ভিন্ন এক লড়াইয়ের গল্প নিয়ে আসছে ‘মানুষ’, ছবি প্রচারে মুম্বই-এ জিৎ, সঙ্গী সুস্মিতা

২৪ নভেম্বর মুক্তি পাবে মানুষ ছবিটি। জিৎ তাঁর আসন্ন ছবি নিয়ে খবরে এলেন। মুম্বই-র জুহুতে এক পাঁচ তারা হোটেলে উপস্থিত হলে ছবির প্রচার করতে।

Sayanita Chakraborty | Published : Nov 21, 2023 11:44 AM IST

ছবির প্রমোশনে মুম্বই গেলেন টলিউড সুপারস্টার জিৎ। সদ্য ভাইরাল হল কিছু ছবি। যেখানে দেখা যাচ্ছে, মুম্বই-র জুহুতে এক পাঁচ তারা হোটেলে উপস্থিত জিৎ। সঙ্গে সুস্মিতা।

২৪ নভেম্বর মুক্তি পাবে মানুষ ছবিটি। জিৎ তাঁর আসন্ন ছবি নিয়ে খবরে এলেন। ছবির প্রমোশনে কালো পোশাকে হাজির হয়েছিলেন জিৎ ও সুস্মিতা দুজনেই। জিৎ-কে দেখা গেল কালো রঙের জ্যাকেট ও জিন্সে। একেবারে মাচো লুকে ধরা দিলেন তিনি। মুখ ভর্তি দাড়ি, গলায় হার ও চোখে সানগ্লাস। তেমনই সুস্মিতাকে দেখা গেল কালো রঙের লং ড্রেসে। নেটের কাজ করা এই পোশাকে বেশ আকর্ষণীয় দেখাচ্ছিল তাঁকে। ছবির প্রমোশন শেষে ক্যামেরা ম্যানদের সামনে পোজ দেন তারা।

এদিকে ২৪ নভেম্বর মুক্তি পেতে চলেছে ছবিটি। ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন, সুস্মিতা চট্টোপাধ্যায়, জিতু কামাল, সৌরভ চক্রবর্তী। জিৎ ফিল্মওয়ার্কসের ব্যানারে জিৎ, গোপাল মদনানি ও অমিত জুমরানি প্রযোজনা করছেন মানুষ- চাইল্ড অফ ডেস্টিনি ছবিটি।

 

 

এই ছবিতে অ্যাংরি ইয়ং ম্যান হিসেবে দেখা যাচ্ছে জিৎকে। ছবির পোস্টারে দেখা গিয়েছে, উসকো খুশকো চুল, হাতে বন্দুক। পরনে ধূসর রঙের গেঞ্জি। তার ওপর দিয়ে পরেছেন জ্যাকেট। রাগে লাল তাঁর চোখ। হাতে বন্দুক। বন্দুকের নল তার করে রেখেছেন বিশেষ কারও দিকে। অ্যাকশন, রোম্যান্স, ইমোশনের আলাদা গল্প নিয়ে আসছে মানুষ। এক লড়াইয়ের গল্প নিয়ে আসছে মানুষ।

ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে জিতু কামাল। ছোটপর্দার পর বড় পর্দায় জমিয়ে কাজ করছে সে। সব সময় ব্যক্তিগত জীবন নিয়ে খবরে আসে জিতু কামাল। তবে, এবার আসছে তাঁর নতুন ছবি। এদিকে এই ছবিতে ফের সুস্মিতা চট্টোপাধ্যায়ের জুটি বেঁধেছেন জিৎ। চেঙ্গিজ ছবিতেও সুস্মিতার সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 


আরও পড়ুন

Jeet: দ্বিতীয়বার বাবা হলেন জিৎ, সুখবর দিলেন ভক্তদের, জেনে নিন ছেলে হল নাকি মেয়ে?

‘মানুষকে বিশ্বাস করা যায় না, আর টাকার ওপর বিশ্বাস হারানো পাপ’: জিৎ

Share this article
click me!