborty | Published : Sep 17, 2023 1:54 AM IST

টলিউডের বেশ পরিচিত মুখ গৌরব রায়চৌধুরী। কারও মনে জায়গা পেয়েছেন ত্রিনয়নী সিরিয়াল দিয়ে তো কারও মনে স্থান পেয়েছেন পিলু কিংবা ওগো নিরুপমা সিরিয়ালের দৌলতে। তেমনই সকলের প্রিয় সিরিয়াল রাঙা বই-র কুশবাবুকে চেনেন না এমন সিরিয়াল প্রেমী ব্যক্তির সংখ্যা কম। এবার সেই কুশবাবু পা রাখতে চলেছেন পরিচালনার জগতে।

অভিনেতা হিসেবে নাম করতে না করতেই নিজের আরও এক স্বপ্ন পূরণে ব্যস্ত কুশবাবু। শীঘ্রই পরিচালনা জগতে পা রাখলেন গৌরব রায়চৌধুরী। সদ্য পরিচালক হিসেবে অভিষেক হল তাঁর। জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই সম্পাদনার কাজ চালিয়ে যাচ্ছেন। তাঁর নিজস্ব একটি ছোট সংস্থাও আছে। ওয়াইজ ডাক নামে পরিচিত গৌরব রায়চৌধুরীর সেই সংস্থা।

এবার তাঁর কেরিয়ারের এল নতুন মোড়। পরিচালক হিসেবে কাজ করলেন গৌরব রায়চৌধুরী। সদ্য বিজ্ঞাপন তৈরি দ্বারা পরিচালনায় পা রাখলেন গৌরব রায়চৌধুরী। পরিচালক হিসেবে অভিষেক হল ইন্ডাস্ট্রিতে। এদিকে সদ্য এক সংবাদ মাধ্যমকে নিজের এই নতুন কাজ নিয়ে বিশেষ কথা জানান। এক সাক্ষাৎকারে তিনি হলেন, অভিনয় ছাড়া অনেক রকম কাজ করে থাকেন তিনি। তবে, প্রথম যখন এই সুযোগ পেয়েছিলেন বেশ ভয় পেয়েছিলেন। তবে, শ্যুটিং করতে গিয়ে কোনও ভয় হয়নি। তিনি জানান, বিজ্ঞাপন শ্যুট করতে সময় লাগে। তিনি একদিন কাজ করে ফেলেছেন। তাদের সংস্থা ওয়াইড ডাক-র এটি প্রথম কাজ। এমন সুযোগ পেয়ে তিনি বেশ আপ্লুত- সে কথাও জানান। সঙ্গে এও বলেন, পরিশ্রম করলে একদিন না একদিন ঠিক ফল পাওয়া যায়।

এদিকে পরিচালনার সঙ্গে অভিনয় সমান ভাবে চালিয়ে যাচ্ছেন। বর্তমানে রাঙা বউ সিরিয়ালে দর্শকদের নজর কেড়েছেন গৌরব রায়চৌধুরী। সিরিয়াসে তিনি কুশবাবুর চরিত্রে দেখা দিয়েছেন। রাঙা বউ-র বরের চরিত্রে দেখা গিয়েছে। যার ভুলে যাওয়ার রোগ আছে। আর এই রোগের সুবিধা নিয়ে তার সঙ্গে খারাপ কাজ করে থাকে তাঁর দাদা ও বৌদিরা। এভাবে শুরু হয়েছিল গল্প। পর তাঁর জীবনে আসে রাঙা বউ। ধীরে ধীরে বদল আসতে শুরু করে কুশ বাবুর জীবনে। সিরিয়ালে নিরিহ এক ভদ্রলোকের চরিত্রে দেখা গিয়েছে গৌরব রায়চৌধুরীকে। তাঁর ও রাঙা বউ-র সম্পর্কের রসায়ন নজর কেড়েছে সকলের। বর্তমানে টিআরপি রেটিং-এ প্রায়শই শীর্ষ স্থানে বিরাজ করে গৌরব রায়চৌধুরী অভিনীত রাঙাবউ সিরিয়ালটি

 

আরও পড়ুন

'অবশ্যই ধ্বংস হবে...', কার উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় সতর্কবার্তা দিলেন নুসরত জাহান?

Gourav Riddhima: টলিউডে দারুণ খবর! গৌরব-ঋদ্ধিমার পরিবারে নতুন অতিথির আগমন

জেনে নিন পুজো উদ্বোধন করতে কোন তারকা নিয়ে থাকেন কত লক্ষ, রইল তাঁদের পারিশ্রমিকের তালিকা

Share this article
click me!