তাপস পালের কন্যা হয়েও কাজ পাচ্ছেন না, মা-কে নিয়ে শহর ছেড়ে মুম্বইয়ে সোহিনী

দাদার কীর্তি থেকে গুরুদক্ষিণা, সাহেব সহ- বহু ছবিতে একের পর এক অভিনয় করে চলেন। এক সময় সেরা এই তারকার মেয়ে হয়েও কাজ পাচ্ছেন না তাপস পালের কন্যা।

Sayanita Chakraborty | Published : Nov 21, 2023 7:06 AM IST

কথায় আছে, পরিবারের কোনও সদ্য তারকা পরিবারের সদস্য হলে কাজ পাওয়া সহজে যায়। ২০২০ সালের ফেব্রুয়ারি মাস, সেই সময় প্রয়াত হন তাপস পাল। ৯০ দশক থেকে শুরু করে বেশ কয়েক বছর নিজের অভিনয় দক্ষতা বলে সকেলর মন জয় করেন। দাদার কীর্তি থেকে গুরুদক্ষিণা, সাহেব সহ- বহু ছবিতে একের পর এক অভিনয় করে চলেন। এক সময় সেরা এই তারকার মেয়ে হয়েও কাজ পাচ্ছেন না তাপস পালের কন্যা।

তাপস পালের মেয়ে নাম হল সোহিনী পাল। তিনি ১৯৮৬ সালের ৩১ শে ডিসেম্বরে জন্মগ্রহণ করেন। বর্তামানে তাঁর বয় ৩৬। দ্বাদশ শ্রেণীতে পড়ার সময় গায়ক অঞ্জন দত্ত পরিচালিত একটি ইংরেজি ছবিতে কাজ করেন সোহিনী। ছবির নাম বো ব্যারাকাস ফরএভার। তারপর জ্যাকপট, হ্যাংওভার, অটোগ্রাফ, একটি মেয়ে তমসী, ওগো বিদেশিনী-সহ আরও বেশ কিছু ছবিতে কাজ করেনন। হিন্দি ছবিতেও কাজ করেছেন। ২০১৫ সালে হিন্দি চলচ্চিত্র হাম তুম দুশমন দুশমন ছবিতে কাজ করেন। বর্তমানে মা নন্দিনীকে নিয়ে মুম্বইতেই থাকেন সোহিনী পাল। মাঝে মধ্যে নিজের বাবাকে নিয়ে স্মৃতিচারণ করতে দেখা যায়। তিনি একের পর এক ছবিতে কাজ করলেও তিনি টলিউডে এখনও সেভাবে কাজ করেননি।

বাবা টলিউডের সেরা অভিনেতা হলেও মেয়ে এখনও কাজ করেননি টলিউডে। কাজ পাননি বললে ভালো বলা চলে। তা না হলে টলিউড ছেড়ে মুম্বইয়ে অবস্থান করেনই বা কেন। এমন প্রশ্ন সর্বত্র। আপাতত মা-কে নিয়ে শহর কলকাতা ছাড়লেন তিনি। শহর তিলোত্তমা ছেড়ে কাজের জন্য তিনি উপস্থিত মুম্বইয়ে। যার বাবা ৯০ দশকের সেরা অভিনেতা ছিলেন তার মেয়ে হয়ে কোনও রকম কাজ পাচ্ছেন বলছেন সকলে।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

 

আরও পড়ুন

শুরু হল IFFI, ভারতীয় সিনেমার জন্য পুরস্কার পেলেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত

কবে মুক্তি পাবে টাইগার ৪? বিশ্বকাপের মঞ্চ থেকে সলমন খানের ঘোষণা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

 

Share this article
click me!