স্বস্তিকা দত্ত থেকে রনজয়- বিশেষ সম্মানে ভূষিত হলেন একাধিক তারকা, অনুষ্ঠিত হল এক বিশেষ সন্ধ্যা

আয়োজিত হয়েছিল এক বিশেষ অনু্ষ্ঠান। যেখানে বসেছিল চাঁদের হাট। উপস্থিত ছিলেন টলিউডের একাধিক সদ্য। সঙ্গে অবশ্যই ছিলেন সমাজের বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিগণ।

Sayanita Chakraborty | Published : Nov 20, 2023 2:43 PM IST

সমাজের যারা ভালো কাজ করে চলেন, তারা কোনও না কোনও ক্ষেত্রে বিশেষ সম্মানে ভূষিত হন। এবারও হল না তার অন্যথা। সমাজের বিভিন্ন ক্ষেত্রে যারা অবদান রেখেছেন তাদেরকে সেরা সেরা সম্মানিত ভূষিত করল সানজ। অভিনয় জগত থেকে সমাজসেবা সমাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের দেওয়া হল বিশেষ সম্মান। এই সম্মান জ্ঞাপন করল সানজ নাম এক সংস্থা। এই উপলক্ষ্যে আয়োজিত হয়েছিল এক বিশেষ অনু্ষ্ঠান। যেখানে বসেছিল চাঁদের হাট। উপস্থিত ছিলেন টলিউডের একাধিক সদ্য। সঙ্গে অবশ্যই ছিলেন সমাজের বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিগণ।

অভিনয় থেকে সমাজসেবা সমাজের বিভিন্ন ক্ষেত্রে যারা অবদান রেখেছেন যারা তাদের এদিন বিশেষ সম্মান দেওয়া হয়। মানুষকে যারা তাদের কাজের মাধ্যমে আকর্ষিত করেছে তাদেরকে সম্মান জানানো হয় সংস্থার পক্ষ থেকে। এদিন সেরা অভিনেত্রী হিসেবে একাধিক তারকাকে সম্মান দেওয়া হয়। স্বস্তিকা দত্ত, অর্পিতা মুখার্জি, শ্যামৌপ্তি মুদলি, শ্রুতি দাস, দিয়া মুখার্জি, সুস্মিতা রায়, ইধীকা পল পেলেন পুরষ্কার। তেমনই সেরা অভিনেতার পুরস্কার পেলেন সিয়ান ব্যানার্জি, রনজয় বসু। তাদের হাতে সম্মাননা তুলে দেওয়া হয় এদিন।

এর পাশাপাশি টলিউডের জনপ্রিয় মুখ হিসেবে রাজিব বোস, মহিলাদের মধ্যে সায়ন্তনী গুহঠাকুরতা-কেও পুরস্কৃত করা হয়। সেই সঙ্গে অভিনেত্রী দিতিপ্রিয়াকে সেরার সেরা সম্মানে সম্মানিত করা হয়। সংস্থার কর্ণধার রুপম চক্রবর্তী জানান, সমাজে যারা অনন্যতার ছাপ রেখেছে তাদের সম্মানিত করা হল এদিন। সংস্থার পক্ষ থেকে সম্মান দেওয়া হয় এই সকল তারকাকে। সঙ্গে আয়োজিত করা হয়েছিল বিশেষ অনুষ্ঠান। শহরে আয়োজিত হয়েছিল এই বিশেষ পুরস্কার বিতরণী অনুষ্ঠান। এদিনের সন্ধ্যা ছিল একেবারে অন্যরকম। যেখানে বসেছিল চাঁদের হাট। উপস্থিত ছিলেন সকল তারকা।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

অমিতাভ বচ্চনের জন্য হারল ভারত, খেলার মাঠে না এসেও ট্রোলিং-র শিকার বিগ বি

বিয়ের প্রস্তুতি তুঙ্গে, প্রকাশ্যে এল টলি অভিনেত্রী শ্রীপর্ণা রায়ের বিয়ের কার্ড

Share this article
click me!