অরিজিৎ-র গানকে ব্যঙ্গ করে কুণালের প্যারোডি, ভাইরাল হল ‘এই দাবানল ছড়িয়ে পড়ুক’

সদ্য ভাইরাল হল একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, তিলোত্তমার ন্যায় বিচারের দাবিতে প্রতিবাদ করছেন কুণাল। ‘এই দাবানল ছড়িয়ে পড়ুক’ লিখে পোস্ট করলেন ভিডিও।

 

Sayanita Chakraborty | Published : Sep 3, 2024 7:41 AM IST

সোশ্যাল মিডিয়ায় বারংবার সমালোচনার মুখে পড়েও থামছেন না কুণাল ঘোষ। নানান কারণে-অকারণে অরিজিৎ সিং-কে কটাক্ষ করে চলেছেন। এর পাল্টা উত্তরও পেয়েছেন। তা সত্ত্বেও এখনও সমালোচনা করে চলেছেন। আর এবার কুণালের কাণ্ড দেখে হতবাক সকলে। সদ্য অরিজিৎ সিং-র গান ব্যঙ্গ করলেন কুণাল ঘোষ। যা ভাইরাল হল নেট দুনিয়ায়।

সম্প্রতি ডাক্তার খুনের প্রতিবাদে গান বেঁধেছেন অরিজিৎ। সারা বাংলা যখন এই গানে ডুবে, এই গান গাওয়ার জন্য অরিজিৎ-কে কটাক্ষ করেন কুণাল ঘোষ। সোশ্যাল মিডিয়ায় লেখেন, অরিজিৎ সিং অপূর্ব গায়ক। ছেলেটিও ভালো। তিলোত্তমার ন্যায়বিচার চেয়ে গানটি যথাযথ, সমর্থন করি। কিন্তু, সমস্যা হল বিবেক জাগে শুধু বাংলায়। মহারাষ্ট্রের বদলাপুর নিয়ে হিন্দিতে গান হয় না। বা সাক্ষী মালিকদের নিয়ে। কারণ ওটা মূল কর্মক্ষেত্র, হিন্দিজগত, কাজ, টাকা, কেরিয়ার, তাই চুপ?

Latest Videos

এরপর সকলেই সমালোচনা করেন কুণালের। কেন অরিজিৎ-কে কটাক্ষ করল তা নিয়ে প্রশ্ন তোলেন। এবার অরিজিৎ সিং-কে ব্যঙ্গ প্যারোডি করলেন কুণাল।

সদ্য ভাইরাল হল একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, তিলোত্তমার ন্যায় বিচারের দাবিতে প্রতিবাদ করছেন কুণাল। ‘এই দাবানল ছড়িয়ে পড়ুক’ লিখে পোস্ট করলেন ভিডিও। তিনি বলেন, আমি গায়ক নই। সামান্য লেখালিখি করেন। তাই তাঁকে বিচার করতে বারন করেছেন তিনি। মুহূর্তে ভাইরাল হয়েছে এই প্যারোডি। যা দেখে একাংশ যেমন সমালোচনা করেছেন তেমনই অনেকে বাহবা দিয়েছেন। সে যাই হোক,  আপাতত তিলোত্তমার ন্যায় বিচারের দিকে তাকিয়ে সকলে। বর্তমানে চলছে তদন্ত। এই তদন্তে সত্য উদঘাটন হোত তা সকলেরই কাম্য।

 

Share this article
click me!

Latest Videos

হাত জড়ো করে বার বার অনুরোধ ডাক্তারদের! 'পাত্তা'ই দিল না কেউ, দেখুন | RG Kar Protest | Kalighat |
কেন আমাকে অসন্মান করছো! ভিডিও সুপ্রিম কোর্টের আদেশে দেবো : Mamata Banerjee | RG Kar Protest |
'আমি ওদেরকে চিনি না, জানি না, কোন সম্পর্ক নেই' বিস্ফোরক মন্তব্য Mamata Banerjee-এর | RG Kar Protest
Mamata Banerjee Live: হঠাৎ জুনিয়র চিকিৎসকদের ধর্না মঞ্চে হাজির মমতা, কী বার্তা, দেখুন সরাসরি
নবান্ন নয় এবার কালীঘাটে বৈঠক, লাইভ স্ট্রিমিং-এর দাবি থেকে সরলেন জুনিয়র ডাক্তাররা! | RG Kar Protest