সত্যিই কি শ্রাবন্তীর সঙ্গে প্রেম করছেন জিতু? সোশ্যাল মিডিয়া পোস্টে খোলাসা হল সম্পর্কের কথা

সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর ছবিতে জিতুর কমেন্ট নজর কাড়ল সকলের। সদ্য শ্রাবন্তী নিজের ভাইফোঁটার ছবি পোস্ট করেছেন। সেখানে কমেন্ট করেন জিতু।

Sayanita Chakraborty | Published : Nov 18, 2023 2:19 PM IST

বহুদিন ধরে চলছে জিতু কামাল ও শ্রাবন্তীর সম্পর্কের গুঞ্জন। জিতুর বিচ্ছেদের পর থেকে সরব হয়েছে এই গুঞ্জন। তেমনই শ্রাবন্তী বর্তমানে সিঙ্গেল। ভেঙেছে তার শেষ বিয়েটিও। এর পর সে যে নতুন সম্পর্কে জড়াবে তা কোনও অবাক করা বিষয় নয়। আর এই সময় জিতু কামালের সঙ্গে শ্রাবন্তীর বিশেষ বন্ধুত্ব নজর কেড়েছে সকলের চোখে।

সদ্য এক সঙ্গে কাজ করছেন জিতু কামাল ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কাজের ফাঁকে শ্যুটিং সেট থেকে নানান ছবি পোস্ট করেছেন তারা। কখনও রিল বানাতে দেখা গিয়েছে তো কখনও খোস মেজাজে ধরা দিয়েছে তাঁরা। এই থেকে জোড়ালো হয়েছে সম্পর্কের গুঞ্জন।

তবে, এবার বিচ্ছেদ ঘটল সেই সম্পর্কের। কিংবা বলা চলে, জিতু কামাল ও শ্রাবন্তীর সম্পর্ক নিয়ে যে রটনা ছিল তা ভুল প্রমাণিত হল। সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর ছবিতে জিতুর কমেন্ট নজর কাড়ল সকলের। সদ্য শ্রাবন্তী নিজের ভাইফোঁটার ছবি পোস্ট করেছেন। আর এই ছবির তলায় জিতু দুঃখ করে লেখেন কেন তাকে আমন্ত্রণ জানানো হল না। এর পরই শ্রাবন্তী উত্তর দেন, নেক্স ইয়ার। অর্থাৎ আগামী বছরে জিতুকে ভাইফোঁটা দেওয়ার কথা প্রকাশ্যে জানান তারা।

যা দেখে সকলেই নিশ্চিত যে সম্পর্কে নেই জিতু ও শ্রাবন্তী। কাজের সূত্রেই বন্ধুত্ব দুজনের। আর সেই কাজের ফাঁকে নেহাত বিনোদনের কারণে এমন রিল বানাতেন তারা। এদিকে ইতিমধ্যে ভেঙেছে জিতুর সংসার। বিচ্ছেদ হয়েছে নবনীতার সঙ্গে। দুজনেই এখন ব্যস্ত নিজেদের কাজ নিয়ে। জিতু পা দিয়েছেন বড় পর্দায়। তেমনই নবনীতাও কাজ করছেন জমিয়ে। ব্যক্তিগত জীবন নিয়ে বারে বারে খবরে আসেন জিতু।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

Vishal Dadlani: হাসপাতালে ভর্তি বিশাল দাদলানি, ছবি পোস্ট করে দিলেন বিশেষ বার্তা

‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’র জায়গায় ‘গীতা এলএলবি’, স্টার জলসায় আসছে এক উকিলের কাহিনি

Share this article
click me!