হিন্দি ছবির নায়কের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন স্বস্তিকা, তবে কি পাড়ি দিলেন বলিউডে?

টলিউড ছেড়ে হিন্দি ছবির নায়কের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন স্বস্তিকা দত্ত। শুরু হবে প্রতিম জি গুপ্তর নতুন ছবির কাজ। থাকছেন শান্তনু মহেশ্বরী। এই ছবিতে শান্তনুর বিপরীতে দেখা দেবেন স্বস্তিকা।

Sayanita Chakraborty | Published : Sep 18, 2023 1:26 AM IST / Updated: Sep 18 2023, 08:40 AM IST

কেরিয়ারে সময়টা বেশ ভালোই চলছে স্বস্তিকার। ছোটপর্দা, বড় পর্দা সঙ্গে ওয়েব সিরিজে জমিয়ে কাজ করছেন স্বস্তিকা দত্ত। এরই মাঝে কখনও খবরে আসছেন পুরনো প্রেম নিয়ে তো কখনও দর্শকদের চমক দিচ্ছেন ব্যক্তিগত ছবি শেয়ার করে। এবার এক বড় খবর দিলেন নায়িকা। যা শুনে আপ্লুত স্বস্তিকা ভক্তরা। জানা গিয়েছে, শীঘ্রই শান্তনু মহেশ্বরীর সঙ্গে কাজ করবেন নায়িকা।

টলিউড ছেড়ে হিন্দি ছবির নায়কের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন স্বস্তিকা দত্ত। শুরু হবে প্রতিম জি গুপ্তর নতুন ছবির কাজ। যে ছবিতে কাজ করছেন টোটা রায়চৌধুরী। থাকছেন শান্তনু মহেশ্বরী। এই ছবিতে শান্তনুর বিপরীতে দেখা দেবেন স্বস্তিকা। এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে একথা স্বীকারও করেছেন নায়িকা। জানিয়েছেন, তাঁকে দেখা যাবে শান্তনুর বিপরীতে। ছবিতে এক গভীর সম্পর্ক দেখা যাবে শান্তনু ও স্বস্তিকার। তাঁর সঙ্গে কাজ করে বেশ উত্তেজিত নায়িকা। তেমনই জানান, ছোট বয়সে শান্তনুর সিরিয়াল দেখতেন। আশা করেন কাজ করতে ভালোলাগবে তাঁর সঙ্গে। এখনও কাজ শুরু হয়নি। সদ্য তিনি তোমার খোলা হাওয়া সিরিয়ালটির কাজ শেষ করেছেন। এবার শীঘ্রই শুরু করবেন এই ছবির কাজ। সম্ভবত ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে কাজ।

এর আগে রুদ্রজিৎ মুখোপাধ্যায়, ক্রুশল আহুজা, শুভঙ্কর সাহা-র সঙ্গে কাজ করেছেন স্বস্তিকা। বড় পর্দা, সিরিয়া থেকে ওয়েব সিরিজে দেখা গিয়েছে তাঁকে। তাঁ অভিনীত গভীর জলের মাছ সিরিজটি ব্যাপক হিট করেছিল। চার নারীর গল্প নিয়ে মুক্তি পেয়েছিল সিরিজটি। যেখানে ছিলেন তৃণা সাহা, উষসী রায়, অনন্যা সেন, সৌমন্য বন্দ্যোপাধ্যায়, যুধাজিৎ সরকার, রাজদীপ গুপ্ত, প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, অর্পণ ঘোষ সহ আরও অনেকে। সিরিজে দেখা যায় নিজেদের স্বামীর সততা পরীক্ষা করার জন্য বিশেষ খেলা খেলবে চার বন্ধু। আর এই করতে গিয়েই ঘটবে বিপত্তি। খেলার নেশায় কখন যে তারা নিজেরাই হারিয়ে যাবে তা বুঝে উঠতে পারবে না কেউই। এরই মাঝে ঘটবে এক বন্ধুর মৃত্যু। সেই মৃত্যু রহস্য সমাধান করতে গিয়ে একের পর এক সত্য সামনে আসবে। সেই সকল রহস্য উদঘাটন করতে গিয়েই বাড়বে আরও জটিলতা। সিরিজে স্বস্তিকা থেকে সকল তারকার অভিনয় নজর কেড়েছিল দর্শকদের। প্রেম, বিবাহ বহির্ভূত সম্পর্ক, খুন, রহস্য সব মিলিয়ে টান টান উত্তেজনা। সে যাই হোক, এবার নতুন ছবির কাজে ব্যস্ত স্বস্তিকা। শীঘ্রই শান্তনু বিপরীতে দেখা দেবেন নায়িকা।

 

আরও পড়ুন

PM Modi: 'প্রধানমন্ত্রী মোদী ভগবান রামের মতো...' জন্মদিনে শুভেচ্ছা জানালেন কঙ্গনা রানাওয়াত

Modi Birthday: নরেন্দ্র মোদীর জন্য কোন উপহারের প্রার্থনা করলেন শাহরুখ খান? সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন বার্তা

SRK: অ্যাটলির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনলেন প্রিয়ামণি, ভাইরাল হল নায়িকার মন্তব্য

Share this article
click me!